Site icon Trickbd.com

MIUI 14 এর গ্লোবাল ও ইন্ডিয়ান গ্লোবাল রিলিজ হয়ে গেছে । দেখে নিন কোন কোন স্মার্টফোন এ আপডেট পাবেন

আসসালামুওয়ালাইকুম


সবাই কেমন আছেন ? আবারও ট্রিকবিডি তে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম ।

Xiaomi এর প্রথম যখন MIUI রিলিজ হয়েছিলো , তখন থেকেই স্মার্টফোন গুলোর ইউ আই ডিজাইন এক নতুন দিকে মোড় নেয় । যা আসলেই প্রসংসনীয় , কিন্তু দিনে দিনে Xiaomi এর MIUI এর আপডেট গুলো হতে থাকলো আনস্টেবল , ল্যাগি + বাগ যুক্ত । যার কারণে পাব্লিক এই ইউ আই এর নাম Meme Ui পর্যন্ত দিয়ে দেয় ।

MIUI 14 ইতিমধ্যেই চীনে লঞ্চ হয়েছে এবং এখন তারা এটিকে ভারতে এবং গ্লোবালি নতুন বৈশিষ্ট্য সহ লঞ্চ করতে প্রস্তুত ।

MIUI 14 India Launch Date

Xiaomi তাদের Xiaomi 13 সিরিজের স্মার্টফোনগুলি 27 ফেব্রুয়ারি বিশ্বব্যাপী লঞ্চ করবে MIUI 14 আপডেটের সাথে যা Xiaomi টুইটারে নিশ্চিত করেছে। একই সময়ে Xiaomi ভারতে Xiaomi 13 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করবে এবং সম্ভবত সেই স্মার্টফোনগুলি MIUI 14 এর সর্বশেষ সংস্করণের সাথে গ্লোবাল এবং ভারতীয় ব্যবহারকারীদের জন্য বাক্সের বাইরে আসবে।

MIUI 14 অ্যান্ড্রয়েড 13 সংস্করণের উপর ভিত্তি করে তৈরি করা হবে, অন্যান্য অনেক Xiaomi ডিভাইস ইতিমধ্যেই তাদের ফোনে Android 13 সংস্করণের সাথে একই আপডেট পাচ্ছে তবে সেই আপডেটগুলি ভারতীয় ব্যবহারকারীদের কাছে খুব বেশি বৈশিষ্ট্য সরবরাহ করে না যদি আমরা এটিকে চীনা MIUI 14 সংস্করণের সাথে তুলনা করি। যা অনেক নতুন পরিবর্তন এবং বৈশিষ্ট্য অফার করে। ধারণা করা হচ্ছে যে MIUI 14-এর চীন সংস্করণে উপলব্ধ সমস্ত নতুন MIUI 14 বৈশিষ্ট্যগুলি গ্লোবাল এবং ভারতীয় ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হবে এবং তারা ভারতীয় ব্যবহারকারীদের জন্য নতুন MIUI 14 আপডেট প্রদর্শন করবে।

MIUI 14 Features

Xiaomi আশা করি MIUI 14-এর সকল সংস্করণে সুপার আইকন এবং উইজেট সাপোর্ট আনবে। আমরা ইতিমধ্যেই জানি যে MIUI 14-এর চীনা সংস্করণে ব্যবহারকারীদের জন্য অনেক নতুন বৈশিষ্ট্য রয়েছে। আরও যে যে ফিচার্স থাকতে পারে তা হলোঃ

MIUI 14 Devices List

Xiaomi

Redmi

POCO

তো আজ এই পর্যন্তই । দেখা হবে আগামী পোস্ট এ সে পর্যন্ত ভালো থাকুন । আল্লাহ হাফেজ ।

Exit mobile version