বাংলাদেশিদের কথা চিন্তা করে AdFendo মোবাইল অ্যাড নেটওয়ার্ক তৈরি করা হয়েছে।

ক্ষুদ্র, মাঝারি বা বড় যেকোনও ধরনের ব্যাবসা প্রতিষ্ঠানের ডিজিটাল বিজ্ঞাপণের জন্যে এখন আর গুগল, ফেসবুকের কাছে ছুটতে হবে না। কোনও ধরনের USD Enable কার্ড ছাড়াই, বিকাশ, রকেট অথবা যেকোনো ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি চাইলে AdFendo নেটওয়ার্কে ডিজিটাল বিজ্ঞাপণ দিতে পারেন, আর আপনাদের পেমেন্ট নেওয়ার জন্য AdFendo বাংলাদেশের সবচেয়ে সিকিউরিটি সম্পন্ন পেমেন্ট গেটওয়ে SSLCOMMERZ ব্যবহার করা হয়েছে। Product Promotion, Website Promotion, App Installation Promotion, সহ বিভিন্ন সুবিধা আছে AdFendo ad network এ। আর যাদের website নাই, কিন্তু আপনার পন্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপণ মোবাইলে দিতে চান তাদের জন্যে আছে ফোন কল প্রমশন সার্ভিস। আপনি চাইলে আপনার পছন্দের লোকেশান অনুযায়ি অ্যাড দেখাতে পারবেন। যেমন শুধু ঢাকা বা শুধু অন্য জেলায় চাইলে দেখাতে পারবেন।  বাংলাদেশি ব্যাবসায়ীদের কথা মাথায় রেখে AdFendo.com ad network এর যাত্রা শুরু।

 

ডেভেলপারদের জন্য তাদের আন্ড্রয়েড অ্যাপ মনেটাইজেশন নিয়ে কম বেশি ঝামেলাতে সবাইকেই পরতে হয়। কথায় কথায় ব্যান, কম CPC, পেমেন্ট নিয়ে সমস্যা, আড্রেস ভেরিফিকেশন, ব্যাঙ্ক একাউন্ট খোলা থেকে শুরু করে হাজারটা রেস্ট্রিকশন তো আছেই। Admob বলেন আর Facebook audience network(FAN) এর কথা বলেন, সবাই কম-বেশি বিরক্ত এসব অ্যাড নেটয়ার্কের উপর। সবাই এর বিকল্প খুজছে এখন। অ্যাপ ডেভেলপারদের বিভিন্ন অ্যাড নেটওয়ার্ক (admob, FAN) নিয়ে সেসব সমস্যায় পরতে হয় সেগুলো মাথায় রেখে বাংলাদেশি ডেভেলপের জন্য ফ্রেন্ডলি ভাবে “AdFendo” অ্যাড নেটওয়ার্ক ডেভেলপ করা হয়েছে। AdFendo.com সম্পূর্ণ বাংলাদেশি একটি অ্যাড নেটওয়ার্ক।

বর্তমানে AdFendo SDK তে Interstitial ad integrate করা যাবে, Rewarded Video এবং Banner ad খুব দ্রুত রিলিজ করা হবে। সহজ ইন্টিগ্রেশন, developer friendly SDK, high CPC, ঝামেলা বিহীন মেনেটাইজেশন, পেমেন্ট নিয়ে ঝামেলাহীন, ২৪ ঘন্টা সাপোর্ট আর সবচেয়ে বড় কথা AdFendo সম্পুর্ন বাংলাদেশি অ্যাড নেটওয়ার্ক। আপনি চাইলে ব্যাঙ্কের পাশাপাশি  বিকাশ, রকেটেও পেমেন্ট নিতে পারবেন। মাস শেষে নূন্যতম ২০ ডলার রেভিনিউ হলে আপনি উইথড্র দিতে পারবেন। Impression কেমন পাবেন?  admob এর মতই হাই ইম্প্রেশন পাবেন AdFendo তে।  তাই যারা admob, FAN ব্যবহার করেন,  তারা অন্য এড নেটওয়ার্ক এর পাশাপাশি  AdFendo ব্যবহার করে দেখতে পারেন। যেকোনো প্রয়োজনে ২৪ ঘন্টা সাপোর্ট থাকছে।  বাংলাদেশি অ্যাপ ডেভেলপার কথা মাথায় রেখে AdFendo ad network এর যাত্রা শুরু।

8 thoughts on "বাংলাদেশিদের নিজস্ব মোবাইল অ্যাড নেটওয়ার্ক ।"

  1. পেত্নীর জামাই Nazmul Huda Author says:
    প্রমোট করতেছেন নাকি ?


  2. Tanmay Ahmed Contributor Post Creator says:
    প্রোমোট না, বাংলাদেশেও গুগলের এডমোব এর মতন একটা কিছু এসেছে এটা আসলেই একটা ভালো ইনোভেশন
  3. Abu Jafor Abu Jafor Contributor says:
    দারুন ব্যাপার তো,,,,,,,,,,,
  4. Mahfojur Rahman(Shakib) HM Mahfoj Contributor says:
    অসাধারণ
  5. R.K Shanto R.K Shanto Contributor says:
    Sobar jonno valo hobe
  6. bappi banik bappi banik Author says:
    এই Add কি যে কোন ওয়েবসাইটে বসানো যাবে।
  7. Abdus Sobhan Abdus Sobhan Contributor says:
    Amar blogspot site http://www.trickwebbd.tk te ki ads show korbe?

Leave a Reply