স্বাগতম আপনাকে আমার আরেকটি নতুন পোষ্টে আশা করছি আপনারা ভালোই আছেন। আজকে পোষ্টে আপনাদের দেখাতে চলেছি কীভাবে pngtree থেকে আনলিমিটেড পিকচার ডাউনলোড করবেন কোনঁ ক্রেডিট বা টাকা ছাড়াই।

pngtree কীঃ

pngtree হচ্ছে পিকচার ডাউনলোড করার একটি সমৃদ্ধ প্লাটফর্ম যেখান থেকে আপনি আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে পারবেন এবং আপনার নিজের তৈরি পিকচার আপলোড করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। পিএনজি ট্রি যেখানে আপনি আপনার প্রয়োজন মতো সকল ইমেইজ এখানে পাবেন এবং আপনি এটি ডাউনলোড করতে পারবেন। পিএনজি ট্রি যেখানে আপনি আপনার তৈরি ইউনিক পটো তৈরি করে আপলোড করে বিক্রি করতে পারবেন সেই সাথে আপনি সেখান থেকে পিকচার কিনে ডাউনলোড করতে পারবেন। অথবা আপনি যদি পিকচার কিনার মতো সামর্থ্য না থাকে তবে আপনি প্রতিদিন একটি করে পিকচার ডাউনলোড করতে পারবেন কিন্তু প্রতিদিন একটি করে ডাউনলোড করতে পারবেন এব বেশি ডাউনলোড করতে পারবেন না। কিন্তু আমি আপনাদের মাধ্যে একটি ট্রিক শেয়ার করতে চাচ্ছি যেটির মাধ্যমে আপনি প্রতিদিন আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে পারবেন কোনো ক্রেডিট বা কোনো টাকা ছাড়াই। কী সেই ট্রিক যা আপনি আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে পারবেন পিএনজি ট্রি থেকে যে ট্রিক দিয়ে আপনি পিকচার এর ফুল রিজুলেশন ডাউনলোড করতে পারবেন। তো যেকোনো ফটো আনলিমিটেড আসল রিজুলেশনে ডাউনলোড করতে এই পোষ্টটি সম্পূর্ণ পড়ুন কারন এটি আপনার উপকারে আসবে।

কীভাবে ডাউনলোড করবেনঃ

pngtree থেকে আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে প্রথমে আপনি আপনার ফোনের ক্রোম ব্রাউজার দিয়ে pngtree.com ওয়েবসাইটে প্রবেশ করুন। প্রবেশ করার পর আপনি আপনার ক্রোম ব্রাউজারের সেটিংসে চলে যান এবং সেখান থেকে আপনি সাইট সেটিংসে চলে যান।

সাইট সেটিংসে যাওয়ার পর দেখুন জাভাস্ক্রিপ্ট নামে একটি অপশন আছে এটিতে ক্লিক করে জাভাস্ক্রিপ্ট অফ করে দিন এবং সেইভ করে দিন।

সাইট সেটিংসে ক্লিক করুন

জাভাস্ক্রিপ্ট ব্লক করে দিন

এবার আবার পিএনজি ট্রি pngtree ওয়েবসাইটে প্রবেশ করুন এবং আপনি যে পিকচারটি আপনি ডাউনলোড করতে চান সেটিতে ক্লিক করুন।

ক্লিক করার পর আপনাকে ডাউনলোড করার পেইজে নিয়ে যাবে এবং সেখান থেকে আপনি পিকচারটি ডাউনলোড করতে পারবেন।

তো সেখানে দেখুন যে পিকচারটি আপনি ডাউনলোড করতে চান সেটিতে কিছুক্ষণ ক্লিক করে ধরে রাখুন এবং দেখুন ডাউনলোড করার একটি অপশন আছে এটিতে ক্লিক করে ডাউনলোড করে নিন।

এভাবে আপনি প্রতিদিন পিএনজি ট্রি থেকে আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে পারবেন।

আপনি যদি ব্রাউজারে জাভাস্ক্রিপ্ট বন্ধ না করতেন তাহলে আপনি এভাবে আনলিমিটেড পিকচার ডাউনলোড করতে পারবেন না তাই ব্রাউজারের জাবাস্ক্রিপ্ট বন্ধ করা অন্তন্ত্য গুরুত্বপূর্ণ একটি বিষয়।

বিশেষ কথাঃ

এভাবে আপনি পিকচার ডাউনলোড সহ পিকচারের ডাউনলোড লিংক কপি করতে পারবেন এবং আপনার ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন। খেয়াল রাখবেন পিকচার ডাউনলোড শেষে আরার জাবাস্ক্রিপ্ট চালু করবেন তা না হলে অন্যান্য ওয়েবসাইট ব্রাউজিং করতে সমস্যা হতে পারে। এভাবে আপনি ফুল রিজুলেশন এইচডিতে সকল পিকচার ডাউনলোড করে আপনি আপনার সকল কাজে ব্যবহার করতে পারবেন কোনো ক্রেডিট ছাড়াই। তো আমার আজকে পোষ্টটি আপনার কেমন লাগলো তা কমেন্ট কররে জানাতে পারবেন এবং আপনার বন্ধুদের কাছে পোষ্টটি শেয়ার করে তাদের পড়ার সুযোগ করে দিবেন। তো সবাই ভালো থাকবেন এবং পরবর্তী পোষ্টের জন্য অপেক্ষায় থাকবেন কারন এখানে প্রতিনিয়ত অনেক ভালো ভালো পোষ্ট শেয়ার করে থাকি।

7 thoughts on "pngtree থেকে ফ্রিতে আনলিমিটেড পিকচার ডাউনলোড করার পদ্ধতি বিস্তারিত"

  1. Md Saif Hasan Contributor says:
    Valo post.
    Vai java phone e possible?
    1. Blogger+Rakib Author Post Creator says:
      ট্রাই করিনি।
      মনে হয় পসিবল
  2. Mikasa Ackerman Contributor says:
    jpg আকারে ডাউনলোড হবে png না
  3. Blogger+Rakib Author Post Creator says:
    png তে ডাউনলোড হবে।
  4. Noman BD Contributor says:
    LOLLLLL…. png নয় jpg আকারে সেভ হয়। এবং এ নিয়ম সবাই জানে।
    1. Blogger+Rakib Author Post Creator says:
      Png ডাউনলোড হয় ✨
  5. Ripon Hossen Akash Contributor says:
    আপনারে কোন ভদ্রলোক বলেছে png download হয়।

Leave a Reply