Howdy Everyone,
কম-বেশি আমরা সবাই Graphics এর সাথে পরিচিত। Design/Thumbnail এর মূখ্য বিষয় হলো Background, যেটা সব জায়গায় Available থাকলেই মাঝে মাঝে Copyright Issue থেকে যায় আবার দেখা যায় Free Siteগুলোর Image Quality Poor Category. তাই আজকে কিছু Site Link Share করব যেখানে Freeতেই Imageগুলো Download করতে পারবেন।

Yayimages 

yayimages

YayImages 13 মিলিয়নেরও বেশি রয়্যালটি-মুক্ত Stock ফটো, ভিডিও এবং ভেক্টর সরবরাহ করে সরাসরি 145+ দেশের 18,000 ফটোগ্রাফারদের কাছ থেকে। সমস্ত YayImages Creative Image Royality বিনামূল্য. অর্থাৎ আপনি অতিরিক্ত Cost ছাড়াই যেকোনো উদ্দেশ্যে ছবিগুলি সীমাহীন ব্যবহার করতে পারেন৷ প্রদত্ত Ruleগুলো আপনার বা আপনার কোম্পানির ব্যক্তিগত।

 

unsplash 

unsplash

Unsplash বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারীর সবচেয়ে বিখ্যাত ওয়েবসাইট এবং GoTo রিসোর্সগুলির মধ্যে একটি, High Resolution এবং Creative Image সম্পূর্ণ ছবি অফার করে৷ আপনি এই চিত্রগুলির Quality দেখে অবাক হবেন আর এগুলো আপনি ব্যক্তিগত বা বাণিজ্যিক প্রকল্পের জন্য ব্যবহার করতে পারেন। এখানে আপনি ওয়ালপেপার, টেক্সচার এবং প্যাটার্ন ইত্যাদিও খুঁজে পাবেন।

Burst 

burst
বার্স্ট হল একটি intuitive ইন্টারফেস সহ একটি বিনামূল্যের স্টক ফটো প্ল্যাটফর্ম, ফটোগ্রাফারদের একটি বিশ্বব্যাপী Colleboration এবং হাজার হাজার ছবির Collection , ছবিগুলি সমস্ত কিছুকে কভার করে, আকর্ষণীয় থিমের অধীনে Section করা হয়েছে এবং বিনামূল্যে High Resolution Image ডাউনলোড করতে পারবেন।

 

stock snap 

stocksnap
স্টক স্ন্যাপ হাজার হাজার Creative এবং High Resolution ছবি অফার করে। প্রতিটি Image এর সাথে, আপনি Download Meter দেখতে পারেন। যদিও এই ছবিগুলি কপিরাইট বিধিনিষেধ থেকে মুক্ত তবে এটি ফটোগ্রাফারকে তার কাজের জন্য Credit দেয়ার জন্য বলে দেয় Term & Policy-তে।

 

pexels 

pexels
Pexel Professional এবং Unprofessional ফটোগ্রাফারদের একটি দুর্দান্ত অনলাইন Site, প্রায় প্রতিটি থিমের জন্য Amazing ফটো ইমেজ সরবরাহ করে। ছবির গুণমান এত বেশি যে আপনি চোখের পলক ফেলতে ভুলে যাবেন বিশেষ করে এই ছবিগুলি ব্যবহার করা একদম ফ্রি No Credit Needed।

 

Conclusion

আশাকরি Royality Free Image এখন আরও Easily Download করতে পারবেন কোন Hassel ছাড়াই

 

5 thoughts on "যেসকল Site থেকে High Qualityর Royality Free Image Download করতে পারবেন ফ্রিতেই (0$)"

  1. MD FAYSAL Contributor says:
    good post ভাই অনেক খুজতে ছিলাম আপনার পোাস্ট পেয়ে ভালো হয়েছে
  2. Unlimited Fun Contributor says:
    Thank you ata bolar jonno…?
  3. ঐক্যের ডাক Contributor says:
    অনেক সুন্দর পোস্ট
  4. MD Shakib Hasan Author says:
    ৫টার মধ্যে ৩টাই জানা ছিল না ধন্যবাদ
  5. MD Musabbir Kabir Ovi Author says:
    বেশ ভালো ছিল এইবার থেকে তাহলে হাই কোয়ালিটি ফটো পাবো

Leave a Reply