আসসালামু আলাইকুম ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম আমি অভি আছি আপনাদের সাথে।

সবাইকে জানাই রমজানুল মোবারক, রমজানের শুভেচ্ছা সবাইকে ?

সোশ্যাল মিডিয়া এর ব্যাবহার আমাদের জীবন এর নিত্যদিন এর সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। বলতে গেলে প্রতিদিন একবার হলেও স্ক্রোল করে আসি আমরা আমাদের সোশ্যাল মিডিয়া গুলো।

তেমনি জনপ্রিয় এক সামাজিক যোগাযোগ মাধ্যম এর প্লাটফ্রম হলো টুইটার। যা ১২০ অক্ষরে টুইট বার্তায় নিজের মতামত প্রকাশ করতে ব্যবহারকারী সদস্যদের সাহায্য করে।

আমরা সাধারণ জনগন থেকে শুরু করে বিভিন্ন নামী দামী সেলিব্রিটিরা টুইটার বার্তায় তাদের বিভিন্ন মতামতগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

টুইটার এর বর্তমান প্রধান নির্বাহী হলেন টেসলা এর প্রতিষ্ঠাতা এবং ধনকুবের ইলন মাস্ক। যিনি গত বছর প্রায় ৪৪ বিলিয়ন ডলারের মাধ্যমে কিনে নেন টুইটার।

তিনি টুইটার কেনার পর থেকেই দেখা যায় কর্মী ছাঁটাই সহ টাকার বিনিময়ে ব্লু ব্যাচ ভেরিফিকেশন চালু করেন। এবং অনেক সমালোচনা এর মধ্যেও পড়েন।

২০২৩ সালের মার্চ এর শেষ দিকে এসে হটাৎ করেই ইলন মাস্ক টুইটার এর বার্ড লোগো এর ডিজাইন পরিবর্তন করে কুকুর এর লোগো দিয়ে দেন।

যার ফলে তীব্র সমালোচনা এর মধ্যেও পড়েন। টুইটার এর কুকুর লোগো আসার পর dog বিটকয়েনের দাম হুহু করে বেড়ে গেছে।

প্রায় ৩৫ গুন দাম বেড়েছে এই ক্রিপ্টকারেন্সি এর । শোনা যাচ্ছে যে হয়তো এই ক্রিপ্টো এর দাম বৃদ্ধি এর জন্যই ইলন মাস্ক টুইটার এর লোগো এর মধ্যে পরিবর্তন নিয়ে এসেছেন।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য trickbd এর সাথেই থাকুন

7 thoughts on "হঠাৎ টুইটার এর লোগো ডিজাইন পরিবর্তন করে কুকুর এর লোগো!!"

  1. Sajeeb Ahmed Author says:
    হটাৎ করে কুকুরের Logo আজকে চেঞ্জ হয়নি ভাইজান – এপ্রিলের ৪ তারিখ সেটা ঘটে এবং এটা যে চেঞ্জ হবে এর আগে থেকে কিছু রুমার ছিলো এবং সেটাকে কাজে লাগিয়ে আমরা কিছু প্রফিট করি – তারপর কাল সেটা রিমুভ করে দেওয়া হয় এবং সেটা ডাম্প করে!
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      ধন্যবাদ ভাই সঠিক তথ্য এর জন্য
  2. Sajeeb Ahmed Author says:
    আরেকটি বিষয় হচ্ছে বিটকয়েনের দাম বৃদ্ধির কারন Twitter এর Logo পরিবর্তন এর জন্যে হয়নি – যে তারিখে Twitter Logo চেঞ্জ হয় সে সময়ে বিটকয়েন একটি রেঞ্জে ছিলো – – ভালো করে আগে রিসার্চ করবেন তারপর লিখবেন,
    1. Md Al-Amin Contributor says:
      বিটকয়েনের জন্য Doge পাম্প করেনি, পাম্প করছে টুইটারের লোগো চ্যাঞ্জের কারণে। বিটিসি যখন ২৮১৮৪ টাচ করেছে তখন তো Doge এত বৃদ্ধি পায়নি। Doge পাম্পের একমাত্র কারণ হলো ইলন মাস্ক, তার গুতাতেই এটা বৃদ্ধি পায়,, দেন আবার ডাম্প শুরু করে। অন্যকে জ্ঞান দেওয়ার আগে নিজে কিছু জেনে নেন।
  3. Shu Yaib Contributor says:
    আবার সেই ছোট পোস্ট ?
    ভাই আপনি এক লাইনের একটা বিষয় কে ১০ মার্কের উত্তর দিছেন।
    আর একটা কথা শোনেন গতকালই আবার টুইটারের লোগো ঠিক হইছে।
    Dog লোগো সেট হইছিল ৩ দিন আগে। আপডেট কোনো নিউজ দিতে পারেন নাহ?
    যতসব…….
  4. Helal Ahmed Contributor says:
    Doge nft mint korar jonno 100$ doge chilo dam bereche sell korechii, doge dump start
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ji

Leave a Reply