আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

টুইটার কর্মীরা কাজ করতে চাই না, ইলন মাস্ককে উল্টো হুমকি।


বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কিনার পর থেকে বিভিন্ন চাঞ্চল্যকর সিদ্ধান্ত নিয়েছে। এখন টুইটারের কর্মীরা বিগড়ে বসেছে। টুইটারের নতুন মালিক ইলন মাস্ক বলেছেন→ টুইটারে টিকে থাকতে চাইলে দীর্ঘ সময় ধরে কাজ করতে হবে। তা না হলে প্রতিষ্ঠান ছেড়ে দিতে হবে।

জানা গেছে, মাস্কের এমন সিদ্ধান্ত কয়েক শ কর্মী মানতে নারাজ। এর জেরে বিপুল সংখ্যক কর্মী পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। এমন পরিস্থিতিতে সোমবার নাগাদ সব অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত জানিয়েছে টুইটার।

নাম প্রকাশে অনিচ্ছুক এক টুইটার কর্মী বিবিসিকে বলেন→ লম্বা সময় কাজ করা ইচ্ছে ছিল, কিন্ত আমি পদত্যাগ করেছি। এমন কোনো ব্যক্তির জন্য কাজ করতে চাই না, যিনি চাকরি নিয়ে হুমকি দেন।

তিনি আরও বলেন→কিছু টিমের সবাইকে ছাঁটাই করা হয়েছে। আবার কিছু টিমের ব্যবস্থাপককে চাকরিচ্যুত করা হয়েছে। ফলে চেইন অব কমান্ডে আর কেউ নেই।

কর্মীদের অনেকে #LoveWhereYouWorked হ্যাশট্যাগ ব্যবহার করে নিজেদের প্রতিক্রিয়া জানান। কেউ কেউ স্যালুট ইমোজি দিয়ে টুইটার ছাড়ার কথা জানান দেন।

বিশ্বের শীর্ষ ধনকুবের ইলন মাস্ক দায়িত্ব নেওয়ার আগে টুইটারের কর্মী সংখ্যা ছিল প্রায় সাড়ে সাত হাজার। ইতোমধ্যেই যার অর্ধেক ছাঁটাই করা হয়েছে। কয়েক হাজার চুক্তিভিত্তিক কর্মীও ছিলেন, যাদের অধিকাংশকেই ছাঁটাই করা হয়েছে বলে জানা গেছে।

ইলন মাস্কের এই উল্টো পাল্টা সিদ্ধান্তের জন্য বর্তমানে টুইটার কর্মীরা উল্টে বসেছে। কর্মীরা বেশি সময় কাজ করতে পারবে না এবং অনেক কর্মী চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

10 thoughts on "টুইটার কর্মীরা কাজ করতে চায় না, ইলন মাস্ককে উল্টো হুমকি।"

    1. MD Shakib Hasan Author Post Creator says:
      হুবহু মিলবে না
  1. Unlimited Fun Contributor says:
    ওই একটু পালটে দিছেন।
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      নিউজ এরকমি থাকে
  2. Unlimited Fun Contributor says:
    ও তাই নাকি কপি কৃত নিউজ।
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      👍
  3. Unlimited Fun Contributor says:
    হ্যা ।
  4. MD Musabbir Kabir Ovi Author says:
    এইবার মাস্ক মজা বুজবে
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      হুম। সব কর্মী কাজ ছেড়ে দিলে টাকা দিয়েও কর্মী পাবেনা
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      এটাই মনে হচ্ছে

Leave a Reply