Be a Trainer! Share your knowledge.
Home » Tricks » Netflix,amazon,disney+ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মের প্রায় সবগুলো কন্টেন্ট যেভাবে বিনামূল্যে দেখবেন (3rd party ওয়েবসাইটে)

Netflix,amazon,disney+ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মের প্রায় সবগুলো কন্টেন্ট যেভাবে বিনামূল্যে দেখবেন (3rd party ওয়েবসাইটে)


বর্তমানে বিনোদনের জন্য অন্যতম মাধ্যম হচ্ছে Ott প্ল্যাটফর্মগুলো। টিভিতে যেমন নিজের ইচ্ছেমতো কন্টেন্ট দেখা যায় না, আবার youtube এ সবগুলো মুভি দেখার সুযোগ নেই। বেশিরভাগ movie এখন ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হয়ে থাকে। ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা হলো এখানে এক সাইটেই বিভিন্ন মুভি,সিরিজ পাওয়া যায়।তাছাড়া আরেকটি বড় সুবিধা এটি যদি global ott প্ল্যাটফর্ম হয়, তাহলে বিভিন্ন দেশের মুভি,সিরিজ একজায়গায় পেয়ে যাবেন।

সাধারনত ওটিটি প্ল্যাটফর্মগুলো ফ্রি হয়না।এটির জন্য সাবস্ক্রিপশন কেনা লাগে। বর্তমানে গ্লোবাল ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে netflix,hulu,disney+ ইত্যাদি অন্যতম।
তাছাড়া amazon prime,Apple tv সহ আর‌ও বেশ কিছু প্ল্যাটফর্ম রয়েছে। বিভিন্ন মুভি,সিরিজ যদি এসব প্ল্যাটফর্মে কপিরাইট সত্ব দিয়ে দেয়, তাহলে এক প্ল্যাটফর্মের সিরিজ আরেক প্ল্যাটফর্মে দেখা যায় না।

তাছাড়া সবগুলো সাবস্ক্রিপশন নেওয়ার‌ও কোনো মানে নেই।তবে এখনকার ডিজিটাল যুগে কোন কিছু লুকানো থাকে না। ডিজিটাল ফুটপ্রিন্ট থেকে শুরু করে কপিরাইটযুক্ত মুভি,সিরিজ অনেকগুলো‌র অ্যাকসেস পাইরেটেড হ‌ওয়ার সুযোগ থাকে।

আজকে আমি আলোচনা করবো এমন ৩ টি ওয়েবসাইট নিয়ে যেখানে ott কন্টেন্ট পাবেন বিনামূল্যে। সবচেয়ে বড় সুবিধা হলো সেখানে আছে multiple ott এর কন্টেন্ট গুলো।যার কারনে এক ওয়েবসাইটে‌ই netflix,Disney+ এর কন্টেন্ট দেখতে পারবেন।

১. iOSmirror CC

ওয়েবসাইটের লিংক 1https://iosmirror.cc/home

আপনি কি চান কোনো ধরনের advertise,লিংক redirection সহ মুভি দেখতে? তাহলে এই সাইট আপনার জন্য‌ই তৈরি আছে। নেটফ্লিক্স প্রিমিয়ামের যেসকল সুবিধা আছে তার প্রায় সবগুলোই এই ওয়েবসাইটে আছে।এটিকে বলা যায় নেটফ্লিক্স এর কপি বা পাইরেটেড ভার্শন।কোন ধরনের বিজ্ঞাপন নেই,লো কোয়ালিটি ui নেই একদম ক্লিন একটি সাইট।

সবচেয়ে বড় সুবিধা এখানে আছে 1080p স্ট্রিমিং সুবিধা।সেই সাথে আছে subtitle, মাল্টিপল অডিও সুবিধা।ফলে সাবটাইটেল কিংবা ডাব কোনটি দেখতে আপনার অসুবিধা হবেই না। তাদের ওয়েবসাইটের ডেসক্রিপশন অনুযায়ী এখানে নেটফ্লিক্সের 65% কন্টেন্ট দেয়া আছে।

বিজ্ঞাপন মুক্ত,ক্লিন ui এতসব ফিচারযুক্ত ওয়েবসাইটের ৬৫% সংখ্যাটা কিন্তু বিশাল। নির্ঝঞ্ঝাটভাবে মুভি,সিরিজ দেখতে এটি চমৎকার একটি ওয়েবসাইট।

আমি এটির কোন ধরনের নেগেটিভ দিক পাইনি।তাদের স্ট্রিমিং সার্ভার‌ও অবিশ্বাস্য ধরনের শক্তিশালী। কোনো ধরনের বাফারিং এর দেখা মেলেনি।এটির ios ও mac এর জন্য তাদের অ্যাপ ডেভেলপ করা আছে। আপনারা চেষ্টা করবেন এটি ডাউনলোড করে‌ নিতে। কারন তাদের url কপিরাইট এড়াতে মাসে মাসে চেন্জ হয়।

একদম দশে দশ একটি ওয়েবসাইট।

২.Braflix RU



Netflix,Amazon,Apple tv,Disney, Paramount এ ধরনের মাল্টিপল ott platform এর কন্টেন্ট এক ওয়েবসাইটে পেতে চাইলে Braflix একটি বেশ ভালো ওয়েবসাইট।

এটির সাইট লিংক https://www.braflix.ru/

এখানে এক ওয়েবসাইটে‌ই মাল্টিপল ott প্ল্যাটফর্মের কন্টেন্ট দেয়া আছে। উদাহরন স্বরুপ আমি যদি avengers লিখে সার্চ দিই তাহলে দেখবেন নিচে এটির ফলাফল চলে আসছে।

পূরনো avengers থেকে শুরু করে avengers Endgame সব এখানে দেওয়া আছে। এভাবে আপনারা খুঁজে খুঁজে নিজেদের পছন্দের সিরিজ দেখতে পারবেন।

তবে এটির বড় ধরনের একটি Negative Side আছে
এটি প্রচন্ড ধরনের Ad দেখায় যেটি খুব‌ই পেইনফুল।তার সাথে যুক্ত হয়েছে লেয়ার লিংক।আপনি যেখানেই ক্লি করেন আপনাকে অন্য সাইটে রিডাইরেক্ট করে দিবে।

এজন্য আপনাদের কোন জিনিস দুইবার করে ক্লিক করতে হবে।অর্থাৎ প্রথমবার ক্লিক করার পর back এসে আবার click করতে হবে।

তবে এটির কোনো ধরনের waiting time বা loading page ধরনের কিছু নেই।আপনাদের খালি দুইবার করে ক্লিক করতে হবে, এটুকুই।এটির সুবিধাজনক দিক হলো মাল্টিপল ওটিটি প্ল্যাটফর্মের মিডিয়া সুবিধা।সাথে hd স্ট্রিমিং তো আছেই।আপনারা ট্রাই করে দেখতে পারেন।

৩.fbox



এখানে নির্দিষ্ট ott এর কথা উল্লেখ না থাকলেও এটির কালেকশন সেগুলো রয়েছে।এখানে আপনারা এক ওয়েবসাইটেই বিভিন্ন কন্টেন্ট পেয়ে যাচ্ছেন।
এটির কন্টেন্ট কালেকশন‌ও বেশ‌ রিচ বলা চলে। জনপ্রিয় অনেক টিভি শো থেকে শুরু করে মুভি,ওয়েবসিরিজ এখানে দেয়া আছে।তাছাড়া সার্ভার‌ও ভালোরকম ফাস্ট আছে।

এটির ওয়েবসাইট লিংক https://fboxz.to/home

এটির সবচেয়ে সুবিধা হলো ৭২০/১০৮০p স্ট্রিমিং চয়েসের সুবিধা।ফলে যারা ডাটা ইউজ করেন তাদের জন্য‌ও বেশ সুবিধার।

জনপ্রিয় সিরিজ breaking bad,narcos, Game of thrones সহ প্রায় সবগুলোই এখানে পেয়ে যাবেন।

এখানে একমাত্র অসুবিধা হলো লিংক redirection এর।এজন্য আপনাদের দুইবার ক্লিক করতে হবে।প্রথমবার ক্লিক করার পর back এসে আবার ক্লিক করলেই সেটি ওপেন হবে।তবে কোনো ধরনের advertisement নেই। শুধু এটুকু করলেই বাকি সময় নির্ভেজাল ভাবে স্ট্রিমিং করতে পারবেন।

তাছাড়াও যাদের টেলিগ্রাম দিয়ে মুভি দেখতে পছন্দ তারা আমার আরেকটি পোস্ট নিচে দেখতে পারেন।
Mlwbd এর বদলে Telegram দিয়েই এক ক্লিকে বের করে নিন বিভিন্ন হলিউড, বলিউড মুভি

আজ এই পর্যন্তই। আশা করি আপনাদের উপকারে আসবে। দেখা হবে নতুন কোনো টিউটোরিয়াল নিয়ে সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ

1 week ago (Aug 08, 2024)

About Author (111)

Cyber Grindelwald
author

Blogger || Content Creator || Creating content since 2018

Trickbd Official Telegram

6 responses to “Netflix,amazon,disney+ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মের প্রায় সবগুলো কন্টেন্ট যেভাবে বিনামূল্যে দেখবেন (3rd party ওয়েবসাইটে)”

  1. Ashik Nishat Contributor says:

    darun post…
    akhon movie dekhte jamelay porte hobe na

  2. L E A D E R 2.0 Contributor says:

    vai sei chilo amar ar kosto korte hobe na movie dekhar jonno

  3. Md Rohan Contributor says:

    ধন্যবাদ ভাই, এমন পোষ্ট আরো চাই💖💖

  4. Bita Paradox Contributor says:

    আমার আই.এস.পি তে FTP Sever ছিলো নাহ, ভালে কাজে দেবে।

    তারচেয়ে বড় কথা হলো প্রতিটি সাইট ই বেশ ফাস্ট, আর যেহেতু এডব্লক+পপআপ ব্লক ব্যবহার করি, তাই কোনো ঝামেলায় পড়তে হয় না।

  5. Saimon Rasel Contributor says:

    useful. I appreciate it 💖

Leave a Reply

Switch To Desktop Version