আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই, আশা করি সকলে অনেক ভালো আছে।
অনেকে HDstreamz Api চেয়েছে। তাই HDstreamz নিয়ে আজকে লিখতে বসলাম। শুরুতে বলে রাখা ভালো HDstreamz এ যে Bioscope,  Toffee, Binge এর লিংক ব্যবহার করেছে তা আপনার প্লে করতে সমস্যা হতে পারে। যদি না আপনার প্লেয়ার Header সম্পর্কে ভালো ধারণা না থাকে।
প্লেয়ার হেডার নিয়ে অন্য দিন কিছু লিখার চেষ্টা করবো। আজকে আপাদত HDstreamz নিয়েই কিছু বলি। আগে ও আমি HDstreamz এর লিংক MX Player দিয়ে কিভাবে ক্যাপচার করা যায় সেটি দেখিয়ে ছিলাম। কিন্তু বর্তমানে অনেক আপডেট আসার পর MX Player দিয়ে এখন লিংক ক্যাপচার করা যাচ্ছে না। তবে MX Player এর Old Version দিয়ে এখনো ক্যাপচার করতে পারবেন।
তবে আজ দেখাবো সরাসরি HDstreamz API থেকে লিংক ক্যাপচার করার। প্রসেস টা পূর্বের পোস্ট এর মতো। যারা পূর্বের প্রসেস দেখেন নি। তারা মাত্র ৫ মিনিটে যে কোন Live TV Apps থেকে লিংক বের করে  বানিয়ে ফেলুন প্লায়লিস্তস – এই পোস্টি পড়ুন। তাহলে একটি ভালো ধারণা পাবেন।  যাই হোক আজকের পোস্ট শুরু করা যাক।
সতর্কতাঃ HDstreamz যে কোন সময় তার API লিংক বন্ধ করে দিতে পারে। যদি এমন হয় তো আমাদের টেলিগ্রাম এ যোগাযোগ করবেন। আমরা আপডেট লিংক দেওয়ার চেস্টা করবো
আরো কথা, HDstreamz Ads free  গোপনে ডাটা কালেক্টর করে। তাই হয়তো দেখেছেন মাঝে মাঝে Apps টি Google Play protect নোটিশ করে আনইন্সটল এর জন্য।

স্টেপঃ-১, লিংক ক্যাপচার


১. প্রথমে Google Play Store থেকে API Clinet ডাউনলোড করুন।
২. Apps installed হলে ওপেন করুন
৩. তারপর Get মেথড এ Enter Request Url এর স্থানে https://prod-fastly-ap-southeast-1.e5xx.xyz/stm-v3/api/def39.php?id=1148&quality=0&type=0 এই লিংক বাসান।
৪. পুরু লিংক এর মাঝে কিছু রহস্য রয়েছে। তাই আগে আমার কথা গুলো মনোযোগ সহকারে পড়ুন।
লিংক এর শেষ এর দিকে id= কিছু আছে এটি মুলত চ্যানেল ID। চ্যানেল আইডি কোথায় পাবেন।  কষ্ট করতে হবে না এই লিংক থেকে চ্যানেল ID কালেক্ট করতে পারবেন।

লিংকে আসলে এমন পাবেন। চ্যানেল এর পাশে যে নাম্বার তাই হচ্ছে চ্যানেল ID।  পাশে চ্যানেল এর নাম সহ দেখতে পারবেন। খুজে পেতে সমস্যা হলে সার্চ ও করতে পারবেন। চ্যানেল রেজাল্ট চলে আসবে ঠিক Apps থেকে যে চ্যানেল এর লিংক লাগবে তা শুধু এখানে এসে সার্চ করে  Channels ID নিয়ে নিন।
এর পর আসলো quality= Index এটি মুলতো চ্যানেল লিংক এর সংখ্যা। মানে কত নাম্বার লিংক।
স্কিনশর্ট দেখলে বুঝতে পারবেন। এখানে মোট ৩টি লিংক দেখাচ্ছে। এটা বুঝতে হলে আগে Index টা আপনাকে বুঝতে হবে। চ্যানেল যদি ৩টা হয় তাহলে index 0,1,2 মনে রাখবেন সবসময় লিংক নাম্বার 0 থেকে শুরু হবে যত লিংক তার থেকে ১ বিয়োগ করলেই index।

উপরের মতো অর্থাৎ 3 নাম্বার লিংকের লিংক লাগিবে তাহলে 3-1=2 quality=2 দিতে হবে।  এবার হয়তো পুরু বিষয়টি ক্লিয়ার করে বুঝাতে সক্ষম হয়েছি বলে মনে হচ্ছে।
৫. এখন সব বসানো হয়ে গেলে Send এ ক্লিক করুন।

৬. এখন ডাটা লোড হয়ে গেছে। নিচের দিকে লিংক ও শো করছে। স্কিনশর্ট দেখেই বুঝতে পারবেন।


Note:এখানে Link হচ্ছে চ্যানেল লিংক,  ua হচ্ছে User Agent,  ref হচ্ছে ওয়েবসাইট এর Referer ,  আর h হচ্ছে Authorisation,  এই গুলো যদি আপনি সঠিক ভাবে ব্যবহার করতে পারেন তো আপনি Live এর বস।  কোন লিংক চালাতে সমস্যা হবে না। এই সব নিয়ে অন্যদিন বলবো
৭.   তা ছাড়া কতো গুলো লিংক আছে তাও দেখতে পারছেন।
ঠিক এখান থেকে দেখতে পারবেন কতো গুলো লিংক আছে এই চ্যানেল এর।  এখানে ৩টা লিংক আছে।  মানে index 0,1,2  হবে৷ 0= Link 1, 1= Link 2, 2=Link 3 হবে।

৮. এখন লিংক কপি করে ইচ্ছা মতো ব্যবহার করুন।
৯. এভাবে কষ্ট মনে হলে এখান থেকে আপনাদের সুবিধার জন্য বানাইছি,  HDstreamz এর সব লিংক এখানে আসবে। 
স্কিনশর্ট দেখেই বুজে গিয়েছেন।

শুরুতে এট্টু কঠিন মনে হবে কিন্তু এতটাও কঠিন নয়। যারা IPTV থেকে ইনকাম করতে চান তাদের জন্য এটা খুব উপকার এ আসবে।

IPTV রিলেটেড যেকোন সমস্যা জন্য Join Telegram Group
কোন সমস্যা হলে ফেসবুক এ জানাবেন FB লিংক
কারো যদি আরো IPTV লাগে তো ইনবক্সে করবেন।
— ধন্যবাদ

9 thoughts on "খুব সহজেই HDstreamz এর API ব্যবহার করে লিংক বের করুন। আর বানিয়ে ফেলুন Live TV Playlists। [No Need HttpCanary]"

  1. MD FAYSAL Contributor says:
    Legend 😎
  2. abir Author says:
    Good post bro ❤❤
  3. aksip9 Contributor says:
    100% working
    Plz apnar fb id link den
  4. aksip9 Contributor says:
    I need ur help
    Plz fb link ta den
  5. lemon rakib16 Contributor says:
    Vai full playlist ta execute kore sob link attach kore m3u banaye Amader sathe sharr korle valo hoto
  6. Farhad Faisal Contributor says:
    Thanks man. Is there any way to stream this channels on pc?
  7. Random Contributor says:
    দারূণ তো !
  8. Levi Author says:
    অসাধারণ।

Leave a Reply