করা বা ট্যাক্সি ডেকে দেওয়ার মতো রোজকার প্রয়োজনীয় কাজগুলি এখন অত্যন্তই সহজ। এমনকী ছবি তোলা বা গান শোনাও আগের থেকে আরও দ্রুত। সৌজন্যে? হাতে থাকা একখানি স্মার্টফোন। এই সবের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সময় কাটানও রয়েছে। ইদানিং বাজেট স্মার্টফোনের গুরুত্বই সবচেয়ে বেশি। তার উপর জুড়েছে ট্রিপল ক্যামেরা ও। পাঠকদের জন্য তাই রইল বাজেটে ট্রিপল ক্যামেরা-যুক্ত স্মার্টফোনের তালিকা।

Redmi Note 8

ট্রিপল ক্যামেরাবাজারে নতুন লঞ্চ করেছে Redmi-র নয়া এই স্মার্টফোন। এতে রয়েছে 48 মেগাপিক্সেলের AI-যুক্ত ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে 4000mAh ব্যাটারি। 6.3 ইঞ্চির এই স্মার্টফোনে আছে 4GB RAM ও 64GB স্টোরেজ।

READ MORE:১৩ হাজারের কমে এই স্মার্টফোন গুলিতে মিলবে বিশাল ব্যাটারি সাথে গেমিং পারফরম্যান্স

Honor 20i

ট্রিপল ক্যামেরা24 মেগাপিক্সেলের এই স্মার্টফোনে আরও দুটি ক্যামেরা যথাক্রমে 8 ও 2 মেগাপিক্সেলের। 6.21 ইঞ্চির FHD ডিসপ্লের স্মার্টফোনে রয়েছে 4GB RAM ও 128 GB স্টোরেজ। এর ব্যাটারি ক্ষমতা 3400mAh।

READ MORE:কীভাবে STABLE GCAM 7.3 MOD ইন্সটল করবেন আপনার এন্ড্রয়েড স্মার্টফোনে।

Samsung Galaxy M30s

ট্রিপল ক্যামেরা6.4 ইঞ্চির এই ফোনে রয়েছে 4GB RAM ও 64 GB স্টোরেজ। Galaxy M30s-এর ব্যাটারি ক্ষমতা 6000mAh। এতে রয়েছে 48 মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে 8 ও 5 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

READ MORE:বাড়িতে ওয়াইফাই স্লো চলছে? স্পিড বাড়ানোর সহজ টোটকা

Vivo U10

13+8+2 মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে vivo U10-এ। 6.35 ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে 3GB RAM ও 32 GB স্টোরেজ। এই স্টোরেজ 256 GB পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যান্ড্রয়েড 9-যুক্ত এই স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা 5000mAh।

READ MORE:যে সকল সফটওয়্যার আপনার কম্পিউটারে ইন্সটল থাকা অত্যান্ত জরুরী

Note 8 Pro

বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য Note 8 Pro ভালো পছন্দ। এতে রয়েছে Helio G90T প্রসেসর। যাতে রয়েছে গেম-টার্বো এবং লিক্যুইড কুলিং টেকনলজি। Note 8 Pro-তে রয়েছে 6.53 ইঞ্চির ডিসপ্লে এবং 2.5D কার্ভের গ্লাস। এতে আছে Alexa ফিচারও। 6GB RAM ও 128GB স্টোরেজের এই ফোনে রয়েছে 64 মেগাপিক্সেলের ক্যামেরা

আজকের জন্য আমার রিভিউ এখানেই সমাপ্ত। প্রতিদিন এরকম আর্টিকেল  পেতে ভিসিট করুন বাংলাপেনে। 😀

আমাদের আরও কিছু আর্টিকেল :

5 thoughts on "ট্রিপল ক্যামেরা-যুক্ত সেরা পাঁচ বাজেট স্মার্টফোন! জানুন এক ক্লিকেই"

  1. Vodrosoytan Vodrosoytan Contributor says:
    আপডেট প্রাইস ছাড়া পোষ্ট করার কোনো মানেই হয় না……এমন পোষ্ট করে কারোও উপকার করছেন বলে তো মনে হয় না।
    কিছুই তো লিখছেন না ফোনগুলো সম্পর্কে….আশা করি আরোও ভালো পোষ্ট পাবো আপনার কাছ থেকে
    1. Sajeeb Ahmed Sajeeb Ahmed Author Post Creator says:
      আসলে আমি এখানে স্মার্টফন গুলির রিভিউর কথা বলিনি। এখানে শুধু ৫টি মোবাইল এর নাম এবং সামান্য কিছু স্পেসিফিকেশন উল্লেখ করেছি। আসা করি আপনিও বুঝতে পেরেছেন
    2. Vodrosoytan Vodrosoytan Contributor says:
      স্পেসেফিকেশনের সাথে সাথে এর দামগুলো উল্লেখ করলে বুঝা যেত দামের সাথে এই স্পেসেফিকেশনের তুলনাটাও বুঝা যেত….যাই হোক…ধন্যবাদ….শুধুমাত্র নিজের চাহিদার কথা উল্লেখ করলাম মাত্র।ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন
    1. Sajeeb Ahmed Sajeeb Ahmed Author Post Creator says:

Leave a Reply