আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াবো না সরাসরি পোস্টের কথাতে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আপনাদের উদ্দেশ্যে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে www.skytube.wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি ।

আমি আগেই বলেছি যে আজ আমি আপনাদেরকে www.skytube.wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি । থিমটি আমি .wapkiztpl আকারেই আপনাদেরকে দিব । থিমটির লাইভ ডেমো দেখতে নিচের লেখা লাইভ ডেমো অপশনে ক্লিক করুন ।

Live demo

ট্রিকবিডিতে এই থিমটির রিভিউ দেওয়ার আগে কিছু কথা বলে রাখি । এই থিমটি দেখলে যে কেউ নিতে চাইবে । আপনারা কেউ এই থিমটি নিয়ে ব্যাবসা করবেন না । আমি এই থিমটি একটি সাইটে পেয়েছিলাম । এখন আমি এই থিমটি আপনাদেরকে ফ্রিতে দিলাম । এখন অনেকেই আছে মানুষকে সাহায্য করতে চাই না । তাই তাদের উদ্দেশ্যে আমি আজকে কথাটি বললাম । আপনারা দয়া করে থিমটি বিনামূল্যে দিবেন ।

থিম রিভিউ :-

থিমটিতে অসাধারণ Header & Footer স্ক্রিপট ব্যাবহার করা হয়েছে । থিমটিতে অসাধারণ CSS ব্যাবহার করা রয়েছে । শুধু তাই নয় লেটেস্ট আপডেটেও রয়েছে নানা পরিবতন । ডাউনলোড পেজেও কিছু পরিবতন রয়েছে । ডাউনলোড পেজেও রয়েছে কিছু পরিবতন । এছাড়া সাইটদের ইউজারদের জন্য লগ আউট সিস্টেম রাখা হয়েছে যা সব সাইটে পাওয়া যায় না । সবোপরি এটি একটি ডাউনলোড সাইটের জন্য সেরা একটি থিম । আপনারা যার ওয়াপকিজ সাইট ডিজাইন করতে পারেন তারা এই থিমটি নিয়ে রাখতে পারেন । কারণ আপনারা নানা ফিচার যুক্ত করতে পারবেন । আবার এখান থেকে কিছু গুরুত্বপূণ কোড রাখতে পারেন । সাইটির লাইভ ডেমো দেখলেই আপনারা বুঝতে পারবেন । আর সাইটটির ছবি আমি নিচে দিলাম । আপনারা দেখতে পারেন । সাইটটির থিম পোস্টের শেষে দেওয়া হবে ।

সাইটটির থিম ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ।

পোস্টটি দেখার জন্য ধন্যবাদ । ভালো লাখলে কমেন্ট করবেন ।

ফেসবুকে আমি
ফেসবুক গ্রুপ

2 thoughts on "ডাউনলোড করে নিন skytube.wapkiz.com -এর থিমটি বিনামূল্যে"

  1. Limon LiMoN Author says:
    Good Post…..Demo Link Kaj Korena.
    1. tricklover tricklover Author Post Creator says:
      chek now.

Leave a Reply