দ্যা পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf বইয়ের লেখকঃ জোসেফ মারফি,  অনীশ দাস অপু (অনুবাদক) – পৃষ্ঠাঃ ২১৬ টি – pdf size: 13 mb.

দ্যা পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড বই রিভিউঃ

অনেকদিন যাবৎ ভাবছিলাম জোসেফ মারফি’র লেখা ‘দ্য পাওয়ার অফ ইউর সাবকনশাস মাইন্ড’ বইটি পড়বো। এই বইয়ের কথা আমি বেশ কয়েকজনের কাছে শুনেছি এবং কিছু ব্লগেও এটা নিয়ে পড়েছি কিন্তু কেন জানি বইটা পড়া হয়ে উঠছিল না। অবশেষে, যখন থেকে আমি বইটা পড়া শুরু করলাম- বার বার আমার একটা কথাই মনে হতে লাগল- আমি কেন এতদিন এই বইটি পড়িনি। আমার এটা আরও আগে পড়া উচিত ছিল এবং আমি শিওর; যে এই বইটি পড়া শুরু করবে তারও এই একই কথা মনে হবে।

বইটা অবচেতন মন নিয়ে লিখা। আমাদের অবচেতন মন কিভাবে কাজ করে আর অবচেতন মনের চিন্তাগুলো কিভাবে আমাদের সচেতন মনে নিয়ে আসতে হয়। এই বই কিন্তু এক বছর , দুই বছরে লিখা না। এটা তাঁর দীর্ঘ গবেষনার ফসল। বছরের পর বছর তিনি বিভিন্ন দেশ ঘুরেছেন , অনেক বছর ইন্ডিয়াতে ছিলেন- এখানকার ইস্টার্ন ধর্মগুলোর একদম গভীরে গিয়ে দেখেছেন।

উনার বিশ্বাস উনি এমন কিছু গোপন বিষয় সম্পর্কে জেনেছেন , যা আমাদের অবচেতন মনকে ধরতে সহায়তা করে। মারফি দেখেছেন আমাদের অবচেতন মনটা হল ডার্ক রুমের মত- এখান থেকেই বাস্তব জীবনের সবকিছু তৈরী হয়ে আসে। অবচেতন মন হল নীতিগতভাবে একটা নিরপেক্ষ জায়গা, যা আমাদের দৈন্দিন অভ্যাসগুলোকে তৈরী করে দেয়।

সেটা ভালোও হতে পারে আবার খারাপও হতে পারে। অবচেতন মন নিয়ে আরও গভীরে জানতে হলে, কিভাবে একজন মানুষ তাঁর বিশ্বাস পরিবর্তন করবে, কিভাবে চিন্তাগুলো নিয়ন্ত্রণ করবে, কিভাবে নেগিটিভিটি দূর করবে- এসব জানতে হলে অবশ্যই এই বইটা পড়তে হবে।

যারা এই বইটি পড়েছেন তাদের মত করে আমিও একই কথাই বলতে চাই- এই বইটা পড়া শেষ হলে আপনি আর আগের মানুষটা থাকবেন না। এটা চিন্তার জগতে কিছু পজিটিভ পরিবর্তন নিয়ে আসবে। অবচেতন মনের যে কত ক্ষমতা!! তা অনেকাংশেই জানা যাবে। এরপর শুধু চর্চা করে যাওয়া।

বইয়ের নামঃ দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড
বইয়ের লেখকঃ জোসেফ মারফি ,  অনীশ দাস অপু (অনুবাদক)
পৃষ্ঠা সংখ্যাঃ ২১৬ টি।
বইয়ের ধরনঃ আত্ম উন্নয়ন, মোটিভেশনাল
পিডিএফ সাইজঃ ১৩ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf

4 thoughts on "দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড pdf download | The Power of your Subconscious Mind Bangla pdf"

  1. MdShuvo01n Contributor says:
    Drive লিংক দেন ভাই,এটাই ডাউনলোড স্লো।
    1. স্বপ্ন Author Post Creator says:
      ড্রাইভে আপলোড দিলে অনেক ফাইল কপিরাইট দিয়ে ডাউনলোড লিংক কাজ করেনা তাই মেগায় আপলোড দিয়েছি ভাই।
  2. SAGOR KHANDKER Author says:
    সুন্দর পোস্ট
    1. স্বপ্ন Author Post Creator says:
      ধন্যবাদ

Leave a Reply