Howdy Everyone,
Font সাধারণত সবাই কম বেশি Use করে থাকি, মূলত Text এ একটা Professional Look Create করতে আমরা Font Use করি। এই Font Free বা Premium পাওয়া যায়। তবে Free English Font এর জন্য https://www.dafont.com/ Best একটি Website. মূলত এই সাইটের 05টি Qualityful Font নিয়ে পরিচয় করাব।

 

⁙⁘Borg⁘⁙

Borg

এই Fontটি হল geometric typeface এর Font। এটা সব Font থেকে ভিন্ন ধরনের এবং এর Shawdow Effectটাই Professionalভাব ফুটিয়ে তুলে। এই Font এ আপনি পাচ্ছেন Upercase & Lowercase Alphabetসহ।

ᓚᘏᗢ Download:- Free

 

 

⁙⁘Yukarimobile⁘⁙

yurikamobile font family

এই Fontটি হল Bold & Attention Seeker Font। এই Fontকে যেকোন header Section এ Use করলে Attention Seek করতে পারবেন। মূলত Logo ও Poster এ বেশি সুন্দর ও Professional দেখাবে।

ᓚᘏᗢ Download:-  Free

 

 

⁙⁘Caviar Dreams⁘⁙

caviar dreams font typeface

এটি আবার thin এবং elegant Type Font. futuristic design style এই তৈরী করা এই Fontটি। Simple Design করতে এই Font উপকারে আসবে।

ᓚᘏᗢ Download:- Free

 

 

⁙⁘Elianto⁘⁙

Elianto

এটি একটি Fun Type Font এবং সবচেয়ে Designful font। এতে Upercase & Lowercase ২ type এর Letter পেয়ে যাবেন। সবচেয়ে High rating Font বলা যেতে পারে এই Fontকেই।

ᓚᘏᗢ Download:- Free

 

⁙⁘Minsterl Poster WHG⁘⁙

minstrel poster whg font

এইটি হল Heavily Thick Block Letter Font, এটাও Poster ও Website header Section এর জন্য উপযোগী। custom page এর headers Section এ অসাধারণ Look দিতে এই Font সবসময় প্রস্তুত।

ᓚᘏᗢ Download:-  Free

 

 

 

 

Dafont.com হল সকল premium আর Free Font এর রাজ্য, এই Site-এ আরও Cool-Asthetic Looking Font রয়েছে। আপাদত এইগুলোই নজরে পড়েছে। পরবর্তীতে এইরকম কিছু আরো বেশি Font Collection Share করার চেষ্টা করব।

 

 

 

Bye✌
Interreact With Me Through
Telegram // Youtube

5 thoughts on "আসাধারণ 05টি Font, Pc/Android এর যেকোন Text Editing এর জন্য উপযুক্ত"

  1. মোঃ হৃদয় স্বপ্ন Author says:
    সুন্দর পোস্ট 😘


    1. Shakib Shakib Author Post Creator says:
      ধন্যবাদ 🔥
  2. Abul Hashem Jewel Abul Hashem Jewel Contributor says:
    Thanks Brother ❤❤
    1. Shakib Shakib Author Post Creator says:
      Welcome 🤗

Leave a Reply