Site icon Trickbd.com

আপনি মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকলে আপনার জন্য সুখবর আসছে

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

আপনি মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকলে আপনার জন্য সুখবর আসছে


মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য নতুন এক সংবাদ। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন→ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম সারা দেশে যেমন এক রেট, তেমনি মোবাইল ইন্টারনেটের দামও নির্ধারণ করে দেওয়া হবে।

বেঁধে দেওয়া দামে যেন সাধারণ মানুষ ইন্টারনেট ব্যবহার করতে পারে সে ব্যবস্থা করা হবে। খুব দ্রুতই খুশির সংবাদ দিতে পারবো।

ব্রডব্যান্ডের মতো মোবাইল ইন্টারনেটও এক দাম বা এক রেট করা হবে। ১০ নভেম্বর বৃহস্পতিবার রাতে বাংলাদেশ ইন্টারনেট গভর্নেন্স ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানে এমন তথ্য জানান মোস্তাফা জব্বার।

ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইন্টারনেট গভর্নেন্স ফোরামের চেয়ারপারসন হাসানুল হক ইনু।

মোস্তাফা জব্বার আরো বলেন→ দেশে প্রায় সাড়ে ১১ কোটি মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী। মাত্র দেড় কোটি মানুষ ব্যবহার করে ব্রডব্যান্ড ইন্টারনেট। এরমধ্যে মোবাইল ইন্টারনেটে সংযুক্তরা সমস্যায় পড়ছেন। অবকাঠামো ঠিক না থাকায় এমনটা হচ্ছে। এজন্য আমরা কঠোর হয়েছি। তাদের সেবার মান বাড়াতে হবে।

হাসানুল হক ইনু বলেন→ জাতিসংঘকে নিরাপদ ইন্টারনেটের ব্যবস্থাপনায় ভূমিকা রাখার আহ্বান জানিয়ে। লিঙ্গ ও ধনী গরিবের বৈষম্য দূর করতে আমাদের সামনে তিনটি বাধা রয়েছে। এগুলো হলো- ভাষা, প্রযুক্তি ও তথ্য।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আইএসপিএবি সভাপতি মো. ইমদাদুল হক এবং বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার

ব্রডব্যান্ড এবং মোবাইল ইন্টারনেট রেট এক হয়ে গেলে সব ইন্টারনেট গ্রাহক সঠিক ইন্টারনেট সেবা পাবে এবং ইন্টারনেট দাম নিয়ে এতো ঝামেলা হবে না। আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

Exit mobile version