আসসালামু আলাইকুম,

আশা করি প্রিয়
ট্রিকবিডিবাসির সবাই ভালো
আছেন।আমিও আল্লাহর
রহমতে আর আপনাদের
দোয়ায় ভালো আছি।

প্রিয়,
ট্রিকবিডির জন্য আজকে একটা পোষ্ট
লেখতে বসলাম।জানি না

আপনাদের কেমন লাগবে…..??

যদি পোষ্টটি পছন্দ হয়
তাহলে অবশ্যই পোষ্টে
লাইক ও কমেন্ট করবেন।

একই ডিভাইসে একাধিক গুগল এডসেন্স একাউন্ট খুলুন।সম্পূর্ণ নিরাপদ নিয়মে, এতে করে এডসেন্স ডিজএবল কিংবা ক্লোজ হওয়ার সম্ভাবনা শতকরা ৯০ ভাগ থাকবে না, সাথে এডসেন্স Approved নিয়ে জামেলা হবে না।আমরা যারা ওয়েবসাইট নিয়ে কাজ করি তারা সকলেই জানি গুগল এক মোবাইল ফোনে একটা এডসেন্স একাউন্ট Approve করে।যদি আপনি একই ডিভাইসে একাধিক একাউন্ট দিয়ে গুগল এডসেন্স আবেদন করেন তাহলে আপনাকে পরেরদিন তারা মেইল করবে Already you have an account, অর্থাৎ গুগল জেনে গেছে আপনার একাধিক একাউন্ট সম্পর্কে।এতে করে আপনার আবেদনটি বাতিল হয়ে যাবে।তো এখন কিভাবে একই ডিভাইসে একাধিক এডসেন্স আবেদন করা যাবে? উত্তরটা আমি ছোট করে দিয়ে দিচ্ছি।প্রথমে যারা এটা জানেন এবং পারেন তাদেরকে পোস্টটি এড়িয়ে চলার অনুরোধ।কারণ এটা খুব সহজ একটা ট্রিক, যার ফলে প্রায় অনেক ব্লগারাই এটা জানে এবং তারা এটি ট্রাইও করে ফেলেছে।আমি নিজে ২ থেকে ৩ টা এডসেন্স পেয়েছি একটা ফোনে।অনেকে তো আরো বেশি পেয়েছে।পোস্টটি করার উদ্দেশ্য যারা নতুন তারা জানে না কিভাবে করতে হয় যার ফলে তাদের এডসেন্স আবেদনটি বাতিল হয়।তো এর জন্য আপনাকে আলাদা আলাদা নাম্বার ও নামে জিমেইল থাকতে হবে।কারণ একজন ব্যক্তিকে গুগল একটা একাউন্ট দেয় এটা সকলেই জানেন।তাই আলাদা আলাদা নাম্বার দিয়ে ভেরিফাই করে নিবেন।তাহলে পরবর্তীতে সমস্যা না হওয়ার সম্ভাবনা বেশি।
এখানে শুরুতে একটা কথা বলি, আমরা যতটুকু চালাক এর থেকে তিন চার গুণ চালাক গুগল মামা।তাই এদের সাথে বেশি পাকনামি করা ঠিক নয়, এতে বাঁশ পাওয়ার সম্ভাবনা থাকে।তাই ভুলেও একসাথে একই ফোনে একাধিক এডসেন্স রাখবেন না সেল করে দিবেন।আমি সেল করে দেই, যার ফলে এখন অবদি কোনো রকম জামেলা হয় নি। অনেকের Policy Violation আসে তারাও এটি ট্রাই করে দেখতে পারেন আশা করি কার্যকর ফলাফল পাবেন।
কিছু দিন আগে অনেকেই এডসেন্স লোডিং করে ভালোই কোপ দিচ্ছিল এখন খবর নিয়ে দেখুন তাদের প্রায় এডসেন্স চাঁন্দের দেশে পাড়ি দিছে।তাই গুগল মামার সাথে অতি চালাকি করা ঠিক না।এখন যদি আমার ট্রিক আপনার কাছে সেফ না মনে হয় তাহলে এড়িয়ে যান, অযথা নিজেকে বিপদে জড়াবেন না।কি দরকার নিজের পায়ে কুড়াল দেওয়া।যাই হোক অনেক বলে ফেলাম।এবার মূল পর্বে চলে আসি।আপনার ফোনে কখনো সবগুলো জিমেইল একত্রে লগিন করবেন না।
এখন আপনার ফোনে কিছু ক্রোম ব্রাউজার ডাউনলোড করুন। brave, crome beta এগুলো ডাউনলোড করতে পারেন।এরপর সেগুলোর ভিতরে প্রবেশ করে স্ক্রিনশটের মতো কাজ করুন।

এবার new private tap or new incognito tap এ ক্লিক করুন।
এখন সার্চ বক্সে mail,google,com লিখে লিংকে গিয়ে একটি নতুন জিমেইল খুলুন।এরপর আপনি গুগল এডসেন্সে সেই মেইল দিয়ে আজকে অথবা কালকে আবেদন করুন।আর এভাবেই আবার করে জিমেইল লগিন এরপর আবেদন করবেন।মনে রাখবেন, ঐ জিমেইল কখনো আপনার ফোনের ক্রোম নরমাল মোডে লগিন করবেন না।এতে করে বাঁশ খেতে পারেন, সেক্ষেত্রে সম্পূর্ণ দায়িত্ব আপনার।এই মোডে গিলে ফোন স্ক্রিনশট নেওয়া যায় না, তাই আর স্ক্রিনশট দিতে পারলাম না।
শিক্ষা বিষয়ক বিভিন্ন সহায়তা পেতে নিচের সাইটটি ভিজিট করতে পারেন।।
eduitseba

পোস্টে কোন কিছু ভুল হলে এবং কিছু জানার থাকলে মন্তব্য করুন।

13 thoughts on "এক ফোনে একাধিক এডসেন্স একাউন্ট খুলুন"

  1. Sajid Blue Author says:
    এতকিছু করা লাগে না। শুধু এড্রেস আর নাম আলাদা দিলেই হয়। এক ব্রাউজার, এক ফোন, কোন সমস্যা না।
    1. sharif Author Post Creator says:
      সবার ক্ষেত্রে হয় না ভাই। অনেকের you have already an account এটা দেখায়।আর তাদের জন্য এই পোস্ট ভাই।
  2. Habib Contributor says:
    এডসেন্স থেকে আমার একটা ব্যাংক একাউন্টে কয়েকবার পেমেন্ট পাইছি। তারপর ওই এডসেন্স একাউন্ট banned করে দেয়। এখন নতুন করে এডসেন্স খুললে ওই সেম ব্যাংক একাউন্ট যুক্ত করতে পারব? কোনো সমস্যা হবে?
    1. sharif Author Post Creator says:
      জ্বি করা যেতে পারে। আমার জানা মতে একজন এডসেন্স চলমান অবস্থায় এক ব্যাংক একাউন্টে ২টা যোগ করেছে। তাই সমস্যা হবে না।
    1. sharif Author Post Creator says:
      Thanks bro..?
    2. sharif Author Post Creator says:
      Thanks bhai ❤️❤️
  3. Shakib Expert Author says:
    Tobe Ekta account e focus kora bhalo , by the way Nice tricks shared
    1. sharif Author Post Creator says:
      Thanks bhai ?❤️
      Aita bhai jara adsense approval peye sell kore tader jonno..?
    2. Shakib Expert Author says:
      oh accha bhujteh parsi
  4. Levi Author says:
    একাধিক অ্যাডসেন্স পাওয়ার জন্য উপকারী টিপস।যদিও বা আগে থেকে জন্য।তবু ধন্যবাদ।
    1. sharif Author Post Creator says:
      Thanks bhai for your comment?❤️❤️
    2. Levi Author says:
      You’re always welcome.?

Leave a Reply