হ্যালো বন্ধুরা আশা করছি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আমার পক্ষ থেকে TrickBd.com সাইটে আপনাকে স্বাগতম। আজকের পোস্টে আমি আপনাদের সাথে রবি সিমের ভালো কিছু মিনিট অফার নিয়ে হাজির হয়েছি। আজকের পোস্টে আপনারা জানতে চলেছেন রবি সিমের কিছু দারুন মিনিট অফার। তো চলুন দেখে নেওয়া যাক রবি সিমের কিছু দারুন মিনিট অফার।

Robi Sim Minutes Offer

রবি সিম বাংলাদেশের অন্যতম একটি ভালো সিম কোম্পানি। তারা সব দিক থেকে ফাস্ট। তাদের নেটওয়ার্ক ও খুব ভালো। তাছাড়া তারা তাদের গ্রাহকদেরকে ভালো কিছু উপহার দেওয়ার জন্য মাঝে মাঝেই দারুন সব অফার নিয়ে হাজির হয়। হোক সেটা মিনিট বা হোক সেটা ইন্টারনেট অফার। কিন্তু আজকের পোস্টে আমরা রবি সিমের কয়েকটি ভালো অফার নিয়ে কথা বলবো। তো চলুন আর দেরি না করে শুরু করা যাক।

Robi 42 Minutes 27 Tk

রবি এর প্রিপেইড গ্রাহকদের জন্য সব থেকে কম দামি ভালো মিমিট অফার হলো এটি। এই প্যাকেজে একজন রবি সিম গ্রাহক পাবেন ৪২ মিনিট তাও আবার মাত্র ২৭ টাকায়। এই অফারটি এর মেয়াদ থাকবে ২৪ ঘন্টা মানে ১ দিন।

অতএব আপনি যদি ১ দিনের জন্য ভালো কোনো একটি মিনিট অফার খুজে থাকেন তাহলে এই অফারটি হবে আপনার জন্য বেস্ট একটি অফার।

এই প্যাকেজে থাকছে ৪২ মিনিট যার মেয়াদ থাকবে ২৪ ঘন্টা এবং এটির মূল্য মাত্র ২৭ টাকা। আপনি যদি এই অফার টি ক্রয় করতে চান তাহলে এখন ই আপনার সিমে ২৭ টাকা রিচার্জ করে ফেলুন।

Robi 100 Minutes 64 Tk

এই অফার টি রবি সিমের আরেক টি দারুন ও জনপ্রিয় একটি অফার। এই অফার টি ররি সিমের গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় একটি অফার। এই অফার টি তাদের জন্য যারা সপ্তাহে ৬৪ টাকা এর উপরে কথা বলে থাকে।

তবে এই প্যাকেজ টি কোনো হ্যাভি গ্রাহক দের জন্য নয়। যাদের সপ্তাহে ৬৪ থেকে ৭০/৮০ টাকার এর মতো দরকার হয় কথা বলার জন্য তাদের জন্য এই প্যাকেজ টি। কারণ এই প্যাকেজে প্রতিটি রবি গ্রাহক পাচ্ছে মাত্র ৬৪ টাকা রিচার্জে ১০০ মিনিট। যেটি এর মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

এই অফার টি রবি সিমের সাপ্তাহিক মিনিট প্যাকের জন্য বেশ ভালো একটি অফার। আপনি যদি এই অফার টি নিতে চান তাহলে আপনার সিমে ১০০ টাকা রিচার্জ করুন।

Robi 160 Minutes 99 Tk

যে সকল রবি গ্রাহক সপ্তাহ জুড়ে বেশি কথা বলতে ভালো বাসেন তাদের জন্য এই অফার টি বেস্ট একটি অফার বলাই যেতে পারে। এই অফার টি ও রবি সিমের ভালো একটি সাপ্তাহিক প্যাক হিসেবে বেশ ভালো অবস্থানে আছে।

এই প্যাকেজ টি তে সকল রবি গ্রাহক রা পাবেন মাত্র ৯৯ টাকায় ১৬০ মিনিট। যার মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত। তাই আপনি যদি একজন ররি সিমে মিনিট ব্যবহারে হ্যাভি ইউজার হয়ে থাকেন তাহলে আপনি এই অফার টি নিতে পারেন। এই অফার টি নিতে আপনার সিমে ৯৯ টাকা রিচার্জ করুন। অথবা ডায়াল করুন *০৬#

তবে আপনার যদি আরো বেশি মিনিটের প্রয়োজন হয় তাহলে নিচের অফার গুলো দেখতে পারেন। তবে রবি সিমের ৭ দিনের জন্য এই প্যাকেজ টি ই বেস্ট বলে আমার মনে হয়।

Robi 190 Minutes 118 Tk

যারা মাঝা মাঝি পরিমাণে মিনিট ব্যবহার করতে চান তাদের জন্য এই অফার টি বেস্ট একটি অফার। এই অফার টি ও রবি সিমে বেশ জনপ্রিয় একটি অফার। যারা ৭ দিনের বেশি ও ১৫ দিনের কম এর মাঝা মাঝি একটি মেয়াদে অফার নিতে চান তাদের জন্য এই অফার টি বেশ ভালো একটি অফার।

এই মাঝারি মানের প্যাকেজ ব্যবহারে আপনি পাবেন ১৯০ মিনিট মাত্র ১১৮ টাকায়। যার মেয়াদ থাকবে ১০ দিন। তাই বলাই যায় এটি একটি দারুন অফার। আপনি যদি ১০ দিন নিশ্চিন্তে মিনিট ব্যবহার করতে চান তাহলে এটি আপনার জন্য একটি বেস্ট মিনিট অফার হবে। এই অফার টি নিতে চাইলে আপনার সিমে রিচার্জ করুন ১১৮ টাকা।

Robi 495 Minute+512 MB 298 Tk

এই অফার টি রবি গ্রাহকদের বাজেটের মধ্য সেরা একটি মাসিক বান্ডেল অফার। এই অফার টি কে বান্ডেল বলার কারণ এই অফার টি আপনারা নিলে পাবেন ৪৯৫ মিনিট সাথে পাবেন ৫১২ এমবি। আপনি যদি অন্যান্য সিম থেকে এই অফার নিতে যান তাহলে একই টাকায় তারা আপনাকে ১০ থেকে ২০ মিনিট কম দিবে + সাথে ৫১২ এমবি ও দিবে না। তাই রবি সিমের এটি যে একটি ভালো অফার তা মানতেই হবে।

এই প্যাকটি যদি আপনি কিনতে চান তাহলে এখন ই আপনার আশে পাশের কোনো টপ আপ বা ফ্লেক্সিলোড এর দোকান থেকে নিজের সিমে রিচার্জ করুন ২৯৮ টাকা। এবং উপভোগ করুন এই অফার টি। এই অফারের মেয়াদ থাকবে ৩০ দিন।

রবি সিমে এর থেকেও বড় বড় অফার আছে মিনিটের জন্য। নিচে সেটা দেওয়া হলো।

Robi 800 Minutes 497 Tk

রবি সিমের সব থেকে ভালো ও বড় ইন্টারনেট প্যাকেজ হলো এটি। এত বড় একটি মিনিট অফার শুধু রবি ও এয়ারটেল ই তাদের গ্রাহক দের কে দিয়ে থাকে। এই অফার টি এর কিন্তু বেশ চাহিদাও আছে। তাই এই অফার টি ও রবি সিমের বেশ ভালো একটি অফার।

এই বিশাল রবি মিনিট অফারে আপনারা পাচ্ছেন ৮০০ মিনিট মাত্র ৪৯৭ টাকায়। আপনারা একটি কথা মনে রাখবেন বার বার ছোট প্যাক কেনার তগেকে একে বারে বড় একটি প্যাক কেনা অনেক ভালো। এতে টাকা ও মেয়াদ ২ টার ই সাশ্রয় হয়।

এই প্যাকটি কিনতে আপনার রবি সিমের রিচার্জ করুন ৪৯৭ টাকা। তবে এই একই অফার পাচ্ছেন আপনারা এয়ারটেল সিমেও তাও এই রবির থেকে টাকা কমে।

একটু সময় পেলে ভিজিট করতে পারেন আমার সাইটটি।

my site link

তো বন্ধুরা আশা করছি আজকের পোট টি আপনাদের অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানবেন।

3 thoughts on "রবি সিমের দারুন সব মিনিট অফার"

  1. ফেসবুক লিংক দিন দরকার আছে

Leave a Reply