আজকে একটা ভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি সামান্য হলেও উপকরে আসবে।  সব সময়ত প্রো, প্রিমিয়াম, মুড এই সব নিয়ে পোস্ট করি এতে করে ট্রিকবিডির কন্ট্রিবিউটারদের উপকারে আসলেও অথর দের কিন্তু মাথা ব্যথার কারন হয়ে দারায় আশা করি এই পোস্টে তাদের সামান্য হলেও উপকারে আসবে।  তো শুরু করা যাক।

আমাদের বিভিন্ন সময় কিছু খুব প্রয়োজনিও ফাইল ডাউনলোড করার প্রয়োজন হয়ে দারায় কিন্তু দেখা যায় যে সেই সব ফাইল বিভিন্ন প্রিমিয়াম ফাইল হোস্টারে আপলোড করা থাকে যার কারনে আপনার সাধের ফাইলটি ডাউনলোড করা হয়ে উঠে না।  আবার অনেকে গুগল করে কয়েকটা সাইট পায় যেখানে এই সব ফাইল হোস্টারদের ফাইল প্রিমিয়াম লিঙ্ক জেনারেট করে থাকে তবে তাদের যে সব নিষেধাক্কা আসে সেই সব দেখে আপনার সাধের ফাইল ডাউনলোড করার ইচ্ছাটা মাটি হয়ে যায়, আর তাই আমি সেই সব মাটিকে সোনা বানাতে যাচ্ছি, হাহাহা

অকে, আজ যে ওয়েবসাইটি শেয়ার করতে যাচ্ছি আমার পোস্ট যারা পড়েন তাদের অনেকের চেনা, হ্যা MKsOrb.Com আপনি কি জানেন এদের একটা বিশেষ সার্ভিস চালু হয়েছে? MKsOrb PLG (MKsOrb Premium Link Generator) এখানে আপনি ১১০+ বেশি ফাইল হোস্টার থেকে আপনার ফাইলটি ডাউনলোড করতে পারবেন একডম ফ্রিতে আরও মজার বা আনন্দের ব্যপার হচ্ছে আনলিমিটেড লিঙ্ক জেনেরেট করতে পারবেন, আর আপনি যেহেতু ট্রিকবিডির রিডার তাই আপনাদের জন্য একটা বিশেষ টিপস আসে সেটা পোস্ট এর একদম শেষে দেওয়া হবে।  তো চলুন শুরু করা যাক কিভাবে আপনার আপনার প্রিমিয়াম লিঙ্কটি জেনারেট করবেন।

পোস্ট এর শুরুতে ক্ষমা চেয়ে নিচ্ছি কারন এই পোস্টে সব ফোট পিসি থেকে নেওয়া হয়েছে, তাই মোবাইল ব্যবহার কারিগন্দের বুঝতে একটু কস্টো হতে পারে তবে আশা করি খুব একটা তারতম্য হবে না।

১. সাইং আপ বা সাইং ইন

 

আপনাদের অতি পরিচিত সাইট, এখানে যেতে হবে আপনি দুই ভাবে যেতে পারেন সরাসরি সাইটে (MKsOrb) গিয়ে তারপরে Premium Link Generator এই মেনেতু ক্লিক করতে পারেন।  তার পরে আপনাকে এই পেজে নিয়ে যাবে।

এখান থেকে আপনাকে আপনাকে Signin বা Signup করেতে হবে, আপনি যদি নিউ হয়ে থাকেন তাহলে বাম পাশের Register গিয়ে আপনার নামের প্রথম এবং এর পরে দ্বিতীয় অংশ দিয়ে আপনার একটিভ ইমেল এড্রেসটি দিন।  মনে রাখবে আপনাকে সকল প্রকার নোটিফিকিশন কিন্তু মেইলে পাঠানো হবে (যেমনঃ আপনার ফাইলটি সাবমিট করা হয়েছে, ফাইলটি জেনারেট হচ্ছে, ফাইলটি জেনেরেট হয়ে গেসে এখন ডাউনলোড করতে পারেন) তাই আপনাকে বার বার সাইটে এসে আপনার টিকিটটি চেক করতে হবে না, যে কি অবস্থায় আসে, আচ্ছা এবার হচ্ছে পাসওয়ার্ড টা দিয়ে Create Account এ ক্লিক করুন, ব্যস হয়ে গেলে আপনার রেজিশট্রেশন পালা এবার LogIn করার পালা, এটা সবাই পারে তারপরেও বলা, বাম পাশে LogIn আপনার ইমেল ও পাসওয়ার্ড দিয়ে LogIn ক্লিক করুন, প্রথমবার হয়ত LogIn নাও হতে পারে কুকির কারনে তাই আবার করুন দেখবেন আপনি লগিন হয়ে গিয়েছেন।

২।  ফাইল এর লিঙ্ক সাবমিট করার পালা

 

আপনি যদি সঠিক ভাবে লগিন করতে পারেন তাহলে নিচের মত দেখেতে পারবেন

এখন কিছু নিয়ম কানুন আপনাকে ফলো করে ফাইল এর লিঙ্ক সাবমিট করতে হবে, নিয়ম কানুন এর ফোটটা একবার দেখা যাক

  • আগেই বলেছি আপনার একটিভ ইমেল ব্যবহার করতে
  • আপনার যদি কয়েকটা ফাইল ডাউনলোড করা লাগে তাহলে একটি টিকিটে সাবমিট করবেন (এক টিকিটে সর্বচ্চ ১০টা লিঙ্ক)
  • একই লিঙ্ক আপনি কয়েকটা টিকেট দেন তাহলে আইপি সহ ব্যান (তারাহুরার দরকার নেই এরা আপনার লিঙ্ক ঠিক মত জেনারেট করে দিবে)

কিভাবে আপনার লিঙ্ক সাবমিট করবেন

  1. এই বার Subject এর জাগায় আপনার ফাইল এর সাইজ দিবেন
  2. Description এর জাগায় আপনার লিঙ্ক সাবমিট করুন
  3. Product এর জাগায় আপনার ফাইল হোস্টার সেলেক্ট করুন
  4. এই বার Submit Ticket ক্লিক করুন।  নিচের মত

এবার হচ্ছে আপনার ইমেল একটি মেইল চলে যাবে যে, আপনার লিঙ্ক সাবমিট হয়েছে এবং পরবর্তি লিঙ্ক এর কি অবস্তা তা জানানো হবে কিন্তু আপনি ইচ্ছা করলে ইমেল এর সাথে নিজেও চেক করতে পারেন।  সেটা উপরে ফোটতে দেওয়া My Ticket ক্লিক করে বা My Ticket Status মেনু বার থেকে ক্লিক করে।  এবার দেখা যাক আপনার টিকিটের এর স্ট্যাটাস এর কি মানে।

  • Closed (আপনার লিঙ্ক জেনারেট হয়ে গেসে)
  • New (আপনার লিঙ্ক সাবমিট হয়েছে)
  • In Progress (লিঙ্ক জেনারেট হচ্ছে)
  • On Hold (আপনার ফাইল এর সাইজ গুলো বড় তাই একটু বেশি সময় নিবে)
  • Hoster Bandwith Limited (ফাইল হোস্টারের বান্ডউইথ শেষ পরের দিন জেনারেট হবে)
  • Admin Approval (এটা একটু ঝামেলার, আপনি যদি নিয়মের বাহিরে কিছু করেন তাহলে এডমিন এর ব্যবস্থা নিবে)

৩।  ফাইল ডাউনলোড করার পালা

আপনি দুই ভাবে জানতে পারবেন যে আপনার ফাইল জেনারেট হয়েছে, ১, সব চেয়ে সহজ মাধ্যম আপনি আপনার ইমেল চেক করতে পারেন সেখানে জানানো হবে যে আপনার টিকিটটি Closed (আপনার লিঙ্ক জেনারেট হয়ে গেসে) ২, আপনি ওয়েবসাইটে গিয়ে My Ticket My Ticket Status মেনু বার থেকে ক্লিক করে দেখতে পারেন যে কি অবস্থা আপনার টিকিটের, যদি জেনারেট হয়ে যায় তো নিচের মত আসবে

এই রকম আসলে বুঝবেন আপনার লিঙ্ক সাবমিট হয়েছে

এই রকম আসলে বুঝবেন যে আপনার লিঙ্ক জেনারেট হয়ে গেসে এবার ডাউনলোডের পালা 

এখন আপনাকে যা করতে হবে তা আমি সিরিয়ালি লিখে দিয়ে ফোট দিয়ে আরও ভালো করে বুঝিয়ে দিচ্ছি। 

  1. আপনাকে PLG.MKsOrb.Com/….. এই খানে ক্লিক করতে হবে
  2. ক্লিক করার সাথে সাথে নতুন একটি টেব ওপেন হবে আর এই টেব যেমন আসে তেমন থাকবে
  3. নতুন টেব এ আপনাকে কিছু URL Shortener স্কিপ করতে হবে (সেটা আপনার ফাইল এর সাইজ বা কোন ফাইল হোস্টার থেকে লিঙ্ক জেনারেট হয়েছে তার উপর নির্ভর করে, সাধারন্ত ৯টা বেশি লিঙ্ক শোর্টেনার বেশি কখনই হয় না, সেটা সেই সাইজ হক ফাইলের বা যেই ফাইল হোস্টার হোক)
  4. এইটা বেশ ইউনিক, কারন বেশির ভাগ প্রিমিয়াম লিঙ্ক জেনারেটর সার্ভিস গুলোর URL Shortener ক্যাপচা পূরুন করতে হয় কিন্তু এই সার্ভিসে কোন ক্যাপচা পুরুন করার মত বিরক্তিকর ব্যপার নেই, যেই আপনার বোরিং লাগবে না
  5. সকল URL Shortener স্কিপ পর আপনি Uploadever.com পৌছাবেন সেখানে আপনার ফাইল স্টোর করা আসে
  6. Uploadever.com যাওয়ার পর “Create Download Link” ক্লিক করবেন তার পরে আপনাকে ২য় পেজে নিয়ে যাওয়া হবে
  7. এই বার “Click Here To Download” ক্লিক করার সাথে সাথে আপনার কাংক্ষিত ফাইল ডাউনলোড শুরু হয়ে যাবে।

এবার চলুন ছবির মাধ্যমে দেখা যাক,

নতুন টেব এ আপনাকে কিছু URL Shortener স্কিপ করতে হবে (সেটা আপনার ফাইল এর সাইজ বা কোন ফাইল হোস্টার থেকে লিঙ্ক জেনারেট হয়েছে তার উপর নির্ভর করে, সাধারন্ত ৯টা বেশি লিঙ্ক শোর্টেনার বেশি কখনই হয় না, সেটা সেই সাইজ হক ফাইলের বা যেই ফাইল হোস্টার হোক)

এই URL Shortener ছাড়া বাকি সব গুলতে AdBlocker ব্যবহার করতে পারবেন

 

Get Link ক্লিক করুন

 

I’m A Human ক্লিক করুন

 

Skip AD ক্লিক করুন

 

সকল URL Shortener স্কিপ পর আপনি Uploadever.com পৌছাবেন সেখানে আপনার ফাইল স্টোর করা আসে

AdBlocker ছাড়া

 

Uploadever.com যাওয়ার পর “Create Download Link” ক্লিক করবেন তার পরে আপনাকে ২য় পেজে নিয়ে যাওয়া হবে

AdBlocker দিয়ে

 

এই বার “Click Here To Download” ক্লিক করার সাথে সাথে আপনার কাংক্ষিত ফাইল ডাউনলোড শুরু হয়ে যাবে।

আর হ্যা, গোপন ট্রিক্সটি হলো।  Subject যখন আপনার ফাইলের সাইজ দিবেন তার সাথে লিখে দিবেন “TrickBD” আশা করি খুব তারাতারি আপনার ফাইলটি জেনারেট করে দিবে।  যেমনঃ Subject- 2GB TrickBD

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর ট্রিকবিডির সাথে থাকবেন, ও হ্যা, এদের সার্ভিস টাইম হলো বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। এর ভিতরে যদি টিকেট করেন তাহলে এই সময় এর ভিতরে পেয়ে যাবেন। 

 


এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

4 thoughts on "কি? RapidGator, Uploaded, Turbobit, Nitroflare এই সব ফাইল হোস্টার থেকে ফাইল ডাউনলোড করতে পারছেন না? এই রকম আরও ১১০+ বেশি ফাইল হোস্টার থেকে আপনার ফাইল ডাউনলোড করুন ফ্রিতে & Unlimited"

  1. hasan hasan Author says:
    এত ঝামেলা করে ফাইল ডাউনলোড করার দরকার কি আপনি যেই সকল আপলোডিং সাইটের লিংক জেনারেট করতে একাউন্ট করার কথাবলছেন গুগলে সার্চ দেন এমন অনেক সাইট আছে যারা ফ্রিতেই লিংক জেমারেট করে দিচ্ছে।আর ৮-৯ বার স্কিপ ও করা লাগেনা।আর ইন্টারনেট সম্বন্ধে একটু জ্ঞান থাকলে এই সকল হোস্টিং থেকে এমনিতেই ডাউনলোড করা যায়।আর এদের স্পিড ও অতটা খারাপ না।


    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      Ekta website diben please, amon website e khujsi
    2. Masum Khan Masum Khan Author Post Creator says:
      কি ভাই দিলেন না যে? খুব উপকার হত
    3. hasan hasan Author says:
      https://reevown.com/ ei site e kono account kora lagena eirokom aro site ace lagle bolen aro dibo

Leave a Reply