Site icon Trickbd.com

দেখুন কিভাবে আপনার পিএইচপি সাইটে আল কুরআন এর বানি বসাবেন আর ভিসিটরদের দেখান হাজার হাজার হাদিস

Unnamed

প্রথমে আমার সালাম নিবেন আশা করি সবাই ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। ।।

আর বেসি কথা বাডাবো না এবার কাজের কতায় আসি।।।

টাইটেল দেখে হয়তো অনেকেই বুঝেছেন আমি কি শেয়ার কোরতে চাই।।।
আর অনেকেই এই কোড টা জানেন আর অনেকের কাছেই আছে এই কোড তবুও বলি কি যে ভাই জারা জানেন তারা না হয় চুপ থাকুন আর জারা জানেন না তারা সবাই দেখুক এবং জানুক।। ।।

হ্যা আপনারা আগে দেখছেন যে Wapka তে কিছু সাইটে আল কুরয়ানের বানি উঠতো আজ আমি আপনাদের অইটা যে কারো php এবং WordPress সাইটেও ব্যাবহার করবেন সেটাই বোলবো।।।।।

তাহলে চলুন কাজে নেমে পড়ি।।।।

আমি সংক্ষিপ্ত ভাবে বলে দিলাম আশা করি ট্রিকবিডিতে এতটা অবুঝ কেউ নেই।।।।।।।।। আশা করি কোড টা দিলেই পারবে সবাই বাকিটা না বল্লেও চলবে তবুও আমি একটু প্রমান স্বরুপ দেখিয়ে দিলাম।।।।

১ নং পিক দেখুন আমার ওয়াপকাতে Div Class আমার Head Tag অনুসারে দেয়া ওকে

২ নং যেভাবে আপনের php সাইটে বসাবেন।।।।

প্রথমে আপনার হোস্টিং এর সি প্যানেলে যান তারপর যে ফাইলে দেখাতে চান সেটায় যায় যেমন আমি আমার সাইটের index.php ফাইলে এটা দেখাবো তাই দেখুন……

বিঃদ্রঃ- আপনার হোস্ট এর সি প্যানেলে না ডুকলে বা যারা ফ্রি হোস্ট ইউস করেন তারা মোবাইল FTP সাইট এটা ইউস করতে পারেন আপনার FTP ডিটেইলস দিয়ে কারন FTP দিয়ে এটাতে কাজ করা অনেক সহজ আশা করি সবাই কম বেসি জানেন FTP সম্পর্কে আবার কেউ হ্যাক করার ধান্দা এই সব বইলেন না ভাই কারন FTP সম্পর্কে জারা জানেন তারা আসা করি বুঝবেন।। নিচে লিংক দিলাম ভালো লাগলে ইউস কইরেন।

→→Mobile FTP Service

এবার কোডটি বসালাম দেখুন……… আমি আমার ফাইলে বসালাম এবার দেখুন আমার সাইটে ডুকলাম।।।।।।
</p><br />
<div><br />
<div class="phdr">♥আল  কুরআনের বানি♥</div><br />
</div><br />
<div><br />
<div class="omenu"> </div><br />
</div><br />
<p>
কোডটি কাজ না কোরলে TipsRain.Com এই সাইট থেকে কপি কোরে নিবেন কারন ট্রিকবিডি থেকে কোড কপি কোরলে কাজ করেন্স ভাই অনেক কস্ট করে পোস্ট গুলো লিখতে হয় পারলে অন্তত একটা ধন্যবাদ দিয়েন বাট কেউ কারো ক্ষতি কইরেন্না কারন ট্রিকবিডির অথোর গুলো জানে যে কপি ছাড়া পোস্ট করতে গেলে কত কস্ট করা লাগে

সবাই ভালো থাকবেন।।।।।

Exit mobile version