আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন আজকের পোস্টের টাইটেল দেখে বুঝে গেছেন কি নিয়ে পোস্ট করব!

এর আগে আপনারা অনেকে বিভিন্ন প্রকার ওয়েবসাইট এপ ব্যবহার করেছেন যেগুলো ছিলো এসএমএস বোম্বার বা  ইমেল বোম্বার সম্বন্ধে যেগুলো দেখা যায় অনেক ক্ষেত্রে ব্যবহার করার সময়, সময় সাপেক্ষ অথবা অনেকের ওয়েবসাইট লোডিং প্রবলেম অথবা অনেকের ফোনে অ্যাপসের সমস্যা করে।

কিন্তু আজকে দেখাবো সব থেকে ইজিয়েস্ট এবং সহজ উপায়ে কিভাবে আপনি শুধুমাত্র আপনার টেলিগ্রাম যে চ্যাটিং অ্যাপ আছে সেটার মাধ্যমে আপনার ভিক্টিমের ইমেল আইডিতে আনলিমিটেড ইমেইল বম্বিং করতে পারবেন!

Email Bomber কি?

কোন একজন মানুষের জিমেইল আইডিতে আনলিমিটেড ইমেইল পাঠিয়ে তার গুরুত্বপূর্ণ ইমেইল গুলো ডাউন করা যেটাকে অনেক Spamming ও  বলে থাকে।

তো যাই হোক আপনারা আরও তথ্য জানার জন্য গুগলে সার্চ করলে পেয়ে যাবেন আমি এখন আসি মূল পোস্টে প্রথমে আপনারা এখান থেকে বট টি ওপেন করে নিবেন।

Bot Link : https://t.me/XbomberPro_bot

 

তো প্রথমে আপনারাও উপরের লিঙ্কে ক্লিক করে এখান থেকে টেলিগ্রাম বট টি ওপেন করে নিবেন।

 

এরপর এখানে দেখুন লেখা আছে সম্পূর্ণ ফ্রি অনেকে আছে যারা রেফার সিস্টেম করে অথবা অনেকে আছে এগুলোর জন্য টাকা নাই কিন্তু আপনারা ফ্রিতে এটি ব্যবহার করতে পারবেন,  তো এখানে আপনারা স্টার্ট অপশনে ক্লিক করে স্টার্ট করে নিবেন।

 

 

তারপর একদম সোজা নিচের দিকে দেখতে পারবেন ইমেইল বুম্বার অপশন এখানে ক্লিক করে দিবেন।

এখন আপনারা আমার উপরে যে স্ক্রিনশট আছে, সেটি ফলো করুন প্রথমে আপনার কাছ থেকে আপনার ভিকটিমের ইমেইল আইডি চাওয়া হবে সেটি আপনারা বসিয়ে দিবেন।

তারপর আপনার কাছ থেকে কত এমাউন্টে বোম্বিং করতে চান সেটি চাইবে সেটি বসিয়ে দিবেন তারপর সেন্ড করে দিবেন।

 

তো দেখুন আমার কাছে এখানে অলরেডি এসএমএস গুলো যে বোম্বিং এসএমএস গুলো আছে সেগুলো সেন্ড সাকসেসফুল দেখাচ্ছে এখন আমি চেক করে দেখি যে এটা কাজ করছে কিনা।

 

 

এবং এখানে দেখুন একসাথে কতগুলো ইমেইল চলে এসেছে এবং গুরুত্বপূর্ণ ইমেল গুলো ডাউন হয়ে গেছে আপনারা সময়টার দিকে লক্ষ্য করে দেখতে পারবেন যে একই সময় কতগুলো ইমেইল চলে আসছে।

 

তো আজকের পোস্ট এ পর্যন্ত সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

6 thoughts on "পাওয়ারফুল আনলিমিটেড ইমেইল বোম্বার টেলিগ্রাম বট! কোনো থার্ড পার্টি এপ ওয়েব ছাড়াই Bot দিয়ে Email Bombing"

  1. AJ Nisan Contributor says:
    kaaj kore na
    1. Shofikul Islam Author Post Creator says:
      @AJ Nisan আমার তো ঠিকই কাজ করতেছে! ইমেইল এ স্পেস দিলে কাজ করবেনা।
  2. AJ Nisan Contributor says:
    Community তে জয়েন হওয়ার পর bot এ মেনু অপশন আসছে।
  3. Rejaul Karim Akash Contributor says:
    Not working right now
    1. Shofikul Islam Author Post Creator says:
      @Rejaul Karim Akash ঠিক করে দিছি,এখন চেক করে দেখেন ১০০% কাজ করবে।

Leave a Reply