এই আধুনিক যুগে এমনও প্রিন্টার রয়েছে যা আপনার পকেটে থাকবে এবং আপনি ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন। এর মধ্যে একটি হল Paperang P1 নামের পোর্টেবল Bluetooth প্রিন্টার।

 

অফিস সংক্রান্ত কাজের জন্য হোক কিংবা বাড়ির পড়ুয়া সদস্যর প্রোজেক্টের জন্য হোক, বর্তমান সময়ে প্রিন্টার প্রায়ই প্রয়োজন হয়। কিন্তু প্রিন্টার সাধারণত এমন একটি মেশিন যা ব্যবহারের জন্য অনেক জায়গার প্রয়োজন হয়। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি প্রিন্টারের প্রয়োজনীয়তা অনুভব করেন এবং আপনার পক্ষে সেটি রাখার জন্য তত বেশি জায়গার ব্যবস্থা করা সম্ভব না হয়, তাহলেও কুছ পরোয়া নেই! আসলে এই মুহূর্তে বাজারে অনেক ছোটো আকারের প্রিন্টার ডিভাইস উপলব্ধ রয়েছে। ডিভাইসগুলি এত ছোট যে কেউ চাইলে পকেটেও এগুলি বহন করতে পারে। সোজা ভাষায় বললে, এই আধুনিক যুগে এমনও প্রিন্টার রয়েছে যা আপনার পকেটে থাকবে এবং যেটিকে ফোনের সাথে কানেক্ট করে আপনি ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন।

বিকল্প হিসেবে বেছে নিতে পারেন Paperang-এর পোর্টেবল প্রিন্টার

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)-এ পোর্টেবল প্রিন্টারের জন্য অনেকগুলি বিকল্প উপলব্ধ রয়েছে। এর মধ্যে পেপার‌্যাং (Paperang) ব্র্যান্ডের পোর্টেবল প্রিন্টার ক্রেতাদের দারুণ ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করবে। আসলে এই প্রিন্টারকে স্মার্টফোন, উইন্ডোজ পিসি, ম্যাকবুকের সাথে কানেক্ট করে সহজেই ব্যবহার করা যাবে। আবার এটির জন্য আলাদা বিদ্যুতের প্রয়োজন হবে না, কারণ এতে ১০,০০০ এমএএইচ রিচার্জেবল ব্যাটারি বিদ্যমান হবে। শুধু তাই নয়, পেপার‌্যাং পোর্টেবল প্রিন্টারের ওজন হবে মাত্র ১৬০ গ্রাম।

best-portable-printer-for-student-and-office-project-get-it-under-3000-rs

Paperang P1 প্রিন্টারের অন্যান্য বিবরণ এবং দাম

পেপার‌্যাং পি১ (Paperang P1) নামের পোর্টেবল ব্লুটুথ প্রিন্টারটি কালিবিহীন প্রিন্টার, এতে প্রায় চার হাজার টাকার বাজেটে আপনি অনেক ব্যক্তিগত রঙিন কপি প্রিন্ট করতে পারেন। এটি অ্যামাজন ইন্ডিয়ায় ২,৭৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাবে। তবে এইচএসবিসি ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দামের ওপর ৫% ছাড় পাওয়া যাবে। তবে মনে রাখবেন এতে আম প্রিন্টারের যাবতীয় ফিচার মিলবে না।

কিভাবে Paperang P1 প্রিন্টার ব্যবহার করবেন?

এই প্রিন্টার ব্যবহার করতে আগ্রহীদের পেপার‌্যাং অ্যাপটি ডাউনলোড করতে হবে। এই অ্যাপটি অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ। সেক্ষেত্রে এই অ্যাপে অনেক ধরনের ফন্ট, ফিল্টার, থিম, টেমপ্লেট এবং অন্যান্য অপশন পাওয়া যাবে। এদিকে প্রোডাক্টের রিটেল বক্সে একটি ইউএসবি সি কেবল, প্রিন্টার এবং একটি ইউজার গাইড থাকবে।

 

4 thoughts on "৩,০০০ টাকার কমে কিনুন এই Portable Printer, যখন খুশি করা যাবে ফোনের সাথে কানেক্ট"

    1. Dexter Contributor Post Creator says:
      3000tk ; title e toh bollam
  1. Adnan Hossain Contributor says:
    Vai ki india thaken? Bd theke kemne kinen
  2. Rejuan Hosain Contributor says:
    misleading title.

Leave a Reply