Site icon Trickbd.com

TikTok: প্রতি ২মিনিটে ১ হাজার ভিউ একদম ফ্রিতে নিন [Unlimited]

হ্যাল্লো TRICKBD বাসি আশাকরি সকলে ভালো রয়েছেন। আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো TikTok ভিউ সম্পর্কে। যদি আপনি একজন টিকটক ভিডিও Creator হয়ে থাকেন বা আপনার ভিউ প্রয়োজন হয় তাহলে এই পোস্টটি আপনার জন্য।

অনেক ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে আমরা ফ্রী titkok ভিউ নিতে পারি। কিন্তু সেই সাইট গুলোতে একধরনের লিমিট থাকে। এবং পরবর্তী টাকা দিয়ে ভিউ কিনে নিতে হয়। বা ফ্রিতে খুব বেশি ভিউ পাওয়া যায় না। কিন্তু এই সাইটে হতে আপনি প্রতি ২ মিনিট পর পর ১ হাজার করে একদম ফ্রীতে আনলিমিটেড ভিউ নিতে পারবেন।

TikTok ফ্রি ভিউ নেওয়ার উপায়।

অবশ্যই tiktok ভিউ নেয়ার জন্য আপনার একটি আইডি প্রয়োজন হবে এবং ভিডিও পাবলিক থাকা লাগবে। যদি আপনার ভিডিও পাবলিক করা না থাকে তাহলে ভিউ নিতে পারবেন না। ভিডিও পোস্ট করার সময় দেখে নিবেন আপনার ভিডিও Private/Public করা রয়েছে কিনা।

যে ভিডিওটি আপনি ভিউ নিতে চাচ্ছেন সেই ভিডিও লিংক কপি করুন। তারপর পূর্বে দেখেনিন আমার বর্তমানে ভিউ এবং ফ্রী ভিউ নেওয়ার পরের ভিউ।

ভিডিওর লিংকটি কপি করুন। এরপর ভিজিট করুন বা সার্চ করুন Zefoy.com (ভিজিট করার সময় একটু টাইম নিতে পারে সিকিউরিটি চেক এর জন্য)

এখানে একটি ক্যাপচার দেখতে পারবেন। সেটি দেখে দেখে পূরণ করতে হবে যেমনটি ছবিতে রয়েছে

এবার যে পেজ আসবে কিছুটা স্ক্রল করে নিচে যান,এবং দেখতে পারবেন Views অপশন রয়েছে।

চাপ দিয়ে নতুন পেজে একটি বক্স দিতে পারবেন সেখানে ভিডিও লিংক পেস্ট করুন এবং কীবোর্ডের সার্চ অপশন ক্লিক করুন। এরপর দেখতে পারবেন আপনার ভিডিওটি চলে এসেছে এখন আপনি ভিডিওর উপরে ট্যাব করবেন।

দেখুন ১০০০ হাজার ভিউ ইনস্ট্যান্ট চলে গিয়েছে। এবং পরবর্তী ভিডিও সাবমিট ২ মিনিট পর করা যাবে। এভাবে আপনি ২ মিনিট পর পর ভিউ নিতে পারবেন।

এবার আমাদের একাউন্টে লক্ষ্য করলে দেখতে পারবো আমাদের এখানে ১হাজার + ভিউ এসেছে।

আরোও পড়ুন:

বয়স্ক ভাতা আবেদন করতে কি কি লাগে

আশাকরি বুঝতে পেরেছেন। কিভাবে আনলিমিটেড TikTok ফ্রি ভিউ নিবেন। আরো কিছু কথা, এই সাইটে মাঝে মধ্যে এই সব অপশন আপডেট করা হয় তাই হয়তো কিছু কিছু সময় এটি কাজ করবে না।

আমি অনেক দিন থেকে এই সাইট ব্যবহার করি। আর ফ্রি ভিউ নিলে TikTok আইডিতে সমস্যা হবে কিনা, এটি সম্পর্কে ইউটিউবে ভিডিও দেখে নিতে পারেন। এই সম্মন্ধে আমার ধারণা (0%) ?

আমার ছোট্ট একটি ওয়েবসাইট রয়েছে যেখানে আমি বেশ কিছু বিষয় নিয়ে পোস্ট পাবলিশ করেছি, যেমন: ভোটার আইডি কার্ড, জন্ম নিবন্ধন, পাসপোর্ট, সরকারি ভাতা, সহ আরো তথ্য। যদি আপনার কাছে কিছু সময় থাকে তাহলে ভিজিট করতে পারেন আমার ওয়েবসাইট।

visit: EservBD.COM

ধন্যবাদ সবাইকে আর্টিকেলটি পড়ার জন্য। নিয়মিত TRICKBD ভিজিট করুন নতুন সকল বিষয় জানার জন্য।

Exit mobile version