Be a Trainer! Share your knowledge.
Home » Tools » FakeCash AI Update Telegram Prank Bot. বিকাশ, নগদের হোমপেজে হাজার, হাজার কোটি, কোটি টাকা লোড করুন, এমনকি ব্যাটারি চার্জ ও পরিবর্তন করুন!

FakeCash AI Update Telegram Prank Bot. বিকাশ, নগদের হোমপেজে হাজার, হাজার কোটি, কোটি টাকা লোড করুন, এমনকি ব্যাটারি চার্জ ও পরিবর্তন করুন!

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন।

আজকের পোস্টে দেখবে কিভাবে আমরা বিকাশের হোমপেজে হাজার হাজার কোটি কোটি টাকা শো করাবো। এতদিন আমরা দেখে আসছি কিভাবে আমরা বিকাশ নগদ এর ফেইক মানি স্ক্রিনশট তৈরি করব ?

কিন্তু আজকের সিস্টেমটা আরও আপডেট করা হয়েছে অলরেডি এই টেলিগ্রাম বট নিয়ে একবার পোস্ট করেছিলাম , তবে সেখানে কিছু সমস্যা ছিল এবং এই সার্ভিস গুলো ছিল না।

তো নতুন করে এই বট টি কে আপডেট করার পর থেকে পাবলিশ করা হয়েছে । এবং সেটি আপনাদের সাথে শেয়ার করতেছি। যারা অলরেডি এটা সম্বন্ধে জানেন না, তারা খুব সহজে এখান থেকে ফেক হোম ব্যালেন্সের স্ক্রিনশট তৈরি করতে পারবেন।

এবং আপনার বন্ধুদের সাথে মজা করতে পারবেন । এটা শুধুমাত্র শিক্ষনীয় উদ্দেশ্যে এবং মজা করার উদ্দেশ্যে টিউটোরিয়ালে দেখানো হলো এবং বট টি তৈরি করা হয়েছে, সুতরাং এটার মাধ্যমে কেউ কোন প্রকার খারাপ কাজে ব্যবহার করে কোন খারাপ কাজ করলে এটার জন্য আমি বা trickbd সম্পৃক্ত নই, এটা শুধুমাত্র প্রেম করার জন্য এবং prank করার উদ্দেশ্যে বানানো হয়েছে। 

 

আপনারা যারা ফেক ফ্রেন্ড মানের স্ক্রিনশট তৈরি করতে চান তারা আমার প্রোফাইল থেকে পোস্টটি দেখে আসতে পারেন এখন আমি এই পোস্টে চলে যাচ্ছি। 

এই টেলিগ্রাম বটের সবথেকে বড় সুবিধা হচ্ছে এটা পুরোপুরি রিয়েল স্টিক স্ক্রিনশট তৈরি করে । এমনকি আপনার বর্তমানে তারিখ ডেট সময়, এমনকি মোবাইলে চার্জ পর্যন্ত আপনি পরিবর্তন করতে পারবেন।

Bot Link : @FinicalScreenShotGenerator_bot

আপনি যদি একটা অরিজিনাল স্ক্রিনশট এর সাথে মিলান তাহলে দেখতে পারবেন যে কোন তফাতে নেই, দুটাই প্রায় সেম।

এখানে আপনি বিকাশ স্ক্রিনশট অপশন এ ক্লিক করবেন

 

তারপর এখানে দুইটা অপশন দেখতে পারবেন প্রথমের অপশনটা থেকে আপনি ফেক সেন্ড মানি স্ক্রিনশট তৈরি করতে পারবেন । এবং দ্বিতীয় অপশন থেকে আপনি ফেক ব্যালেন্সের টাকা শো করতে পারবেন , তো আমরা যেহেতু ফেক ব্যালেন্সের টাকা শো করাব এ কারণে আমরা দ্বিতীয় অপশনে ক্লিক করে দিলাম।

 

 

দ্বিতীয় অপশনে ক্লিক করার পর আপনার কাছে আপনার নামটা চাওয়া হবে তারপর আপনার নাম লিখে পাঠাবেন।

এরপর আপনার কাছে আপনার টাকার পরিমান চাওয়া হবে তারপর আপনি কত টাকা দেখাতে চান সে টাকার পরিমাণ লিখবেন।

 

তারপর স্ক্রিনশটের মধ্যে যে ব্যাটারি চার্জ আছে  সেই ব্যাটারি চার্জের ভিতর আপনি কত পারসেন্ট চার্জ শো করাতে চান সেটা লিখবেন যেমন আমি লিখে দিলাম।

 

এরপর দেখতে পারবেন আপনাকে ফেক ব্যালেন্স স্ক্রিনশট তৈরি করে দিয়েছে । আমি যদি আপনাদের স্ক্রিনশটটা একদম ফুলভাবে দেখে তাহলে দেখুন নিচে কেমন দেখা যাচ্ছে।

 

দেখুন এখানে একবার সবকিছু রিয়েল স্টিক।

 

 

নগদের স্ক্রিনশট তৈরি করার জন্য নগদের অপশনে ক্লিক করবেন তারপর দুই নাম্বার অপশনটা চুজ করে নেবেন এরপর আপনার টাকার পরিমান লিখবেন।

 

এরপর আপনি আবার আপনার ব্যাটারি চার্জ কত পারসেন্ট দেখা দেখান সেটা লিখে সেন্ড করে দেবেন তারপর দেখতে পারবেন আপনাকে আপনার স্ক্রিনশট তৈরি করে দিয়েছে।

 

তো আমি যদি নগোতে স্ক্রিনশট  ফুল ইমেজটা dদেখায় তাহলে দেখুন একদম রিয়াল

 

তো আশা করি আপনারা parnk করার জিনিস Prank করার উদ্দেশ্যে ব্যবহার করবেন .আজকের পোস্টটি এ পর্যন্তই.

2 weeks ago (Jun 01, 2024)

About Author (94)

Shofikul Islam
author

Programmer & Developer : App | Web | TG Bot. Founder Of : TEAM X 1337 (⁠ᗒ⁠ᗩ⁠ᗕ⁠) About Me

Trickbd Official Telegram

2 responses to “FakeCash AI Update Telegram Prank Bot. বিকাশ, নগদের হোমপেজে হাজার, হাজার কোটি, কোটি টাকা লোড করুন, এমনকি ব্যাটারি চার্জ ও পরিবর্তন করুন!”

  1. Serpent Author says:

    Bujhlam na joto mainshe bot banaiya post kore duidin por karor bot oi cholena.

Leave a Reply

Switch To Desktop Version