Canva বর্তমানে খুবই জনপ্রিয় এবং কাজের একটি প্লাটফর্ম। এখানে কোন রকম কাজ বা ডিজাইনের অভিজ্ঞতা ছাড়াই খুব সহজে প্রফেশনাল মানের ডিজাইন করা যায়। Canva তে রয়েছে হাজার হাজার Template যা ব্যবহার করে আপনি সহজেই সুন্দর সুন্দর ডিজাইন করতে পারবেন।

যারা ইউটিউব, ফেসবুক বা অন্যান্য প্লাটফর্মে কন্টেন্ট নিয়ে কাজ করেন তাদের জন্য Canva খুবই প্রয়োজনীয় একটি টুল। ক্যানভা ব্যবহার করে খুব সহজে অসাধারণ সব Thumbnail, Logo, Cover Photo, Social Media Post Deisgn, Card Design, সহ বিভিন্ন কাজ করা যায়।

তাছাড়া ক্যানভা ব্যবহার করে ইচ্ছা করলে আপনি Freelancing এর কাজও করতে পারবেন, কারন এখানে অনেক প্রফেশনাল মানের টেম্পলেট পাবেন যা দিয়ে অল্প সময়ে সহজে ডিজাইন করতে পারবেন।

Canva তে আছে হাজার হাজার ফ্রি Elements, Png, Icons, Shapes, Stock Images, Backgrounds, Filters, Tools, সহ ডিজাইনের কাজের জন্য প্রয়োজনীয় সব উপাদান ও টুলস।

তবে ক্যানভা ফ্রি ভার্সনে আপনি সব কিছু ব্যবহার করতে পারবেন না তার জন্য আপনাকে প্রিমিয়াম বা প্রো সাবসক্রিপশন কিনতে হবে। যেমনঃ Photo Expender, Premium: Elements, Backgrounds, Photo Frames, Png, Icons, Graphics, Filters, Photo Enhencer বা Upscaler, ইত্যাদি। এছড়াও আরো অনেক ফিচার আছে যা ব্যবহার করার জন্য আপনাকে প্রো সাবসক্রিপশন করতে হবে।

আপনারা ফেসবুক, বা অন্য জায়গায় হয়তো বিজ্ঞাপন দেখে থাকবেন, ৩০-৫০ টাকায় ক্যানভা প্রো বিক্রি করে। এসব জায়গা থেকে প্রো নিলে বেশি দিন চালাতে পারবেন না, কারন তারা আপনাকে Team Invitation Link দিবে যেখানে সর্বোচ্চ 500 Member নেয়া যায়। তাছাড়া তাদের নিজেদের টিম সাবসক্রিপশন শেষ হয়ে গেলে আপনাকে আর নতুন করে দিবে না। অনেক সময় অনেকে টাকা দিয়ে প্রতারণার শিকারও হয়ে থাকে।

আমি নিজেও প্রতারণার শিকার হয়েছি, তাদের টিম ফুল হয়ে যাবার পর আমাকে বলে আমি নাকি তাদের থেকে ক্যানভা প্রো নেইনি। তাই নিজেই ফ্রিতে ক্যানভা প্রো নেয়ার একটা উপায় বের করেছি। আজকে আপনাদের সাথে সেই উপায়টা শেয়ার করবো যাতে আপনারাও ফ্রিতে নিতে পারেন।

কিভাবে Canva Pro ফ্রিতে নিবেন?

ক্যানভা প্রো ফ্রিতে পাবার জন্য আমাদের প্রয়োজন হবে টেলিগ্রাম। তাই আপনার যদি টেলিগ্রাম না থাকে তাহলে এখনই একটা একাউন্ট করে নিন।

তারপর টেলিগ্রাম ওপেন করে সার্চ করুনঃ Canva Pro Team Link. অথবা নিচের লিংক থেকে জয়েন করে নিন।

Canva Pro for free

উপরের ছবিতে যে চ্যানেলটা দেখতে পাচ্ছেন এটাতে জয়েন করুন। এই চ্যানেলে আপনি প্রতিদিন বা প্রতি সপ্তাহে ক্যানভা প্রো টিম জয়েন লিংক পাবেন। সেই লিংজ ক্লিক করে খুব সহজেই ক্যানভা প্রো জয়েন করতে পারবেন।

৩০-৫০ টাকা করে যেসব প্রো একাউন্ট সেল করা হয়, তারাও এসব লিংকই আপনাকে দিবে। এগুলা দিয়েই ওরা আপনার থেকে ৩০-৫০ টাকা, অনেক সময় আরো বেশি টাকাও নিয়ে থাকে।

ক্যানভা প্রো

 

ওপরের ছবিতে দেখতে পাচ্ছেন ক্যানভা প্রো লিংক। এখানে আপনি প্রতিদিন নতুন নতুন লিংক পাবেন যার মাধ্যনে প্রো জয়েন করে সকল প্রিমিয়াম ফিচার ব্যবহার করতে পারবেন। তাছাড়া আপনিও ইচ্ছা করলে এসব ইনভাইটেশন লিংক সেল করে টাকা উপার্জন করতে পারেন 😅।

লাইফটাইম কেন বললাম? কারন এখানে প্রতিদিন বা প্রতি সপ্তাহে নতুন নতুন প্রো ইনভাইটেশন লিংক শোয়ার করা হয়, যার ফলে আগের লিংক এক্সপায়ার হয়ে গেলেও চিন্তার কিছু নেই, নতুন লিংক ব্যবহার করে আবার ক্যানভা প্রো জয়েন করতে পারবেন।

নিচের ছবিতে দেখুন আমি সকল প্রিমিয়াম ফিচার ব্যবহার করতে পারছি।

কানভা প্রো

আশা করি আজকের পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে। পোস্ট কেমন লাগলো কমেন্ট করে জানাতে পারেন, ভালো লাগলে লাইক করার অনুরোধ রইলো।

17 thoughts on "[100% Working] Canva Pro Lifetime নিয়ে নিন একদম ফ্রিতে"

  1. abdus sabur Contributor says:
    ধন্যবাদ
    1. Sajid Blue Author Post Creator says:
  2. MD Shakib Hasan Author says:
    বেশি সময় ব্যবহার করা যায় না
    1. Sajid Blue Author Post Creator says:
      প্রতিদিন তো নতুন নতুন লিংক পাচ্ছেনই, আগেরটা সমস্যা হলে নতুন লিংকে জয়েন করবেন। আর ডিজাইনগুলো সবসময় ডাউনলোড করে রাখবেন।
    2. Sajid Blue Author Post Creator says:
      আমি গত ২ মাস+ হবে ব্যবহার করছি কোন সমস্যা হচ্ছে না
    3. Md Arfan Khan Author says:
      New team e join hoye niben and jta expired Hobe setai design gulo new added team e moved or copy kre nite parben easily
  3. Argho Contributor says:
    Proti new invitation join korar jonno new account lagbe?
    1. Sajid Blue Author Post Creator says:
      na
    1. Sajid Blue Author Post Creator says:
      welcome
  4. Blood Diamond Contributor says:
    Lifetime neya ache, but use kora hoi na.
    1. Sajid Blue Author Post Creator says:
      ওহ
    2. ajmainealarafat Author says:
      Please give me
  5. Technical007 Contributor says:
    Thanks Working
    1. Sajid Blue Author Post Creator says:
      welcome 🙂
  6. MD. AL-AMIN Contributor says:
    🔥Canva Pro Premium (Free)🔥

    🔰Created Date (19-04-2024)🔰
    ⚡️ MD. AL-AMIN

    🌐1️⃣ ক্যানভা প্রো জয়েন লিংক 🤑 : https://www.canva.com/brand/join?token=W5rDrWWqrLzEf4in0Ankfw&referrer=team-invite

    🌐Join Telegram Group (https://t.me/CanvaTeamBD)🌐
    ⚠️Not for sell⚠️
    All user/members for free✅

    1. Sajid Blue Author Post Creator says:
      good

Leave a Reply