ভাস করা যায় বাঁকানো যায় মোবাইলের পর্দা এরকম প্রযুক্তি স্মার্টফোন এখন আর নতুন নয়, তবে সম্পত্তি রোলে বল কনসেপ্ট ফোন দেখালো motorola, বোতাম চেপেই নতুন এই প্রযুক্তির ফোনটির আকার পরিবর্তন করা যাবে।

বোতাম চেপে ফোনটি লম্বা হবে ৫ ইঞ্চি থেকে ৬.৫ ইঞ্চি পর্যন্ত, ৫ ইঞ্চি আকারে থাকা অবস্থায় ডিভাইসটি আইফোন ১৩ মিনি এর চাইতেও ছোট আর ৬.৫ ইঞ্চি অবস্থায় এরা কার গিয়ে দাঁড়ায় আইফোন ১৪ প্রো ম্যাক্স এর কাছাকাছি।

তবে বোতাম চেপে ডিভাইসের আকার পরিবর্তনের প্রযুক্তি এখনো পরীক্ষামূলক পর্যায়ে থাকাই, ডিভাইসটি বাণিজ্যিক পণ্য হিসেবে শিগ্রি বাজারে আসার কোন সম্ভাবনা নেই।

motorola তাদের অফিসিয়াল youtube চ্যানেলের ডেমো ভিডিওতে বোতাম চেপে ফোন বড় ছোট করার সক্ষমতা দেখিয়েছে মোটরওয়াল। ডিভাইসটি নিয়ে অন্য কোন তথ্য বা নকশা এখনো জানা যায়নি।


এবার টুইটারের একটি বড় আপডেটের ব্যাপারে কথা বলি!


এলন মার্কস মানে নিত্য নতুন ব্যবসায়িক ধারণা, আর সেটি টুইটার কিনে আবারো প্রমাণ দিলেন তিনি। টুইটার কেনার পর টুইটারের আমল পরিবর্তন আনছেন এই ধন কুবের।

ইতিমধ্যেই টুইটারের শব্দের সীমা বাড়ানো হয়েছে, এবার আরও এক নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন ইলন মার্কস। এখন থেকে টুইটার ভেরিফাইড ব্লু টিক একাউন্ট পেতে অর্থ গুনতে হবে ব্যবহারকারীদের।

টুইটার ব্লু হল একটি বিশেষ সাবস্ক্রিপশন এ জন্য মাসে ৪.৯৯ ডলার খরচ করতে হবে, এর ফলে অতিরিক্ত কিছু ফিচারস আনলক হয়ে যাবে। ইলোন মার্কস টুইটার কেনার আগে থেকেই ব্লু একাউন্ট রয়েছে যার মাধ্যমে কোন অর্থ খরচ ছাড়াই ব্যবহারকারীদের ভেরিফিকেশন করা হতো।

তবে নতুন নিয়মে টুইটার ব্লু সাবস্ক্রিবশনের জন্য ১৯.৯৯ ডলার চার্জ করার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।
ইতিমধ্যেই ভেরিফাইড ব্যবহারকারীদের এই প্লান এ সাবস্ক্রাইব করার জন্য ৯০ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে! না করলেই নীল টিক চিহ্নটি হারিয়ে যাবে, জানা গেছে আগামী সাত নভেম্বর নাগাদ এটি চালু হতে পারে।

টুইটারের ব্লু সাবস্ক্রিপশন টি প্রায় এক বছর আগে চালু করা হয়েছিল, এই সাবস্ক্রিপশন থাকলে টুইটারের বিভিন্ন পাবলিশারদের এক ছাড়া আর্টিকেল পড়া যায়।

এছাড়াও অ্যাপটিতে অন্যান্য নানা পরিবর্তন করা হয়েছে, রয়েছে ভিন্ন রঙের হোম স্কিন আইকন। ইলন মার্কস চাইছেন সংস্থার সামগ্রিক আয়ের অর্ধেকই যেন এই সাবস্ক্রিপশন থেকে আসে।

৭ টি সেরা স্টাইলিশ শীতের পোশাক- https://www.pocobd.com/2022/11/best-winter-essentials-items.html

Vivo Drone Phone ! ফোনেই পেয়ে যাবেন ড্রোন?-https://www.pocobd.com/2022/11/vivo-drone-camera-phone.html

4 thoughts on "আসছে মোটোরোলার রোলেবল স্মার্টফোন ! টুইটার ব্লু টিক পেতে হলে গুনতে হবে অর্থ।"

  1. MD Shakib Hasan Author says:
    জানি এগুলো
  2. Xein Ahmed Author says:
    title dekhei predict kre niyechilm its your post🫡
  3. MD Musabbir Kabir Ovi Author says:
    ইলন মাস্ক এর জন্য এত ঝামেলা। হুদাই ২০ ডলার দিতে হবে
  4. Md Abdus Sabur Legend Author says:
    বাংলাদেশে তেমন কেউ এটা ইউজ করেনা মনে হয়

Leave a Reply