হেলো । আসসালামু আলাইকুম । আপনারা সবাই কেমন আছেন ? আজকে আমি আপনাদের দেখাবো যেভাবে টেলিগ্রাম এর মাধ্যমে টেম্প মেইল ব্যবহার করবেন । এর আগে আপনাদের টেম্প মেইল ব্যবহার করার জন্য বিভিন্ন অ্যাপ অথবা ওয়েবসাইটে যেতে হতো। এখন আর আপনাদেরকে বিভিন্ন অ্যাপ ডাউনলোড করতে হবে না অথবা ওয়েবসাইটে যেতে হবে না। আপনারা টেলিগ্রাম এর মাধ্যমেই টেম্প মেইল ব্যবহার করতে পারবেন। টেম্প মেইল এর কিছু সুবিধা হলো – টেম্প মেইলের মাধ্যমে আপনাদের পার্সোনাল ইনফরমেশন বের করা যায় না । এর মাধ্যমে স্প্যাম থেকে রক্ষা পাওয়া যায়। যেহেতু টেম্প মেইল আপনারা সাময়িক সময়ের জন্য নিয়ে থাকেন তাই এখানে স্প্যাম মেল আসলেও কোন সমস্যা হয় না । আপনারা বিভিন্ন রকম ওয়েব সাইটে টেস্ট করার জন্য এই মেইল  নিতে পারেন। আপনি চাইলে যত ইচ্ছা এই মেইল খুলতে পারেন আবার যেকোনো সময় ডিলেট করে দিতে পারেন। 

 

https://t.me/DropmailBot

প্রথমে আপনারা উপরের এই লিংকে ক্লিক করবেন । তাহলে আপনাদের সরাসরি টেলিগ্রাম অ্যাপে নিয়ে যাবে । 

এখানে আপনারা প্রথমে স্টার্ট বাটনে ক্লিক করবেন।

স্টার্ট বাটনে ক্লিক করলে টেলিগ্রাম বটটি চালু হয়ে যাবে । এখন আমরা নিউ অ্যাড্রেস বাটনে ক্লিক করি ।

দেখতে পাচ্ছেন এখানে আমাদেরকে একটি  টেম্প মেইল দেওয়া হয়েছে।

এখন আমরা পরীক্ষা করে দেখি এটি আসলে কাজ করে কি না।  তার জন্য প্রথমে আমরা জি-মেইলে চলে যাই এবং এই টেম্প মেইলটিতে একটি মেইল পাঠাবো ।

আমাদের মেইলটি পাঠানো হয়ে গিয়েছে ।

দেখতে পাচ্ছেন আপনারা টেলিগ্রামে আমাদের মেইলটি চলে এসেছে । এটি সর্বোচ্চ এক মিনিটের মধ্যে মেইল চলে আসে। আমার এখানে সবগুলো মেইল ১০ সেকেন্ডের মধ্যেই চলে এসেছিল।

এভাবে আপনারা যতবার নিউ এড্রেস বাটনে ক্লিক করবেন ততগুলো নতুন মেইল খুলে যাবে এবং আপনারা লিস্ট বাটনে ক্লিক করে ওই সবগুলো মেইল দেখতে পারবেন।

আর ডিলিট অল বাটনে ক্লিক করলে সবগুলো মেইল ডিলিট হয়ে যাবে আপনি চাইলে এগুলো আবার রিকভারি করতে পারেন ।

 

এভাবে আপনারা কোন রকম অ্যাপ ডাউনলোড করা ছাড়া টেলিগ্রাম এর মাধ্যমে টেম্প মেইল ব্যবহার করতে পারবেন। যার কারণে আপনাদের কিছু মূল্যবান সময় বেঁচে যেতে পারে ।আশা করি কমেন্টে মতামত জানাবেন এই পোস্টটি আপনার কেমন লেগেছে ।

 

5 thoughts on "টেলিগ্রাম বট দিয়ে টেম্প মেইল ব্যবহার করুন"

  1. Levi Author says:
    Onekdin jabot use kori.
    1. Tamim Author Post Creator says:
      👍
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    বাহ বেশ ভালো ছিল
    1. Tamim Author Post Creator says:
      ধন্যবাদ
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      আপনাকেও ধন্যবাদ

Leave a Reply