Site icon Trickbd.com

আপনি কি জানেন ট্রিকবিডির Url ফেসবুকে ব্লক খেয়েছে..? চলুন সবাই ট্রিকবিডির পাশে দারাই।রানা ভাই এবং ট্রিকবিডির সকলের পোষ্টি দেখার অনুরোধ রইলো

আসসালামু আলাইকুম

আশাকরি সকলেই ভালো আছেন। অনেক দিন হলো ট্রিকবিডির Url ব্লক খেয়েছে। আমি আগেই একটি টিউন লিখতে চাইছিলাম কিন্ত আমার একটি বড় সমস্যা হয়ে যাওয়ার কারনে টিউনটি লিখতে দেরি হলো। আমার একটি সাইট গুগল ইনডেক্স ফাইল থেকে ব্যান হয়ে যায়। যেটা হোস্টিং সার্ভার এর কারনে তো গুগল ইনডেক্স নিয়ে আর একদিন আসবো। তো চলেন মুল টপিক এ যাই । গত ৪ দিন হবে আমি এক ফ্রেন্ডন্স কে ট্রিকবিডির একটি লিংক শেয়ার করতে যাচ্ছি ফেসবুকে তখন দেখি আমার ভালোবাসার সাইটটি ফেসবুক এ ব্লক খেয়েছে।সত্য কথা বলতে আমি ট্রিকবিডিকে আমি যতটা    ভালোবাসি ততটা আমি আমার সাইটকেউ ভালোবাসি না। কারন আমি আজ যতটুকু সিখেছি এটার পুরাটাই ট্রিকবিডির। একটা কথা আছে যার নুন খেয়েছি তার গুনগান গাবো। ট্রিকবিডি ফেসবুকে ব্লক খাওয়ার দায়ী আমরাই কারন ভিজিটর দের বেশি ভালোবাসার কারনে এরকম হয়ে থাকে। কারন আপনার একটি আইপি দিয়ে যদি বারবার ফেসবুকে লিংক সেয়ার করেন সে লিংকটাকে ফেসবুক ট্রিম স্পাম হিসেবে ধরে নেয়  যার কারনে লিংকটি ব্লক করে দেয়।আরো অনেক কারন আছে তবে এটা বললাম কারন এখন প্রায় ৮০% সাইট এ কারনে ব্লক খায়। এখন আমরাই পারবো এ ব্লকটাকে ছাড়ানোর জন্য। বেশি ডিটেল এ বললাম না কারন গুগলে ইউটিউব এ অনেক ট্রিক আছে এ বিষয় এ আমি দেখেছি ট্রিকবিডিতেও এই বিষয় নিয়ে পোষ্ট আছে।আমরা অনলাইনে অনেক সময় নষ্ট করি  ট্রিকবিডির জন্য ৫ টা মিনিট কি দিতে পারবেন না। হতে পারে আপনার একটি এ্যপ্লাই এর কারনে ট্রিকবিডি এই ব্লক থেকে মুক্তি পাবে। এতে আমাদেরই অনেক কাজে লাগে কারন  ফেসবুকে আপনার বন্ধুর মাজে একটি ট্রিক সেয়ার করার জন্য অনেক দরকার পরে তখন ব্লক থাকলে সেয়ার করা  অসম্ভব  হয়ে দারায়।

আর একটি কষ্টের কথা বলিঃ

রানা ভাই রাগ করবেন না.. একটি কথা বলি ইদানিং খেয়াল করতেছি ট্রিকবিডির কোন সাপর্ট ট্রিম ট্রিকবিডিতে ভিজিট করে না তারা কি গুমাইতেছে।তাদের গুমটা বাঙলে একটি নুটিশ দিয়েন। সাইটের  Privacy Policy দিকে খেয়াল রাখাটা জরুরি।

তো অনেক কথা বলে ফেললাম ছোট মানুষ হয়ে কোন ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর রানা ভাই এই বিষয় গুলা একটু খেয়াল করেন।

তো চলেন দেখে আসি কি ভাবে ট্রিকবিডিকে ফেসবুক থেকে ব্লাক ছাড়ানোর জন্য কিভাবে এ্যপ্লাই করবেন ভিজিটর হিসেবে। প্লিজ সবাই একবার হলেও করেন। এতে আমাদেরই অনেক উপকারে আসবে।

তো চলুন শুরু করা যাক

প্রথমে নিচের লিংক এ যান

Click here

এখানে যাওয়ার আগে আপনার ব্রাউজার এ আপনার ফেসবুক আইডিটি লগইন করে রাখবেন।

এরকম একটি পেইজ আসবে এখানে খালি বক্সে নিচের লাল লেখাটুকু পেষ্ট করে দিন।


 

Hi facebook authority,
I am a user of https://TrickBD.Com . It is very useful website. They share some valuable articles on their site. Many other people learn many thing from it. But i can’t share their website link on facebook. Facebook says it is a spam link. But it is not.

They use https secure browsing for user. So the users are safe and also their data. They also provide their privacy policy on the site.

Please take a time to review the website. I think, you have to change your mind after review. I am waiting for your update.


এই লিখাটুকু বক্সে পেষ্ট করে Send বাটন এ ক্লিক করেন ব্যাস আপনার কাজ শেষ

এই পোষ্টটি পিন পোষ্ট এ রাখার জন্য রানা ভায়ের কাছে অনুরোধ করা হলো

আর প্লিজ সবাই  দিনে একবার করে এটা এপ্লাই করবেন যতদিন না ফেসবুক ট্রিকবিডির লিংক আনব্লাক করতেছে।

আর আপনাদের মতামত কমেন্ট বক্স এ জানাবেন।সবাই ভালো থাকেন সুস্থ থাকেন।

কারো ওয়েবসাইট সম্পর্কে হ্যাল্প চাওয়ার থাকলে ফেসবুকে নক করতে পারেন। যথা সম্ভব চেষ্টা করবো সাহায্য করার

   Mehedi Hasan

 

আসসালামু আলাইকুম

Exit mobile version