Site icon Trickbd.com

[PHP] [Script] আপনার সাইটের জন্য নিয়ে নিন Youtube Downloader সাইটের Paid Script একদম ফ্রিতে, ডেমো তো থাকছেই [100% Working]

Unnamed

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি ভালো আছেন। আর ভবির্ষতেও যেনো আপনারা ভালো থাকেন। আমি সবসময় এই কামনায় করি।

অনেক দিন হলো ট্রিকবিডিতে কোনো স্কিপ্ট নিয়ে পোস্ট হয়না। তাই আজকে আমি আপনাদের কথা ভেবে ইউটুইব ডাউনলোডার স্কীপ্ট নিয়ে হাজির হলাম।

Script নিয়ে কিছু কথা:

এই স্কিপ্ট টা ব্যবহার করলে অন্যরা সহজেই আপনার সাইট থেকে খুব দ্রুত ইউটুইব এর ভিডিও ডাউনলোড করতে পারবে। এই স্কিপ্ট টা ব্যবহার করলে আপনার সাইট অনেক সুন্দর দেখাবে। এটা একটা Paid স্কিপ্ট। অনেকেই এটা টাকা দিয়ে কিনে। কিন্তু আমি আপনাদের মাঝে এই Script টা ফ্রিতে শেয়ার করতেছি। আমাকে ফেসবুকে অনেকে Request করেছিলো। তাই আজকে আমি Script টা নিয়ে হাজির হলাম। আমি আশা করছি Script টা ব্যবহার করে আপনারা উপকৃত হবেন।এই Script টা পেইড হোস্টিং এর জন্য আপনারা ফ্রি হোস্টিং এ দেখতে পারেন কাজ করতে পারে।

এবার Script ডাউনলোড ও Demo দেখার পালা:

Script Download Link: [Click Here]

Script Demo Link: [Click Here]

বি: দ্র: Demo Link এর সমস্যার কারণে আমি আন্তরিকভাবে দুঃখিত। কাল পর্যন্ত এটা ঠিক ছিলো। সাইটে ট্রিকবিডি থেকে অধিক ভিসিটর ভিসিট করার কারণে সাইটের Bandwhight Space শেষ হয়ে গেছে। যার কারণে আজ সকাল থেকে ঢোকা যাচ্ছেনা। একটু পর ঠিক হয়ে যাবে।

যেভাবে Script টা Install দিবেন:

আপনার সাইটের Public Html এ Script Upload করে Unzip করুন। তারপর Setting.Php ফাইল টা ইডিট করে সাইটের Url & Email টা চেন্স করে দিন। ব্যস কাজ শেষ।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। আপনারা পরবর্তিতে কি নিয়ে পোস্ট চান শুধু কমেন্ট করুন। আর আপনাদের কোথাও কোনো সমস্যা হলে আমার সাথে ফেসবুকে অথবা কমেন্টে যোগাযোগ করবেন। সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। ধন্যবাদ।

Exit mobile version