আপনারা হয়তো জানেন Canva Pro ব্যবহার করার জন্য আমাদের তাদের সাবস্ক্রিপশন ক্রয় করতে হয়। কিন্তু আপনারা সম্পূর্ণ বিনামূল্যে Canva প্রিমিয়াম ব্যবহার করতে পারবেন। এই আর্টিকেলে আমি এই বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব। সুতরাং এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

একটা কথা মনে রাখবেন, কোন কিছুই বিনামূল্য হয় না। Canva প্রিমিয়াম এর জন্য হয়তো আপনাকে টাকা দিতে হবে না। তবে বিনিময়ে একটি ইনস্টাগ্রাম একাউন্ট ফলো করতে হবে। তো চলুন কথা না বাড়িয়ে শুরু করি

canva pro একাউন্ট ফ্রিতে

Canva Pro ব্যবহার করার জন্য সর্বপ্রথম আমার দেওয়া লিংকে ক্লিক করুন। তারপরে নিচে চিত্রটির মতো একটি অপশন আসবে। তারপর Canva Pro অপশনটিতে ক্লিক করলে একটি নতুন  ওয়েবসাইট ওপেন হবে 

লিংকটি আমি সবার নিচে যুক্ত করে দিয়েছি

Canva Pro link

ওয়েবসাইটের আর্টিকেলটির একটু নিচে যান, তাহলে দেখবেন অনেকগুলো Canva Pro টিমের লিংক দেওয়া আছে। তারপর যে কোন একটি টিমের লিংকে ক্লিক করুন। অবশ্যই মনে রাখবেন একটি  Canva Pro Team না কাজ করলে অবশ্যই অনেকটি লিংক কাজ করবে।

canva pro link

টিম লিংকে ক্লিক করলে নিচের চিত্রটির মধ্যে একটি পেজ ওপেন হবে। এবং এখানে আপনার ইনস্টাগ্রাম ইউজারকে ফলো করতে হবে। তবে চিন্তার কারণ নেই আপনার ফলো করতে হবে না। শুধুমাত্র আপনি instagram  ফলো ইউজার বাটনটিতে এ ক্লিক করবেন ( নিচে চিত্রটি লক্ষ্য করুন)

canva pro free

তারপর instagram নতুন একটি পেজ ওপেন হবে। সেখানে আপনাকে কিছুই করতে হবে না এবং নিচে চিত্রটির মতো লোডিং দিতে থাকবে। (নিচে চিত্রটি লক্ষ্য করুন)

canva free

দেখেন অলরেডি লিংক আনলক হয়ে গেছে। এখন আনলক বাটনটিতে ক্লিক করলে আপনাকে canva Pro ইনভাইটেশন লিংকে নিয়ে যাবে। (নিজের চিত্রটি লক্ষ্য করুন)

free canva pro

আমি ইতিমধ্যেই Canva Pro ইনভাইটেশন টিমের লিংক এর সাহায্যে আমি সেই টিমে জয়েন হয়েছি। এখন আমি Canva যে কোন প্রিমিয়াম ডিজাইন বেছে নিয়ে ডিজাইন করতে পারি এবং Canva সমস্ত প্রিমিয়াম ফাংশন ব্যবহার করতে পারি। (নিচের চিত্রটি লক্ষ্য করুন)

canva pro free use

Canva Pro Invitation link: https://heylink.me/urlkibolo/

উপসংহার:

আপনি হয়তো ভেবে থাকবেন এটা বিনামূল্যে দেয়া হয়েছে, তবে এটা ভুল। টাকার বিনিময় হয়তো আপনাকে অন্য কিছু করতে হয়েছে। যেমন: ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করা এবং ওয়েবসাইট ভিজিট করা। একটা কথা মনে রাখবেন পৃথিবীর কোন কিছুই বিনামূল্যে হয় না। এর বিনিময়ে হয়তো আপনাকে অন্য কিছু করতে হয়।

 

আপনার Canva প্রিমিয়াম পেয়ে গেলে  অবশ্যই একটি কমেন্ট করে জানান। এবং কোন সমস্যা হলেও কমেন্ট করে জানান। কেন Canva Pro একাউন্টে  পেতে সমস্যা হলে আমি পোস্টটি আপডেট করতে থাকব। সাথে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। 

7 thoughts on "সম্পূর্ণ বিনামূল্যে Canva Pro । [Updated] 100% Working"

  1. VJ Rakib Hasan Contributor says:
    Thank you bro.. it’s working
    1. websoriful Contributor Post Creator says:
      আপনাকেও ধন্যবাদ
  2. Limon Sarkar Contributor says:
    Link kaj Kore na vai
    1. websoriful Contributor Post Creator says:
      অনেক গুলো টিম আছে। এক টিম কাজ না করলে অন্য টিমের লিংক কাজ করবে। আপনি আবার ভালোকরে চেষ্টা করুন
  3. epideus Contributor says:
    এটা সত্যিই কাজ করছে?

Leave a Reply