Site icon Trickbd.com

Twitter এর Home Page এ পরিবর্তন আনছেন Elon Musk

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Twitter এর Home Page এ পরিবর্তন আনছেন Elon Musk


আমরা সবাই জানি বর্তমানে বিশ্বের জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্ম টুইটারের মালিক এখন ইলন মাস্ক। ইলন মাস্ক টুইটারের মালিক হওয়ার পর থেকে একের পর এক দুঃসংবাদ আসছে। টুইটার ক্রয় করার পরেই কর্মী ছাঁটাই করেছেন।

এরপর আবার নিয়ে আসলেন সাবস্ক্রিপশনের খবর। এবার টুইটারের হোম পেজও বদলে ফেলার ঘোষণা দিলেন ইলন মাস্ক।

আগে টুইটার ব্যবহার কারি তাদের টুইটার অ্যাকাউন্ট লগ আউট করলে তারা আর ট্রেন্ডিং বিষয়, খবর কোনো কিছুই দেখতে পেতেন না। কোন খবর দেখতে গেলে হোম পেজে সাইন আপ করতে বলত।

সাইন আপ করলেই তারপর ট্রেন্ডিং বিষয়, খবর এগুলো দেখা যেত। এবার ইলন মাস্ক এই সম্পন্ন বিষয় পাল্টে দিচ্ছে। এখন লগ আউট করলেও টুইট, ট্রেন্ডিং বিষয়, খবর অর্থাৎ এক্সপ্লোর পেজ ইত্যাদি দেখাতে পারবেন।

টুইটারে এই পরিবর্তনে কারণে টুইটার ব্যবহারকারীর অভিজ্ঞতা ভালো করলেও আছে নানান দুঃসংবাদ।


এখন থেকে বিনামূল্যে কোনো টুইটার ব্যবহারকারী তার অ্যাকাউন্টে ব্লু টিক পাবেন না। ভেরিফায়েড অ্যাকাউন্ট বা টুইটারে ব্লু টিক পেতে হলে ব্যবহারকারীদের মাসে গুনতে হবে 19.99 ডলার।

যা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ২৫ টাকা দিতে হতে পারে। ইলন মাস্ক টুইটার ক্রয় করার পর থেকেই নতুন নতুন আপডেট দিচ্ছে ইলন মাস্ক।

ইলন মাস্ক টুইটার ক্রয় করার পরেই টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তাদের চাকরি থেকে বাদ দিয়ে দেন এবং টুইটারের উপর নিজের আধিপত্য বিস্তার করেন।

টুইটার নিয়ে আরো নতুন নতুন আপডেট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন। আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ জানে।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

Exit mobile version