নিউটনের ভুল সুত্র বই রিভিউঃ

অমর বাবু নামের একজন শিক্ষক, তার পকেটে গোল একটা ঘড়ি থাকে সবসময়। তার ক্লাসের ঘন্টা পড়ার দুই মিনিট আগে ক্লাসের দরজার পাশে দাড়িয়ে থাকতেন ঘন্টা পড়ার সাথে সাথেই ক্লাসে প্রবেশ করতেন। তার স্টুডেন্টসরা তাকে ঘড়িস্যার বলে আড়ালে হাসাহাসি করতেন। এবং ক্লাস শেষের ঘন্টা পড়লেও ঘড়ি দেখতেন, যদি দু-এক মিনিট আগে পরে ঘন্টা পরতো তাহলে ভুরু কুচকাতো তখন স্টুডেন্টরা বুঝতে পারতো সময়ে ঘড়মিল হয়েছে।

এই অমর বাবা ছিলেন একজন পদার্থ বিজ্ঞানী প্রেমিক, তিনি ক্লাসে যখন ছাত্রদের পড়াতেন তখন কেউ হাসতে পারবেনা। কেউ হাসলো মানে, বিজ্ঞানকে অপমান করলো, অমর স্যার সব সহ্য করতে পারে কিন্তু বিজ্ঞান নিয়ে অপমান একদমই সহ্য করতে পারেনা। তাকে তার স্কুলের অন্যান্য স্যারেরা ও ক্ষ্যাপাতো, এই বিজ্ঞান প্রেমী টিচার নিজের বউ স্ত্রী ছেড়ে স্কুলের একটা দোতালা রুমে পরে থাকতেন। বাড়ি গেলে বউ এবং ছেলেমেয়েদের জন্য বিজ্ঞান নিয়ে ভালোভাবে পড়াশোনা, রিসার্চ করতে পারেনা তাই তিনি স্কুলেই পরে থাকেন এবং দিন রাত এক করে পড়াশোনা, রিসার্চ করতে থাকেন।

একদিন তিনি ক্লাসে স্টুডেন্টসদেরকে মধ্যাকর্ষন শক্তি নিয়ে পড়াচ্ছিলেন এবং রাতে বৃষ্টি আসলো, এবং বিদ্যুত চমকানো দেখে দাড়ানো থেকে বসে পড়লেন। এরপরে কাথা জড়িয়ে ঘুমিয়ে গেলেন, হঠাৎ মধ্যে রাতে দেখলেন তিনি হাওয়ায় ভাসছেন। এবং ব্যাপারটি তিনি ভালোভাবে পরিক্ষা করে দেখলেন ঘটনা সত্যিই। এরপরে অমর স্যারের জীবনে নেমে এলো ঝড়। বইটি পড়ুন তাহলেই রহস্যটি জানতে পারবেন।

বইয়ের নামঃ নিউটনের ভুল সুত্র
বইয়ের লেখকঃ হুমায়ুন আহমেদ
বইয়ের ধরনঃ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক। (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক ৭ টি PDF বই)
পিডিএফ সাইজঃ ৩ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ Read Online / Download

Read more 👇

১। রবিন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি PDF Download
২। আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়নে বই PDF Download by শেখ হাসিনা

2 thoughts on "নিউটনের ভুল সুত্র বই PDF Download | Newtoner False Theory"

  1. Md Sahariaj Hosen Author says:
    Hardcopy porar mojai alada
    1. মোঃ হৃদয় Author Post Creator says:
      হ্যা ভাই, আমি সবাইকে হার্ডকপি কেনারই পরামর্শ দিয়ে থাকি।

Leave a Reply