Site icon Trickbd.com

[Fluxion] হ্যাক করুন WPA2/PSK এর মতো WIFI নেটওয়ার্ক Fluxion Py এর সাহায্য (সাথে Python Script)এখন পাসওয়ার্ড ক্রেক হবে আরও দ্রুত (পর্ব ২ )

আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের দেখাবো কিভাবে WPA2-PSK Wifi নেটওয়ার্ক হ্যাক করবেন Fluxion Python Script এর সাহায্য এটি একটি অটুমেটিক Script তাই বেশি কষ্ট করতে হবে না সময় কম লাগবে।

যা যা লাগবে(required)

আমি ৩ PART এ এই হ্যাকিং টিউটোরিয়াল টি করবো।

প্রথম পোস্ট দেখতে নিচের লিনক এ।

[Fluxion] হ্যাক করুন WPA2/PSK এর মতো WIFI নেটওয়ার্ক Fluxion Py এর সাহায্য (সাথে Python Script)এখন পাসওয়ার্ড ক্রেক হবে আরও দ্রুত (পর্ব ১)

আজকের PART এ দেখাবো কিভাবে কালি লিনাক্স এ FLUXION টুল এর

 

SETUP & CONFIGURATION

১)  Fluxion রান করার পর Language সিলেক্ট করুন ১ চাপুন

২) এখন আপনি যে wireless card টি ব্যবহার করতে চান সেইটা সিলেক্ট করুন

 

৩) এখন চেনেল সিলেক্ট করুন  আপনি যদি চেনেল এর ইনফরমেশন জেনে থাকেন তাহলে ২ আর যদি না যেনে থাকেন যে কুন্টিতে এটাক করবেন তাহলে ১  All Channel

আমি ২ সিলেক্ট করেছি

৪) একটি নতুন উইন্ডো ওপেন হবে সেখানে AIRDUMP_NG আপনার আসেপাশের টারগেট নেটওয়ার্কগুলা স্কেন করবে যখন স্কেন করা শেষ হয়ে যাবে    CTRL+C  চেপে স্টপ করুন

৫) আমার আশেপাশের ওয়াইফাই নেটওয়ার্ক আমি ২ নাম্বার টি টার্গেট করলাম ফিসিং এটাক এর জন্য     যেটি  WPA2 তে ইনক্রিপট করা।

৬) এবার FakeAP – Hostapd সিলেক্ট করুন

৭) তারপর ফ্লাক্সন হেন্ডসেইক ফাইল চাইবে কিছু করতে হবে না জাস্ট ইন্টার চেপে স্কিপ করে দিন।  আর যদি আপনার কাছে হেন্ডসেইক ফাইল থাকে সিল্কেট করে দিন।

৮) তারপর handshake ভেরিফিএর এ গিয়ে pyrit সিলেক্ট করুন

৯)deauth অপশন এ গিয়ে deauth all. সিলেক্ট করুন এখানে আমরা হেন্ডসেইক চেক করার জন্য Airplay ব্যাবহার করব। ডেথ অল চাপার সাথে সাথে ২ টি নতুন উইন্ডো ওপেন হবে।

আজকের জন্য এতটুকুই পরের এর জন্য  part অপেক্ষা করুন খুব তারাতারি ই দেওয়া হবে। লাস্ট যেখানে ওয়াফাই নেটওয়ার্ক টি ফিসিং এটাক দিয়ে পাস নিজের হাতে হানা জায় সেই প্রসেস টা নিয়ে দেখাব।  সবাই ভালো থাকুন বিদায় নিচ্ছি আজকের জন্য ধন্যবাদ।

ফেইসবুক আমি
 

Exit mobile version