Be a Trainer! Share your knowledge.
Home » Tricks » Trick BD অথোর follower সিস্টেম চালু করুন | ট্রিকবিডিতে ভিজিট না করে লেখকের পোস্ট নিজের ওয়েবসাইটে Embed

Trick BD অথোর follower সিস্টেম চালু করুন | ট্রিকবিডিতে ভিজিট না করে লেখকের পোস্ট নিজের ওয়েবসাইটে Embed

Trick BD অথোর follower সিস্টেম চালু করুন | ট্রিকবিডিতে ভিজিট না করে লেখকের পোস্ট নিজের ওয়েবসাইটে

ট্রিকবিডিতে ভিজিট না করে আপনি চাইলেই যেকোনো লেখক এর আর্টিকেল খুব সহজে নিজের ওয়েবসাইট থেকে পড়তে পারেন। কারণ ট্রিকবিডিতে ইমবেড চালু রয়েছে যার ফলশ্রুতিতে, আপনি আপনার ওয়েবসাইটে সরাসরি ট্রিকবিডি ওয়েবসাইট এর নির্দিষ্ট পেজ নিজের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারবেন।

Trick BD অথোর follower সিস্টেম মনে কি?

ট্রিক বিডিতে দৈনিক বিভিন্ন ধরনের আর্টিকেল প্রকাশ করা হয়। যারা আর্টিকেল প্রকাশ করে তারা নির্দিষ্ট কোন ব্যক্তি নয় বরঞ্চ অনেক লেখক রয়েছে যারা নিয়মিত আর্টিকেল লিখে থাকে। কিছু কিছু লেখকের আর্টিকেল হয়তো আপনার ভালো লাগতে পারে! যে লেখকের আর্টিকেল আপনার ভালো লাগবে চাইলে আপনি তাকে ফলো করতে পারবেন একটু কষ্ট করলেই!

যদিও ট্রিকবিডিতে এই অপশন চালু নেই, আপনি ইচ্ছা করলেন একজনকে ফলো করবেন যারা আর্টিকেল আপনার ভালো লাগছে!!! তবে এই কাজটি সহজে করার জন্য আমরা প্রোগ্রামিং কোড আর এর সঙ্গে নির্দিষ্ট অথোর এর সম্পর্ক কাজে লাগিয়ে, Trick BD অথোর follower সিস্টেম নিজেরাই করে রাখতে পারি।

Trick BD অথোর follower সিস্টেম চালু করতে আমাদের কয়েকটি ধাপ অনুসরণ করে কাজ করতে হবে!

প্রথম ধাপঃ আপনি নিশ্চিত হয়ে নিন ডেমো দেখে এবং প্রোগ্রামিং কোড কপি করে নিন, যেটা আমাদের প্রয়োজন হবে ট্রিকবিডি অথোর এর প্রোফাইলে পোস্টগুলি নিজের ওয়েবসাইটে দেখার জন্য!!!

Trick Bd Embed Code Collection link

সাব ধাপঃ এখানে আপনি আপনার ইচ্ছামতো লেখকের প্রোফাইলটি খুঁজে বের করে, প্রোফাইলের লিংকটি কপি করে সংরক্ষণ করুন। আপনি যে লিংক সংরক্ষণ করে কাজ করবেন সেই লিংকের পেজে যা আছে তাই আপনার ওয়েবসাইটে দেখানো হবে।

দ্বিতীয় ধাপঃ আমাদের নির্দিষ্ট প্রোগ্রামিং কোড কপি করার পর সেখানে কয়েকটা বিষয় খেয়াল রাখতে হবে। যেমন আমি ব্লগার এ প্রথমত নির্দিষ্ট প্রোগ্রামিং কোড বসিয়ে দিলাম!

এখানে নির্দিষ্ট লিংকে আপনি আপনার পছন্দের অথোর একাউন্টের লিংকটা রেখে দিবেন। যেটা আপনার ওয়েবসাইটে দেখানো হবে!!!

এই কোড যেহেতু Iframe সুতরাং এখানে আপনি আপনার মতন অন্যান্য কোডিং গুলো চাইলে এডিট করে দেখতে পারেন আপনার ওয়েবসাইটে কিভাবে? ট্রিকবিডি ওয়েবসাইটের কোন পেজ, অথোর প্রোফাইল এর পোস্ট দেখানো হচ্ছে!!!

Trick BD অথোর follower সিস্টেম আমার ওয়েবসাইটে চালু হয়েছে, তার প্রমাণটি!!! (স্ক্রিনশটে দেখানো)

যাই হোক কাজ এতোটুকুই, আপনি আপনার ওয়েবসাইটে প্রকাশ করে দিলে পরবর্তীতে ট্রিকবিডিতে ভিজিট না করেই নির্দিষ্ট,,, লেখক এর প্রোফাইলের সকল পোস্ট দেখে নিতে পারবেন। এই হলো Trick BD অথোর follower সিস্টেম নিজের ওয়েবসাইটে চালু। ট্রিকবিডিতে ভিজিট না করে লেখকের পোস্ট নিজের ওয়েবসাইটে টাইটেলের এই বিষয়টিও আশা করি বুঝতে পেরেছেন!!!

8 months ago (Aug 31, 2023)

About Author (172)

Md Mahamudul Hasan
contributor

Trickbd Official Telegram

4 responses to “Trick BD অথোর follower সিস্টেম চালু করুন | ট্রিকবিডিতে ভিজিট না করে লেখকের পোস্ট নিজের ওয়েবসাইটে Embed”

  1. HridoySheikh7 Author says:

    ???? aita kmn post ?? ajob manus

  2. Zisan Islam Contributor says:

    Delete This Useless Post Please

  3. Zisan Islam Contributor says:

    ভাই এগুলার কোনো দরকার আছে হুদাই Iframe গুলা শেয়ার করেন

Leave a Reply

Switch To Desktop Version