Site icon Trickbd.com

নতুন কী আনছে মটোরোলা?

Unnamed

আবার কি ফিরে আসবে মটোরোলার বিখ্যাত সেই রেজর ফ্লিপ ফোন? সামাজিক যোগাযোগের মাধ্যম আর প্রযুক্তি-বিষয়ক ওয়েবসাইটে এ ফোনের নতুন সংস্করণ ঘিরে নানা গুঞ্জন। তবে মটোরোলার বর্তমান মালিক চীনের লেনোভো বলছে ভিন্ন কথা।

একসময়ে মোবাইল ফোনের দুনিয়ায় ‘স্টাইলিশ’ ফোন হিসেবে খ্যাতি পেয়েছিল মটোরোলা রেজর ফ্লিপ ফোন। ২০০৪ সালে বাজারে আসার পর ১৩ কোটি রেজর ফোন বিক্রি করেছিল মটোরোলা। কিন্তু মটোরোলার সেই সুদিন আর নেই।

সম্প্রতি অনলাইনে মটোরোলার একটি ভিডিও উন্মুক্ত করা হয়, যাতে মটোরোলার আইকনিক ফোনটির বৈশিষ্ট্য তুলে ধরা হয়। এ ভিডিও ঘিরে রেজর ফোনের নতুন সংস্করণের গুঞ্জন সৃষ্টি হয়েছিল। লেনোভো এ ধরনের গুঞ্জন অস্বীকার করেছে।

আগামী বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে টেক ওয়ার্ল্ড সম্মেলনে নতুন মোবাইল ফোন উন্মুক্ত করবে লেনোভো। নতুন এই ফোনের মধ্যে একসময়ের জনপ্রিয় রেজর ফোনটি আসছে না বলে জানিয়েছেন লেনোভোর এক কর্মকর্তারা। তবে লেনোভোর কর্মকর্তারা বলছেন, ৯ জুন দারুণ চমক আনবে লেনোভো, যা মোবাইল ফোনের ধারণাকে বদলে দেবে। কী হতে পারে তা? গুগলের প্রজেক্ট ট্যাংগোর সঙ্গে মিলে আধুনিক প্রযুক্তিসুবিধার একটি ডিভাইস আনতে পারে লেনোভো। তবে চমক দেখতে ৯ জুন পর্যন্ত অপেক্ষা করতে বলছে লেনোভো কর্তৃপক্ষ।

Exit mobile version