আসসালামু ওয়ালাইকুম প্রিয় ট্রিকবিডি ভিজিটর আপনারা কেমন আছেন ।আশা করি ট্রিকবিডির সাথে ভালো আছেন ।আজ আমি আবারো আপনাদের সামনে হাজির হলাম সম্পুর্ন নতুন একটা পোষ্ট নিয়ে ।আশা করি এই পোষ্টটা আপনাদের ভালো লাগবে ।

আজকের বিষয় :
যেভাবে সব নকিয়া ফোন দিয়ে Online Youtube এর ভিডিও Play করবেন ।

বর্তমানে ট্রিকবিডিতে তেমন একটা Java and symbian mobile এর ট্রিক নিয়ে পোষ্ট করা হয়না ।তাই আজ আমি আপনাদের দেখাবো কিভাবে নকিয়া দিয়ে Youtube Video online এ Play করবেন খুব সহজে ।

জেনে নিন এখন আর কেন সব নকিয়া Youtube চলেনা

২০১৫ এর দিকে প্রায় সব নকিয়া ফোনে ইউটিউব ও বিভিন্ন টিভি অ্যাপ ও Website চলতো ।কিন্তু কিছু দিন পর তারা এগুলোর Server ও Ipp Of করে দেয় যার কারনে সব নকিয়াতেই ইউটিউব ও টিভি দেখা যায়না ।এবং Youtube আজ অনেক Secure হয়ে গেছে ।যার কারনে নকিয়া তে Video দেখতে গেলে অনেক প্রবলেম হয় ।কিন্তু আজ আমি আপনাদের এমন একটা ট্রিক দেখাবো যেটা দিয়ে আবারো নকিয়াতে Youtube চালাতে পারবেন ।আর এটা খুব সহজ পদ্ধতি ।এটা 100% কার্জকারী ।তো অনেক কথা বলে ফেলছি । তো চলুন দেখে নিই যেভাবে সব নকিয়া ইউটিউব ভিডিও Play করবেন ।

প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি কারন আমি যে ছবি গুলো দিছি ওটা খুবই নরমাল কারন Normal browser থেকে Ss নেওয়া যায়না তাই জাভা ফোন দিয়ে ছবি তুলছি ।কোন ভুল হলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন ।আর পোষ্ট টা যদি ভালো লাগে তাহলে এটা লাইক কমেন্ট করে যাবেন ।

  • Step 1
  • আপনার ফোনের Setting এ যদি Configuration option থাকে তাহলে ওটা On করে একটিভ করে দেন ।না থাকলে প্রবলেম নাই তাও হবে

    প্রথমে আপনার নকিয়া ফোনের নরমাল যে Browser আছে ওটাতে চলে যানা ।না বুজলে SS ফলো করুন

    Browser এ প্রবেশ করার পর Enter addres এ গিয়ে লিখুন https://video.2yxa.mobi

    দেখুন লডিং হচ্ছে তারপর নিচের মত একটা পেজ আসবে পেজের নিচে গিয়ে en এ ক্লিক করে ভাষা English করে নিন তারপর পেজে দেখুন Searh option আছে ওখানে আপনি যে ভিডিও দেখতে চান ওটা লিখে Search করুন তারপর ক্যাপচা টা পুরন করে দিন মানে ওখানে যা লেখা আছে ওটা ঘরে লিখে দিন ।তারপর নিচের অপশন এ ক্লিক করুন । দেখুন আমি যে ভিডিওটা Search দিছি ওটা চলে এসেছে । তারপর যে ভিডিও টা আপনি দেখতে চানে তার পাশে দেখুন Watch লেখা আছে ওটাতে ক্লিক করুন । একটু অপেক্ষা করুন । তারপর দেখুন 144×174 এমন একটা অপশন আছে ওটাতে ক্লিক করুন ।ওটাতে ক্লিক করার পর নিচের মত একটা পেজ অপেন হবে । ।তারপর কিছুক্ষন Wait করার পর জাদু দেখুন ভিডিও টি Play হয়ে যাবে ।

    ভিডিও দেখতে গেলে যদি Network error বা অন্যা কোন সমস্যা দেখায় ।তাহলে আবার চেষ্টা করুন দেখবেন ভিডিও Play হয়ে যাবে

    আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন একটা পোষ্ট নিয়ে ।ততক্ষন ভালো থাকুন নিজের শরীরের যত্ন নিন ।আর নিয়মিত ট্রিকবিডি ভিজিট করুন নিত্যানতুন পোষ্ট সবার আগে পাওয়ার জন্যা ।খোদা হফেজ

    Leave a Reply