Site icon Trickbd.com

[এডমিন ও এডিটর ভাই দেখুন][মতামত] #Admin_Editor_And_Reporter রা এই পোস্ট দেখুন। [Must see]আমার KPN Tunnel এর কনফিগ ফাইল নিয়ে রিপোর্ট। ট্রিকবিডির নোটিশ ভিউয়ার রা মতামত দিন।

আমি ট্রিকবিডিতে জিপি ফ্রি নেট এর কনফিগ ফাইল শেয়ার করি, পর্ব ৭ পর্যন্ত একটানা পোস্ট দিয়ে আসছি। এর পর আর দেই নাই। কারন নিচের স্ক্রিনশট দেখুনঃ


আমি নাকি একই পোস্ট বারবার করি, এবং আয়ের জন্য ডাউনলোড লিংকে এড দেই। সেজন্য ট্রিকবিডি আমাকে ওয়ার্নিং দিল যে আমার ট্রেইনার পদ হারাতে পারে।
তাই এডমিন কে জানাতে চাইঃ

১. একই পোস্ট বার বারঃ

আমার পোস্ট গুলো হচ্ছে চেইন পোস্ট, কনফিগ ফাইল নিয়ে, একটা কনফিগ এর মেয়াদ ৩ দিন। তাই ৩ দিন পর নতুন কনফিগ নিয়ে পোস্ট দিতে হয়। অনেকেই প্রথম দিনে ডাউনলোড মিস করেন তাই আমি প্রতিদিন নতুন কনফিগ দেই যাতে সবার স্পিড ভাল থাকে।

২.ডাউনলোড লিংকে এড ও টাকা আয়ের ধান্ধাঃ

প্রথমেই বলে রাখি আমি ডাউনলোড লিংকে কোন শর্ট লিংক ইউজ করি না যে টাকা আয় করি। এবং কোন ইউজার বলতে পারবে না যে ডাউনলোড লিংকে / করতে কোন পপ আপ / Pop up এড আসে।

আর আমি কেন up-4ever এ আপলোড করি তার কারন সব পোস্ট এ বলে দেই। তাও বলছিঃ

।এক কনফিগ বেশি জন ইউজ করলে স্পিড কম হয়। তাই যদি গুগল ড্রাইভে বা অন্য সহজ হোস্টিং এ আপলোড দেই তো ২০০০-৩০০০ ডাউনলোড হয়, এর ফলে কনফিগ এর স্পীড ২০-১০০ কেবি স্পীড, আর কমেন্ট এ গালি গালাজ। আর up-ever এ দিলে ৫০-৬০ জন ডাউনলোড করে যার ফলে স্পীড হয় তুফানের মত।
আর সব ইউজারের সাহায্যের জন্য ডাউনলোড প্রক্রিয়া স্ক্রিনশট সহ দেই।

এডমিন কে বলছিঃ

আমি টাকা আয়ের জন্য পোস্ট করলে এই ডাউনলোড লিংক হাজারো গ্রুপে ছড়িয়ে দিতে পারতাম, এতে ভালোই টাকা আসত। কিন্তু আমি চাই কম ডাউনলোড, যা টাকা আয়ের বিরুদ্ধে কাজ। এমন কেউ বলতে পারবে না যে আমি এই লিংক/কনফিগ অন্য খানে শেয়ার করি।

নিজের জন্য নয় ট্রিকবিডির ইউজারের সাহায্যের জন্য কাজ করি। আবার তারাই রিপোর্ট করে। আজব জমানা


যারা যারা আমার কনফিগ পরবর্তী দিনে চান তারা মতামত দিন। কমেন্ট করুন। ট্রিকবিডি কি সিদ্ধান্ত নেয়?

Exit mobile version