Site icon Trickbd.com

মাসে ২০ জিবি 3G ইন্টারনেট মাত্র ৫০ টাকায়!

Unnamed

স্মার্টফোন ব্যবহার করেন? তা হলে ডেটা প্যাকও নিশ্চয়ই রয়েছে। মাসে কত টাকা খরচ হয়? ৩০০-৪০০ টাকার নীচে হবে না তা হলফ করে বলা যায়। আপনাকে যদি বলা হয় মাত্র ৫০ টাকায় ২০ জিবি 3G ডেটা পাবেন বিশ্বাস করবেন? অবিশ্বাস্য হলেও এটাই সত্যি।


সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল এই 3G প্ল্যান ঘোষণা করেছে। খবর-এই সময় ডেটা প্ল্যানের যুদ্ধে বহু টেলিকম সংস্থার বাজারে এক প্রকার হারিয়েই গিয়েছিল বিএসএনএল। ডিজিটাল ইন্ডিয়া-র হাত ধরে ফের একবার বাজারে ফিরে আসতে চাইছে তারা। এই প্ল্যানের আরও একটি ভালো ব্যাপার রয়েছে। এই প্ল্যান আপনার সঙ্গে আপনারই মনোনীত আরও ৪ জন শেয়ার করতে পারবেন। তাঁরা দেশের যে কোনও প্রান্তে থাকতে পারেন। তাতে কোনও সমস্যা নেই। যিনি এই প্ল্যান নিচ্ছেন তাঁকে বিএসএনএল পোর্টারে রেজিস্ট্রেশন করতে হবে। এবং প্ল্যান অনুযায়ী টাকা দিতে হবে। বাকি চার জনকে এর জন্য কোনও টাকা দিতে হবে না।
এই পরিষেবার খাতে প্রচুর ভর্তুকি দিচ্ছে কেন্দ্র। ডিজিটাল ইন্ডিয়া স্কিমের প্রসারের জন্য এবং দেশজুড়ে ইন্টারনেট ব্যবহারকারীদের উন্নত পরিষেবা দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। যেখানে অন্যান্য টেলিকম সংস্থা ১ জিবি ডেটা প্যাকের মূল্য নেয় কমবেশি ২০০ টাকা। সেখানে বিএসএনএলের এই প্যাক নিঃসন্দেহে ব্যবহারকীদের কাছে বিরাট লাভ।
নিম্নবিত্ত পরিবারের কথা মাথায় রেখেই এই প্ল্যান বানানো হয়েছে। যাতে কম টাকায় আরও বেশি সংখ্যাক মানুষ ইন্টারনেট পরিষেবা পেতে পারেন। এমনটাই জানিয়েছেন বিএসএনএলের জেনারেল ম্যানেজার রামশব্দ যাদব।
♦♦♦♦Visit My Site .. ♦♦♦