Site icon Trickbd.com

প্রেজেন্টেশনের জন্য সেরা Beautiful ai এ নিয়ে নিন ১ বছরের জন্য ফ্রি ট্রায়াল! (১৪৪ ডলার বাঁচান)

Unnamed

ট্রিকবিডিতে সবাইকে স্বাগতম

যারা বিশ্ববিদ্যালয়ে পড়তেছেন কিংবা কর্পোরেট জব করেন,তাদের প্রায়সময় স্লাইড বা প্রেজেন্টেশন দেখাতে হয়।এটির জন্য বেশ লম্বা সময় ব্যয় হয়‌। রিসার্চ করা,ছবি খোঁজা,স্লাইডে অ্যানিমেশন যোগ করা ইত্যাদি কাজ বেশ সময়সাপেক্ষ। ব্যস্ততার কারণে অনেকসময় এসব স্লাইডের কোয়ালিটি কমে যায়। যার কারনে এটি কাজের ক্ষেত্রে কিংবা প্রেজেন্টেশন ভাইভা তে প্রভাব ফেলতে পারে।

প্রেজেন্টেশন স্লাইড বানানো ক্রিয়েটিভিটির উপর নির্ভর করে। সাধারনত যাদের রিসার্চ করার দক্ষতা বেশি, তাদের গুলো ইনফরমেটিভ আর আকর্ষণীয় হয়।তবে আপনারা চাইলেই এআই এর সাহায্য নিতে পারেন।ai আপনার স্লাইড থেকে শুরু করে অ্যানিমেশন অ্যাড করে দিবে। আপনার শুধু audit করে নিলেই চলবে। তাছাড়া এতে করে সময় সাশ্রয়ী হয়।একটি pre-ready প্রেজেন্টেশন তৈরি হয়।

স্লাইড বা প্রেজেন্টেশন এর জন্য সবচেয়ে সাড়া জাগানো যেটি আছে সেটি হচ্ছে beautiful ai.
আপনারা চাইলে গুগলে, ইউটিউবে এটির রিভিউ দেখতে পারেন।এটির ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস,এডিট করার অপশন এটিকে অন্যতম সেরা একটি ai এ পরিনত করেছে।

এই beautiful ai এর প্রাইসিং শুরু হয় মাসিক ১২ ডলার থেকে। তবে আজকে আমি দেখাবো কিভাবে আপনারা এটি ব্যবহার করবেন পুরো ১ বছরের জন্য অন্যভাবে। তো চলুন, শুরু করা যাক

Beautiful ai ট্রায়াল টিউটোরিয়াল

সবার আগে আপনার লাগবে একটি edu mail
এটির জন্য আপনাকে নিচের এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

Edumail ওয়েবসাইট


এখানে দেখতে পাচ্ছেন একটি ইউজার নেম দিতে হবে। আপনারা যেকোন ইউজার নেম দিয়ে নিচে ক্লিক করে domain select করে পাশের সবুজ আইকনে ক্লিক করুন।

আপনারা এই ধরনের একটি temporary edu mail জেনারেট হবে। এটি কপি করে নিন। তারপর ব্রাউজারের ট্যাব মিনিমাইজ করে নিন। আরেকটি tab ওপেন করে নিচের লিংকে ক্লিক করুন

Beautiful ai ওয়েবসাইট লিংক (অবশ্যই এটি ক্লিক করতে হবে, browser টাইপ করলে হবে না)

এখানে দেখতে পাচ্ছেন 1 year pro subscription.
নিচের দিকে আপনাকে . edu mail varify করতে বলবে।আপনারা সেখানে ক্লিক করুন।

এরপর এখানে আপনার generate করা edu mail টি বসিয়ে দিন। একটি পাসওয়ার্ড দিন, সেটি মনে রাখতে হবে। এরপর ক্রিয়েট একাউন্ট ক্লিক করুন।
আপনারা edu mail এ ভ্যারিফিকেশন লিংক চলে যাবে।

এবার মিনিমাইজ করে রাখা tab ওপেন করুন। সেখানে refresh এ ক্লিক করুন যদি মেইল না আসে। সেখান থেকে varify link এ ক্লিক করুন।


এরপর এ ধরনের পেজ আসবে। নাম আর গ্রেড ইচ্ছামতো দিন। আমি দিলাম trickbd school আর grade দিলাম 4। মাঝখানে ছবির মতো link টি টাইপ করুন।এরপর নিচে স্ক্রল করে সাবমিট করুন।


কংগ্রাচুলেশন!! আপনি সফলভাবে ১ বছরের জন্য প্রিমিয়াম সুবিধা পেয়ে গেছেন এভাবে আপনারা প্রেজেন্টেশন, স্লাইড তৈরি করতে এআইটি কাজে লাগাতে পারেন।

disclaimer: এটি ল্যাপটপ বা পিসির জন্য বেশি সুবিধাজনক।
তো , আজ এই পর্যন্তই। আশা করি আপনাদের উপকারে আসবে। ট্রিকবিডিতে সাথেই থাকুন। দেখা হবে নতুন কোন টিউটোরিয়াল নিয়ে।