আজকের আর্টিকেলে আপনারা দেখতে চলেছেন সবচাইতে কম দামের কয়েকটি মোস্ট ইউজফুল গ্যাজেট! তো কথা না বাড়িয়ে চলুন দেখে আসি কয়েকটি মোস্ট ইউজফুল স্মার্ট গ্যাজেট।


GCI OUTDOOR FRE


নরমালি আমরা আউটডোরে গেলে বা দূরে কোথাও গেলে বসার জন্য আশেপাশে কোন চেয়ার থাকে না তাই দাঁড়িয়েই সময় পার করতে হয়, কিন্তু আপনি যদি চান তাহলে GCI OUTDOOR FRE নামে এই ফোল্ডিং চেয়ারের হেল্পে আপনি যে কোন প্লেসে বসে টাইমপাস করতে পারবেন।
প্রথমত এটা ফোল্ডিং চেয়ার যার ফলে ইজি টু ক্যারি হয়ে থাকে! আর এটার মাঝে আপনি কমফোর্টের সাথে বসে টাইম পাস করতে পারবেন, এটাকে আপনি এক আউটডোর চেয়ারও বলতে পারেন।
যখন আপনার উঠে আসতে মন চাবে জাস্ট এক টিপেয় এটাকে ফোল্ড করে নিতে পারবেন, এবং নিজের সাথে খুব ইজিলি ক্যারি করতে পারবেন।
সো গাইস আপনি যদি আউটডোরে বেশি সময় কাটান, এবং আউটডোরের জন্য ফোল্ডিং চেয়ার নিতে চান তাহলে এই চেয়ারটি দেখে নিতে পারেন।
আর এই সুন্দর ফোল্ডিং চেয়ারটির প্রাইজ- ৭,৪০০ টাকা।


Dash Cam Omni


নরমালি আমরা সিকিউরিটির জন্য ক্যামেরা ব্যবহার করে থাকি! আর যদি আপনার গাড়ির জন্য বেস্ট ড্যাশ ক্যামেরা খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন Dash Cam Omni নামে এই ক্যামেরাটি।
স্মার্ট এই ক্যামেরার মাঝে ভয়েস কন্ট্রোল ফিচারস দেয়া হয়েছে, এর মানে হলো আপনি ভয়েস কমান্ড করেই এই স্মার্ট ক্যামেরাটি কন্ট্রোল করতে পারবেন।
এটা ৩৬০ ডিগ্রী ক্যামেরা এর ফলে এই ক্যামেরার সাহায্যে পুরো এরিয়ার রেকর্ড হয়ে যাবে! এটার মাঝে এই আই মোশন সুবিধা দেয়া হয়েছে, অর্থাৎ আপনার গাড়িতে হঠাৎ কিছু হলে আপনার স্মার্টফোনে সাথে সাথে নোটিফিকেশন দিয়ে দিবে।
এছাড়াও জিপিএস লোকেশন সুবিধা থাকাই আপনি যে কোন জায়গা থেকেই আপনার গাড়ির লোকেশন জানতে পারবেন খুবই সহজে! ওভারল এই সমস্ত ফিচারস সমূহ ছাড়াও এই স্মার্ট ক্যামেরার মাঝে আরো অনেক ধরনের স্মার্ট ফিচারস পেয়ে যাবেন।
আর যদি বলা হয় এই সুন্দর ক্যামেরাটির দাম এর ব্যাপারে তাহলে মাত্র ১৫,০০০ টাকার মধ্যেই পার্সেস করতে পারবেন।


Shelfy


সাধারণত দেখা যায় কোন ফুডস এক জায়গায় অনেকদিন রেখে দিলে ফুডস এর টেস্ট এবং স্মেল খারাপ হয়ে যায়, কিন্তু আপনি যদি চান এই স্মার্ট ডিভাইসের সাহায্যে আপনার ফুডস কে লং টাইমের জন্য একদম ফ্রেশ রাখতে পারবেন।
এই গ্যাজেটটি আপনার ফুডস থেকে খারাপ স্মেল বা দুর্গন্ধ আসতে দিবে না! আর যদি বলা হয় এটি ব্যবহারের কথা তাহলে জাস্ট Shelfy ওন করে আপনার ফ্রিজের মধ্যে রেখে দিতে হবে।
ব্যাস হয়ে গেল এবার Shelfy আপনার ফুডস গুলোকে লং টাইমের জন্য একদম ফ্রেশ রাখবে। সেই সাথে আপনার ফুডস ওয়েস্ট হওয়া থেকে বাঁচাবে এবং আপনার টাকা সেভ থাকবে।
এটা আপনার ফুডস এর সেলফ লাইফ-কে ১১ দিন পর্যন্ত বাড়িয়ে দিয়ে থাকবে আর এটাকে একবার চার্জ করে আপনি প্রায় ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।
আর যদি বলা হয় এই স্মার্ট গেজেটটির প্রাইসের ব্যাপারে তাহলে মাত্র ১৩,৩০০ টাকার মধ্যেই কিনে নিতে পারবেন।


DeliOne Bamboo Seal


নরমালি তো আপনি ফুড ক্যারি করার জন্য বা সবজি রাখার জন্য অনেক ধরনের ক্যারি ব্যাগ দেখে থাকবেন, বাট এখন যে ব্যাগের কথা বলবে এটি এডভান্স লেভেলের একটি ক্যারি ব্যাগ।
এটার মাঝে যখন আপনার ফুডস আইটেম রাখবেন এবং এটাকে বন্ধ করে দিলে এটা পুরো সিল হয়ে যাবে, মানে একদমই এটার মধ্যে কোন বাতাস ঢুকতে পারবে না। আর এর ফলে এটার মাঝে রাখা কোন ফুডস খারাপ হয়ে যায় না।
এটা একটা জাপানিজ ব্যাগ আর এটা ওয়ান হান্ড্রেড প্লাটিনিয়াম সিলিকন দিয়ে তৈরি করা হয়েছে, এর ফলে এটা অনেক হাই টেম্পারেচারেও কিছুই হয় না। এটার মাঝে আপনি ফুডস রেখে মাইক্রোওভেনে গরমও করতে পারবেন।
সবকিছু মিলিয়ে দেখা যাই এই ধরনের ব্যাগ আজকের দিনে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এটা সিঙ্গেল ইউজ ব্যাগ না এর ফলে পুনরায় ব্যবহার করতে পারবেন।
সর্বশেষে যদি বলা হয় এটার দামের কথা তাহলে আপনি মাত্র ৩,৭০০ টাকা খরচ করেই এটি বাড়ি কিনে নিয়ে আসতে পারবেন।
তো গাইস , এই অসাধারণ গেজেট গুলোর মধ্যে কোন গেজেটটি আপনার অনেক ভালো লেগেছে সেটি কমেন্ট সেকশনে কমেন্ট করতে ভুলবেন না! ভালো থাকুন সুস্থ থাকুন দেখা হচ্ছে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

আরো পড়ুন
Taro GP 1 V4 Border Cross | এবার সবার স্বপ্ন পূরণ হবে

7 thoughts on "সেরা ইউজফুল গ্যাজেট রিভিউ।"

  1. PARADOX Contributor says:
    Shelfy ফুডকে কিভাবে ভালো রাখে? আমি বোঝাতে চাচ্ছি এটা কাজ করে কিভাবে?
  2. Assassin’s Creed Contributor says:
    ভাই পোস্টের শেষে যে ওয়েবসাইটের লিংক উল্লেখ করলেন ওই সাইট বা সাইটের তথ্য কতোটুকু বিশ্বাসযোগ্য!
    1. Anamika Chowdhury Subscriber Post Creator says:
      100%
    2. Assassin’s Creed Contributor says:
      আপনি কিভাবে শিউর হলেন?
  3. Ahilshakib Contributor says:
    Youtube channel er Jonno Video Make Koren?? Paid Work! Topic: Gadgets Review!

Leave a Reply