Site icon Trickbd.com

Netflix এর গ্রাহকরা এখন কম খরচে নেটফ্লিক্স দেখতে পারবেন

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Netflix এর গ্রাহকরা এখন কম খরচে নেটফ্লিক্স দেখতে পারবেন


বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের নাম হচ্ছে নেটফ্লিক্স। নেটফ্লিক্স বছর শুরুতেই গ্রাহক হারিয়ে বেশ আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছিল। তবে নেটফ্লিক্স ধীরে ধীরে বিভিন্নভাবে গ্রাহক কিছুটা ফিরে পেয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মটি। বর্তমানে আরও বেশি গ্রাহক আনতে নেটফ্লিক্স সস্তায় নতুন প্ল্যান আনল।

বর্তমানে নেটফ্লিক্সে এ বিনামূল্যে পাসওয়ার্ড শেয়ারিং করা যায় না।আপনি যদি আপনার বন্ধুদের সঙ্গে পাসওয়ার্ড শেয়ার করতে চান তাহলে আপনাকে অতিরিক্ত টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে হবে। তবে এবার কম খরচে নেটফ্লিক্স দেখার সুবিধা নিয়ে এলো এই প্ল্যাটফর্মটি।

নতুন এই প্ল্যানে সাবস্ক্রাইব করলে আপনাকে ভিডিওর ভিতরে বিজ্ঞাপন দেখতে হবে। বর্তমান বিশ্বের অনেক দেশেই চালু হয়েছে ‘নেটফ্লিক্স বেসিক উইথ অ্যাডস’ প্ল্যান।

এই বেসিক উইথ অ্যাডসের মাধ্যমে কম খরচে নেটফ্লিক্স দেখতে পারবেন ব্যবহারকারীরা। এই প্ল্যানে ৭২০পি কোয়ালিটি দেখা যাবে এইচডি ভিডিও।

তবে একটি মাত্র ডিভাইস থেকেই লগইন করতে পারবেন। আপনার স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার অথবা টিভি যে কোনো একটি থেকে নেটফ্লিক্সের এই প্ল্যান অনুযায়ী দেখতে পাবেন।

তবে এই প্ল্যানে নেটফ্লিক্সের লাইসেন্সিংয়ে সমস্যার জন্য কিছু সিনেমা ও সিরিজ দেখা যাবে না। এমনকি ডাউনলোড করার জন্য অপশনও পাবেন না ব্যবহারকারীরা।

তবে নেটফ্লিক্সের ব্যবহারকারীরা গেমস খেলতে পারবেন। সেখানে কোন বিজ্ঞাপন দেখানো হবে না। নতুন এই প্ল্যানে প্রতি ঘণ্টায় ৪ থেকে ৫ মিনিট বিজ্ঞাপন দেখানো হবে। সিনেমার মধ্যে বিজ্ঞাপন শুরু হওয়ার ১৫-৩০ সেকেন্ড আগেই জানিয়ে দেওয়া হবে ব্যবহারকারীকে।

বর্তমানে অস্ট্রেলিয়া, ব্রাজিল, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, কোরিয়া, ব্রিটেন, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং মেক্সিকোতে শুরু হয়েছে নতুন বিজ্ঞাপন সহ বেসিক প্ল্যান।

নেটফ্লিক্সের এই প্ল্যানের দাম ৬.৯৯ মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৭০৮ টাকা। খুব শিগগির সব দেশের গ্রাহকরা পাবেন এই প্ল্যানের সুবিধা। আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

Exit mobile version