Site icon Trickbd.com

একদম ফ্রী Tiktok ভিডিও তে Views, Share, Favourite, Comment Like যত ইচ্ছা নিয়ে নিন

Unnamed

WELLCOME to MY POST

আসসালামু আলাইকুম।আশা করি আপনারা ভালো আছেন।আমি হাজির হলাম আরো একটি নতুন পোষ্ট নিয়ে।দয়া করে কিছু ভুল হলে তা ক্ষমার দৃষ্টিতে দেখবেন বা কমেন্ট এর মাধ্যমে বলবেন।

ওয়েবসাইটটি নিয়ে আসছি সেটা 100% কাজ করবে সেটাতে আমি 100% sure কেনোনা সেটা আমি নিজেও করেছি..

বলে রাখি আপনি প্রতি 1 মিনিট পর পর 1000 views নিতে পারবেন। আর এগুলো ভিউ আপনার ভিডিও টা viral করবে না কেনো না এগুলো fake ভিউ শুধু দেখানোর জন্য । শুধু এই ওয়েবসাইট এ না যেকোনো ওয়েবসাইট থেকে ভিউ নিলে সেটা fake ই হয় । এগুলো শুধুমাত্র মানুষকে চমকে দেওয়ার কাজে লাগে। আর হ্যা এই viesw এর কারনে আপনার ভিডিও এর বা সেই Tiktok account এর কোনো সমস্যা হবে না।

এই পোস্ট তাদের জন্য যারা ভাইরাল না হয়েই tiktok ভিডিও তে হাজার হাজার views নিতে চায় বা এই view দেখিয়ে মানুষদের চমকে দিতে চায় ।

Start

নিছে Demo দেখে নেন।

আর এই দেখেন শুধু 39 টা ভিউ ..

আর এখন দেখেন..

তো এসব করার জন্য প্রথমে যেকোনো Browser এ গিয়ে Zefoy.com লিখে প্রবেশ করবেন।

এখন যে english লেখাটা দেখতে পাবেন সেটা নিচের খালি বক্স টায় লিখে দেবেন।

এখন এই বাটন এ চাপ দেন।

এখন নিচের বাটন এ ক্লিক করুন।

এখন এই বক্স এ যে Tiktok ভিডিও তে views নেবেন তার লিংক দেন (যেকোনো tiktok ভিডিও এর লিংক দিতে পারবেন) তারপর Search বাটন এ ক্লিক করুন।

প্রথম বার তাই 2 মিনিট লাগবে তার কম ও লাগতে পারে পরে আর লাগবে না অপেক্ষা করুন।

এখন আবার search বাটন এ ক্লিক করুন।

এখন এখানে ক্লিক করুন ।(0 দেখাচ্ছে কারন এই লিংক এর ভিডিও তে কোনো ভিউ নেই আপনারা যে ভিডিও এর লিংক দেবেন তার views কত আছে সেটা দেখতে পারবেন)


এখন দেখেন 1000 views চলে গেছে ।আর 1 মিনিট (প্রথম বার একটু বেশি টাইম লাগে) আবার নিতে পারবেন এখানে থেকেই শুধু search বাটন এ ক্লিক করবেন।

একই নিয়ম এ share, Favourite, যেকোনো video এর যেকোনো কমেন্ট এ like নিতে পারবেন শুধু সেই video এর লিংক দিবেন( দেখালাম না কারণ পোস্ট অনেক বড় হবে আর এভাবেই করলে পারবেন)

END MY POST

তো বন্ধুরা আজ এই পর্যন্তই।দেখা হবে আরো কোনো পোষ্ট এ।যদি পোষ্টটি ভালো লাগে তাহলে লাইক এবং কমেন্ট করুন।আর যেকোনে নতুন বিষয়ে জানতে ট্রিকবিডি সাথে থাকুন।