Site icon Trickbd.com

রবি সিম দিয়ে ফ্রিতে যারা ফেসবুকে পিকচার+স্কিনসর্ট Sent করতে পাইতেছেন না তারা দেখুন পোস্টটি।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?সবাই টাইটেল দেখেই বুঝতে পারছেন কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।রবি ইউজার যারা আছেন তারা হয়তো সবাই জানেন রবি সিম দিয়ে ফ্রিতে ফেসবুক চালা গেলেও পিক+স্কিনসর্ট sent করা যায় না।এতে অনেক খারাফ লাগছে।আমার নিজেরও খারাপ লাগবে পিক সেন্ট করছি আগের দিন পরেরদিনও দেখি পিক sent হয়নি।তো অনেক কষ্ট করে বাহির করে নিয়ে আসলাম ট্রিক্সটা আপনাদের কাজে লাগতে পারে এই ভেবে পোস্টটি করলাম।তো বেশি কথা না বলে কাজে আসা যাক।

?অনেক কষ্ট করেও আবার না করেও ট্রিক্সটা বাহির করলাম।এটা দিয়ে আমি এখন screen সর্ট sent করি রবি দিয়ে ফ্রি।প্রথম ট্রিক্সটা নাইম ভাইয়ের আর দ্বিতীয় টা আমার।একটা কথা ভাই আপনার যদি পোস্টটি ভালো না লাগে তাহলে আপনি চলে যান।বেকার খারাপ কমেন্ট করে কমেন্ট বক্সের বা আমার মন খারাপ করে দিবেন না প্লিজ।আপনার হয়ত পোস্টটি কাজে না লাগতে পারে বাট আরেকজনের অবশ্যই কাজে লাগবে।

?প্রথমে দেখে নিন আমার ফোনে MB আছে কি না।দেখেন MB ও নাই টাকা ও নাই।কিন্তু আমি আপনাদের ফ্রিতে পিক সেন্ট করে দেখাবো।

messenger দিয়ে কিভাবে পিক+স্কিসর্ট sent করবেন।

?প্রথমে নিচ থেকে লিংক টি কপি করেন।

?তারপর যে লিংক টা কপি করলেন সেটা আপনার কোনো ফ্রেন্ড বা আপনার অন্য আইডিতে paste করে sent করুন।তারপর সেই লিংক এর ওপর ক্লিক করুন।

?তারপর নিচের মত একটা পেজ আসবে।একদম messenger এর মত।সেখানে আপনি যাকে পিক+স্কিন শর্ট sent করতে চাচ্ছেন।তা সিলেক্ট করে তার নামের ওপর ক্লিক করুন।

?তারপর নিচের দেখানো ক্যামেরা আইকনে ক্লিক করে যেটা পিক।sent করতে চাচ্ছেন সেটা সিলেক্ট করুন।এবং আপলোড করুন।

?তারপর পিকটা আপলোড হতে একটু সময় নিবে আপলোড হয়ে গেলে।sent এ ক্লিক করে sent করুন।

?তারপর দেখুন পিকটা sent হয়ে গেছে।messenger দিয়ে এই ভাবে সেন্ট করতে থাকুন।

বি:দ্রঃএইটার ফুল ক্রেডিট নাইম ভাইয়ের কারণ ওনি আমাকে লিংক টি দিছেন।

ফেসবুক থেকে কিভাবে পিক+স্কিনসর্ট sent করবেনঃ

?প্রথমে ফেসবুকে প্রবেশ করুন তারপর যাকে পিক sent করবেন তার ওখানে চলে যান তারপর add photos এ ক্লিক করেন।

?তারপর নিচের দেখানো মত কাজ করুন।প্রথমে যে পিকটা সেন্ট করবেন সেটা সিলেক্ট করুন তারপর দেখুন।আপলোড পিক টাতে কিছু সংখ্যা দেখাচ্ছে।এখন sent এ ক্লিক করুন।দেখুন পিক সেন্ট হবে না।

?দেখুন পিক টা অনেক লোড হবে তাও সেন্ট হবে না।আপনি পিকটার ওপর ক্লিক করুন।অথ্যাৎ আপলোড করা পিকটা সংখ্যা দেখা যাচ্ছে যে সেখানে ক্লিক করুন এবং ক্লিক করার পর সাথে সাথে back করুন।না বুঝলে নিচে ফলো করুন।

?এবার দেখুন পিকটা নাই মানে দেখাচ্ছে না।যেখানে আপলোড পিকটার সংখ্যা গুলো দেখা গেছিলো সেগুলো আর নেই।এবার sent এ ক্লিক করুন।না বুঝলে নিচে দেখুন

?এবার দেখুন পিকটা sent হয়ে গেছে।

?বি:দ্রঃএটার ফুল ক্রেডিট আমি নিজেই।

?ফেসবুক দিয়ে যেটা করলাম সেটা একবার করলেই হবে।পরে এত ভেজাল করা লাগবে না এমনিতেই পিক+স্কিনসর্ট sent করতে পারবেন।সাপস না হলে এই সিস্টেমে করুন।আর messenger এ এই নিয়মেই সেন্ট করতে হবে।আবারও বললাম কেউ বাজে কমেন্ট করবেন না আপনার ভালো না লাগলে আপনি চলে যান।এটা পোস্টে সাড়া পেলে বা ভালো কমেন্ট।পেলে next ত একটা দারুন ট্রিক্স নিয়ে আসব।

?আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি কারণ পোস্ট একবার লেখছি।বানান ভূল হইছে ঠিক করার জন্য ইডিট করতে গিয়ে দেখি সব গুলো ওধাও আবার লেখলাম তাই ভূল বা না বুঝলে কমেন্ট করুন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

♥আল্লাহ হাফেজ

Exit mobile version