আসসালামু আলাইকুম

আপনারা যারা ছবি এডিটের কাজ করেন তারা নিশ্চয়ই রেমিনি এপ সম্পর্কে জানেন। লো কোয়ালিটি ছবিকে হাই কোয়ালিটি করার জন্য বেস্ট একটি এপ হলো রেমিনি। পূর্বে রেমিনি এপ এর মোড ভার্সন ব্যবহার করা গেলেও বর্তমানে মোড ভার্সন ব্যবহার করা যায় না। আর ব্যবহার করা গেলেও মোড এপ এর ভাইরাস থাকবে কি না তা নিয়ে একটা ভয় তো থেকেই যাই।

তবে রেমিনি এপটির বর্তমান ভার্সনটি কিন্তু বেশ দূর্দান্ত। সেখানে আপনারা প্রায় সব ধরণের সুবিধা পাবেন যেগুলো একজন প্রিমিয়াম ইউজার পায়। তবে সেই সুবিধা গুলো আপনারা পাবেন খুবই স্বল্প পরিমাণে। রেমিনি এপ থেকে প্রিমিয়াম ইউজাররা যত খুশি তত ছবি এডিট করতে থাকলেও নরমাল ইউজাররা প্রতি ৬ ঘন্টায় ৫ টি ছবি এডিট করতে পারবে। এবং নরমাল ইউজারদের প্রায় প্রতিটা ইন্টারফেজেই একটি করে এড এর সম্মুখীন হতে হয়, যেটা মূলত এই এপটির একটি বিরক্তিকর বিষয়।

এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে ছোট্ট একটি ট্রিকসের মাধ্যমে আপনারা আপনাদের ফোনে রেমিনি এপ থেকে এই বিরক্তিকর এডস থেকে মুক্তি পাবেন। তবে প্রথমেই বলে রাখি এটা কোনো মোড টিউটোরিয়াল না। শুধুমাত্র এড বন্ধ রাখার একটি ট্রিক। তাই আপনি একটি নরমাল ইউজারের মতোই ৬ ঘন্টাতে ৫ টি ছবিই এডিট করতে পারবেন, তবে এই ট্রিক ব্যবহারে আপনার ফোন থেকে রেমিনি এপ থেকে এডস আসা চিরতরে বন্ধ হয়ে যাবে। তো চলুন কথা না বাড়িয়ে দেখে নেই, কিভাবে রেমিনি এপ থেকে এডস আসা বন্ধ করবেন।

 

রেমিনি এপ থেকে এডস আসা বন্ধ করার উপায়

১. প্রথমে আপনারা আপনাদের ফোনের সেটিংস এপটি ওপেন করুন।

২. সেটিংস এপ এ প্রবেশ করার পর Private DNS নামক সেটিংসটি খুজে বের করুন। সব ফোনের সেটিংস সেইম হয় না। তাই এই Private DNS খুজে বের করার জন্য আপনারা সেটিংস এপ এর সার্চ অপশনে dns লিখে সার্চ দিন।

 

 

৩. সার্চ করার পর নিচের মতো একটি অপশন পাবেন, সেটায় ক্লিক করে ওপেন করে নিবেন।

 

 

৪. এরপর আপনাদের সামনে নিচের মতো আসলে, private dns এ ক্লিক করে সেই সেটিংস টা ওপেন করে নিন।

 

 

৫. এরপর দেখতে পাবেন আপনাদের Private DNS সেটিংসটি অফ ছিলো, সেখানে Private DNS provider hostname নামক অপশনটি ওপেন করে দিবেন, এরপর দেখবেন সেটার নিচে একটি বক্স ওপেন হয়ে যাচ্ছে, সেই বক্সে dns.adguard.com লিখে দিবেন। প্রয়োজনে এখান থেকে কপি করে নিয়েও লিখতে পারেন। তারপর সেভ বাটনে ক্লিক করে সেভ করে নিবেন।

 

 

ব্যস কাজ শেষ, এবার দেখবেন রেমিনি এপ সহ যে সকল এপস গুলোতে প্রচুর এডস আসতো সেগুলো আসা বাদ হয়ে যাবে। এবং আপনার ফোন আরো স্মুথলি কাজ করবে। তবে হ্যাঁ, ইউটিউব কিংবা ফেসবুকে যেরকম এডস আসে সেগুলো আসা অফ হবে না।

[বিদ্রঃ এই সেটিংসটি অন করলে, আপনাদের ফোনে যে সকল গেমস এ আপনারা এডস দেখে এক্সট্রা বোনাস নিতেন সেই এডস আসাও অফ হয়ে যাবে। তাই গেমিং এ যদি এডস দেখে এক্সট্রা বোনাস নিতে চান তাহলে গেমিং করার আগে সেটিংস টা অফ করে নিবেন।]

4 thoughts on "এবার Remini এপ থেকে বিরক্তিকর Ads আসা বন্ধ করে ফেলুন কোনো Mod ভার্সন ছাড়াই!"

  1. Asif Khan Contributor says:
    ন এ আাকার নাইচ পোস্ট
  2. iammoon Contributor says:
    sp-dns-dot.kahfguard.com
    এটা ইউজ করুন enhance with add এ ক্লিক করার ৩-৪ সেকেন্ড পর বেক বাটন বা স্লাইড বেক করুন অটো ইনহেন্স হয়ে যাবে কোনো প্রকাড় এড ছাড়া
  3. Technical007 Contributor says:
    সত্যি ভাইয়া, আপনাকে ধন্যবাদ না দিয়ে আর থাকতে পারলাম না, অনেক হেল্পফুল একটা পোস্ট।
    1. Shihab Author Post Creator says:
      আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ। ❤️

Leave a Reply