হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে বেস্ট ৩ টি এয়ারপডস এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

বেস্ট এয়ারপডস

যারা কিনা মাঝামাঝি বাজেটের মধ্য এয়ারপডস কিনতে চাচ্ছেন তাদের জন্য আজকের পোস্ট এ আমি ৩ টি এয়ারপডস নিয়ে কথা বলবো। যেগুলোর দামের সাথে কম্পেয়ার করতে গেলে আপনাদে অনেক ভালো লাগবে। নিচে সেগুলো সম্পর্কে আলোচনা করা হলো।

QCY T5 TWS

প্রথমেই কথা বলি QCY T5 TWS নিয়ে। আপনার বাজেট যদি ১৭০০ টাকার আসে পাশে হয় তাহলে আপনারা খুব সহজেই এটি নিতে পারেন। এটি এর বিল্ড কোয়ালিটি যেমন ভালো তেমনি এটা ডিজাইন এর দিক থেকেও অনেক সুন্দর দেখতে। আর যারা গেমার তাদের জন্য এটি অনেক ভালো হবে। এবং এর চার্জিং ব্যাক আপ ও অনেক ভালোই পাবেন এর থেকে।

মিউজিক প্লে টাইমে এটা ৪ থেকে ৫ ঘন্টা ব্যাক আপ দিতে পারবে আপনাকে সেই সাথে এর যে বক্স রয়েছে সেই বক্স একবার ফুল চার্জ করে নিলে এগুলো সেই বক্স থেকেই ৪-৫ বার আবার ফুল রিচার্জ করে নিতে পারবেন। মানে হলো, আপনি যদি এর বক্স টি কে একবার ফুল চার্জ করলেন। এমন এক সময় আসলো বাসায় কারেন্ট নেই আর এয়ারপডস গুলোর ও চার্জ শেষ। এই সময় এর বক্স এগুলোর জন্য পাওয়ার ব্যাংক হিসেবে কাজ করবে। এর ব্যাটারি এর ধারণ ক্ষমতা ৩৮০ মিলিএম্পিয়ার।

এর আরো একটি দিক আমার ভালো লেগেছে সেটা হলো, IP4X এর সার্টিফিকেশন রয়েছে এতে ফলে খুব সহজে স্ক্র‍্যাচ বসবে না এতে। আর টুক টাক বৃষ্টিতে ভিজলেও এটার কোনো সমস্যা হবে না তবে আপনি যদি খুব বেশি পরিমাণ একে পানিতে রাখেন তাহলে সমস্যা হতে পারে।

এতে রয়েছে গেমার মোড। আপনি যদি এতে থাকা বাটনে ৩ বার ক্লিক করেন তাহলে গেমার মোড অন হয়ে যাবে৷ সাউন্ড এর দিক থেকে বলবো যারা লাউড সাউন্ড পছন্দ করেন তাদের জন্য এটা অনেক ভালো হবে৷ যাদের বাজেট ১৭০০ টাকার মতো তাদেরকে আমি এই এয়ারপডস টি নিতে সাজেস্ট করবো।

QCY T5 TWS এর দাম ১৭৫০ টাকা। যদি উপরের রিভিউটি ভালো লাগে তাহলে এটি আপনারা চাইলে ক্রয় করতে পারেন বিভিন্ন শো রুম কিংবা অনলাইন মার্কেট প্লেস থেকে।

AirPods Pro TWS

আমাদের লিস্টে ২য় স্থানে রয়েছে Apple AirPods Pro. যদিও এটা কপি বা ক্লোন তাও দেখতে একেবারে Apple ব্র‍্যান্ড ওরিজিনাল এর মতোই। কোনো ভাবেই আপনি এটাকে ওরিজিনাল না তা বুঝতে পারবেন না। যারা এপল ইউজার রয়েছেন এবং এগুলো সম্পর্কে ভালো জানেন তারাই শুধু মাত্র এটাকে ধরতে পারবেন।

যদিও এটা কপি তাও, এটার পার্ফর্মেন্স অনেকটা ভালো। অন্য সব এয়ারপডস এর থেকে এটাকে হাতে নিলে যাস্ট অন্যরকম একটা প্রিমিয়াম ফিল পাওয়া যায়। আপনি যদি ৬০% ভলিউম এ মিউজিক প্লে করেন তাও আপনি এর থেকে ৩ থেকে ৪ ঘন্টা এর মতো ব্যাক আপ পাবেন। আর আগের টা এর মতো এটাও নিজের বক্স থেকে ৩ বার ফুল চার্জ হতে পারবে।

এর দামের দিক থেকে আপনি সাউন্ড এর দিকে অনেক সন্তুষ্ট থাকবেন। এটাকে যদি আসল টা এর সাথে কম্পেয়ার করতে যাই তাহলে কোনো যুক্তিই থাকবে না। কিন্তু এর দামের দিক থেকে আপনি অনেকটা সন্তুষ্ট থাকবেন। যারা এপল এর মতো কোনো এয়ারপডস ব্যবহার করতে চান কিন্তু অনেক টাকায় সেটা কিনতে চাচ্ছেন না তাদেরকে এটা সাজেস্ট করা যায়।

AirPods Pro TWS এর দাম ২২৫০ টাকা। যদি উপরের রিভিউটি ভালো লাগে তাহলে এটি আপনারা চাইলে ক্রয় করতে পারেন বিভিন্ন শো রুম কিংবা অনলাইন মার্কেট প্লেস থেকে।

Realme Buds Q TWS

যাদের বাজেট ২ হাজার টাকার আসে পাসে তারা এই এয়ার বাডস গুলোর দিকে নজর দিতে পারেন। এছাড়া এগুলো হলো বেস কোয়ালিটি। এই বাডস গুলোর বাজেট এর দিক থেকে সব থেকে ভালো বেস দিতে পারছে এটাই।

এর ব্যাটারি ব্যাক আপ পাবেন ৪ থেকে ৫ ঘন্টা এর মতো। এটা নির্ভর করে আপনার ভলিউম এর উপর। আর এর যে বক্স রয়েছে এর থেকে বাডস দুটিকে সম্পূর্ণ চার্জ করা যাবে ৪ বার। যদিও কোম্পানী বলছে ৫ বার, তবে ৫ বার করা যায় না সর্বোচ্চ ৪ বার করা যায়।

এটাতেও আছে গেমিং মোড, ফলে গেমার রা এটাকে ক্রয় করতে পারেন। এর সব থেকে ভালো দিক হলো এটা অনেক হালকা। আপনি যে একে সারাদিন কানে দিয়ে আছেন সেই ফিল ই পাবেন না৷

Realme Buds Q TWS এর দাম ১৯৯৯ টাকা। যদি উপরের রিভিউটি ভালো লাগে তাহলে এটি আপনারা চাইলে ক্রয় করতে পারেন বিভিন্ন শো রুম কিংবা অনলাইন মার্কেট প্লেস থেকে।

আমাদের শেষ কথা

আমরা যদি এখন এই ৩ টাকে একসাথে কম্পেয়ার করতে যায় তাহলে সবার দিক থেকে এগিয়ে থাকবে QCY T5 TWS এয়ারপডস টি। চার্জিং এর দিক + গেমিং মোড, IP4X সার্টিফিকেশন ইত্যাদি এর দিক থেকে অনেক ভালো। যারা গেমিং এর জন্য কোনো এয়ারপডস চান তাদের জন্য এটা বেস্ট চয়েজ হবে।

আর সেকেন্ডলি যারা কিনা যাস্ট প্রিমিয়াম লুক চান তাদের জন্য সব থেকে ভালো হবে AirPods Pro টি। তো যারা প্রিমিয়াম লুক চান তারা এটা নিতে পারেন।

আর সব শেষে যেটা বলবো, যারা কিনা বেস পছন্দ করেন + গেমিং মোড, হালকা ওজন এর বাডস চান তাদের জন্য সাজেস্ট করবো Realme Buds Q TWS টি।

তো আমার যা বলার বলে দিয়েছি এখন এটা আপনার ব্যাপার আপনি কোনটা কিনবেন। তবে আশা করবো ৩ টা এর থেকে ভালো কিছু পাবেন। আর যেটা না বললেই নয়, আমি এগুলোর দাম ইন্টারনেট থেকে কালেক্ট করেছি। সময়ের সাথে এগুলোর দাম কমতে বা বাড়তে পারে আবার যায়গা ভেদেও দাম কম বেশি হতে পারে। তো আশা করবো দাম যতই কম বেশি হোক আমার বলা দামের অনেকটা আশে পাশের মধ্যই পেয়ে যাবেন এগুলো।

তো বন্ধুরা আশা করি পোস্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন। এই আরটিকেলটি সর্বপ্রথম প্রকাশ করা হয়েছে TempNmail.Com ওয়েবসাইটে । আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

2 thoughts on "বেস্ট ৩টি বাজেট ফ্রেন্ডলি এয়ারপডস"

  1. Shakib Author says:
    Best review 🔥
    Keep it up❤️
    1. Ripa Akter Author Post Creator says:
      ধন্যবাদ ভাইয়া🥰

Leave a Reply