Be a Trainer! Share your knowledge.
Home » Tricks » ফ্রিতে টেম্পরারি usa,uk,canada নাম্বার 🇺🇸🇺🇲 ভ্যারিফিকেশন করূন OTP সহ ( সাথে লাইভ wallmart account ডেমোসহ)

ফ্রিতে টেম্পরারি usa,uk,canada নাম্বার 🇺🇸🇺🇲 ভ্যারিফিকেশন করূন OTP সহ ( সাথে লাইভ wallmart account ডেমোসহ)

ট্রিকবিডিতে সবাইকে স্বাগতম

আমাদের কখনো কখনো বিভিন্ন ওয়েবসাইট, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্টস, সাবস্ক্রিপশন বেইজড প্ল্যাটফর্ম, ভিপিএন ইত্যাদি ব্যবহার করতে হয়।এসব সার্ভিস ব্যবহারের জন্য রেজিস্ট্রেশন এর‌ যেই প্রসেস থাকে সেখানে আমাদের ইনফরমেশন সাবমিট করতে হয়। কখনো কখনো শুধু জিমেইল আবার কখনো কখনো usa নাম্বার ও দিতে হয়। এসব জায়গায় প্রায়সময় OTP ভ্যারিফিকেশন করতে হয়।অর্থাৎ সাইটে একটি আমেরিকান নাম্বার প্রদান করতে হয় যেখানে একটি One Time Password যাবে। সেটি দিয়ে আবার সাইটে দিয়ে ভ্যারিফিকেশন করা লাগে।

এটির জন্য অনেকে পেইড ভার্চুয়াল নাম্বার ক্রয় করে থাকে। আবার সবার হয়তো এই পেইড নাম্বার কেনা সম্ভব হয়না। গুগলে যদি আপনি এই ভ্যারিফিকেশনের জন্য খোঁজেন তাহলে এমন অনেক সাইট চলে আসে যেগুলো পুরোপুরি scam.এসব সাইট শুধুমাত্র আপনাকে ট্রাফিক বানিয়ে মনিটাইজেশনে আয় করে থাকে।

আজকে আমি দেখাবো একটি সেরা Legit সাইট। এই সাইট থেকে আপনারা Usa number 🇺🇲 একদম সম্পুর্ন otp সহকারে ব্যবহার করতে পারতেন। অর্থাৎ নাম্বারে যে ম্যাসেজ যাবে সেটি আপনাকে show করবে।


এই টেম্পরারি নাম্বার ব্যবহারের কিছু সুবিধা অসুবিধার কথা চিন্তা করা যাক

সর্বপ্রথম আপনাকে এটি মাথায় রাখতে হবে এটি সম্পূর্ণ টেম্পরারি বা খুব অল্পক্ষনের জন্য সার্ভিস দেয়ার জন্য।

এটি দিয়ে কখনো আপনারা লং টার্ম ব্যবহার করতে পারবেন না। এখন একবার নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করার পর ভবিষ্যতে আপনি সেই নাম্বার নাও পেতে পারেন।
এটির জন্য বলবো whatsapp,telegram ইত্যাদি সার্ভিসগুলোর কথা। আপনি এই temporary নাম্বার দিয়ে সেগুলোর একাউন্ট করতে গেলে হয়তোবা আপনাকে‌ রেস্ট্রিকশন করে দিবে কিংবা আপনি হয়তো সেগুলোতে একাউন্ট করতে সম্ভব হলেও সেটি কখনো দীর্ঘস্থায়ী হবে না।আবার যেই সাইটে রেজিষ্ট্রেশন করেন না কেন সেটিতে যদি আরেকজন এই এক‌ই নাম্বার দিয়ে পূনরায় রেজিস্ট্রেশন করে তাহলে আপনি হয়তো সার্ভিস হারাতে পারেন।

কাদের জন্য এই সাইটটি বা নাম্বারগুলো উপযোগী?

ধরা যাক আপনি সার্ভে ( survey) এর কাজ করেন socks5ip দ্বারা। এসব সার্ভেতে বিভিন্ন ধরনের task থাকে। এসব task এর মধ্যে থাকে হয়তো কোনো একটি ওয়েবসাইটে registration করা।‌সেখানে রেজিস্ট্রেশন করতে গেলে হয়তো USA নাম্বর চাইছে তখন আপনি এই সাইটটি ব্যবহার করতে‌ পারেন। আবার ধরা যাক আপনি কোনো একটি ভিপিএন ব্যবহার করতে চাইছেন কিংবা এমন কোনো cloud gaming প্ল্যাটফর্মে ফ্রি একাউন্ট করতে চাইছেন তাহলে এটি ব্যবহার করতে পারেন।আবার আপনার কাছে হয়তো কোনো redeem code কিংবা gift card আছে যেটি ক্লেইম করতে গেলে দেখা গেল usa number চাইছে সেটির জন্য আপনাদের এই সাইটটি লাগতে পারে।
অর্থাৎ খুব অল্পক্ষনের জন্য বৃবহার করবেন এমন সার্ভিসের জন্য‌ই এই নাম্বারগুলো উপযোগী। এগুলো কোনোমতেই ফাইন্যান্সিয়াল প্ল্যাটফর্ম যেমন paypal কিংবা‌ লং টার্ম সার্ভিস ব্যবহারের জন্য না।আপনি এসব সাইটগুলোতে যদি কোনোভাবে রেজিস্ট্রেশন করতেও সক্ষম হন তাহলে ভবিষ্যতে হয়তো জটিলতার মধ্যে পড়তে পারেন।

এবার আসা যাক নাম্বার ভ্যারিফিকেশন এর সাইটটি নিয়ে

সাইটটির লিংক (এখানে ক্লিক করুন)


বেশ কয়েকটি দেশের নাম্বার আছে।

প্রথমে আমি একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম Walmart এ একাউন্ট করবো।‌ এই Walmart ইউএস‌এ বেইজ কোম্পানি হ‌ওয়ায় সেখানে usa number একদম otp ভ্যারিফিকেশন ছাড়া একাউন্ট করা যায়না। সাইটটির number দিয়ে আমি সেটিই এখন করে দেখাবো।

এজন্য আমি usa vpn কানেক্ট করে wallmart এর একাউন্ট সেকশনে গেলাম।এখানে দেখতে পাচ্ছেন একটি নাম্বার দিতে হবে। আমি এরপর সাইটে গেলাম। সেখানে কোন usa নাম্বারটি অ্যাকটিভ আছে সেটি খুঁজে বের করে সেটি কপি করলাম।

এখানে দেখতে পাচ্ছেন এই নাম্বারটি অ্যাকটিভ অবস্থায় আছে।সেটি কপি করলাম। অতি অবশ্যই +এর পর ১ ডিজিট বাদে বাদবাকি অংশ কপি করবেন। কারন সেটি কান্ট্রিকোড। এখানে ভালোভাবে নাম্বারটি খেয়াল করুন।আমি কপি করে registration এর জায়গায় বসিয়ে দিলাম। এসময় এই tab মিনিমাইজ করে রাখবেন।

এরপর আপনাকে Walmart otp ভ্যারিফিকেশন করতে বলবে।
“আপনি অতি অবশ্যই ৭-১০ সেকেন্ড অপেক্ষা করার পর number টির এখানে click button to varify দিয়ে recieve message এ ক্লিক করবেন”
কারন সার্ভার থেকে নাম্বারে OTP পৌছাতে আর number থেকে মেসেজ সার্ভারে যেতে সামান্য সময় লাগে।


দেখুন আমাকে এখানে wallmart এর কোডটি দেখাচ্ছে। আমি সেটি wallmart এর otp এর জায়গায় বসিয়ে দিলাম।


দেখুন নাম্বারটা কিন্তু হুবহু ওয়েবসাইটের same.এরপর সেখানে কোডটি দিলেই আমার wallmart এ usa number দিয়ে একাউন্ট করা সম্পূর্ণ হবে।

দেখুন আমার জিমেইলে wallmart একাউন্ট তৈরির mail চলে আসছে।

তো, আজ এই পর্যন্তই।আশা করি সবার উপকার হবে।ধন্যবাদ।

2 days ago (Jun 29, 2024)

About Author (11)

sadman89
author

Trickbd Official Telegram

6 responses to “ফ্রিতে টেম্পরারি usa,uk,canada নাম্বার 🇺🇸🇺🇲 ভ্যারিফিকেশন করূন OTP সহ ( সাথে লাইভ wallmart account ডেমোসহ)”

  1. Rabbi Hasan Bappy Contributor says:

    Google Voice এ কাজ করবে?

    • sadman89 Author Post Creator says:

      কাজ নাও করতে পারে।এটি মূলত যারা survey করে তাদের website রেজিস্ট্রেশন এর জন্য বিশেষভাবে উপকারে আসবে।

    • msshohug Author says:

      Na vai

  2. Nadimmoon Contributor says:

    wallmart ki vabea kaj korti hoy jodi bol ten vi …hiden trick jodi bol ten

  3. S M Sakib Contributor says:

    Whatsapp kholar moto number chai

Leave a Reply

Switch To Desktop Version