Site icon Trickbd.com

ক্যানভা প্রো অ্যাকাউন্ট ব্যবহার করুন একদম ফ্রিতে!

হ্যালো এভরিওয়ান, আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি দেখাবো কিভাবে আপনারা ক্যামেরা প্র ফ্রিতে ব্যবহার করবেন।

canva pro সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন এর জন্য আপনাকে কোন প্রকার টাকা পয়সা দিতে হবে না| চলুন কথা না বাড়িয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

ক্যানভা প্রো একদম ফ্রিতে!

ক্যানভা তে আমরা ফ্রিতে বিভিন্ন ডিজাইন করতে পারি তবে এখানে অনেক ইমেজ এবং অনেক সুন্দর সুন্দর ডিজাইন আছে যেগুলা প্র একাউন্ট ছাড়া ব্যবহার করা যায় না।

সুন্দর সুন্দর ডিজাইন গুলো ব্যবহার করার জন্য আমাদের প্রিমিয়াম একাউন্ট এর প্রয়োজন হয়| আমরা বাংলাদেশী এবং সুতরাং আমাদের জন্য একটা অসুবিধার কারণ হয়ে দাঁড়ায়।

কারণ canva pro ব্যবহার করার জন্য আমাদের ডলার পেমেন্ট করতে হয়। যেহেতু বাংলাদেশ থেকে ডলার পেমেন্ট করা খুবই কঠিন কাজ। সুতরাং অনেকেই এটা কেনার সাধ্য থাকলেও ব্যবহার করতে পারি না।

আপনারা যাতে এই canva pro  ফ্রিতে ব্যবহার করতে পারেন, এই বিষয়টি আমি আপনাদের এখন দেখাবো।

canva pro একাউন্ট ফ্রিতে ব্যবহার

সর্বপ্রথম আপনি আমার দেওয়া লিঙ্কটি কপি করে আপনার ব্রাউজারে প্রবেশ করান। তারপর নিচের চিত্রটির মত আসবে।

Link:- https://heylink.me/urlkibolo/

canva pro free

তারপর Continue with Google ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করুন।  তারপর নিচের চিত্রটির মত একটি পপ-আপ আসবে। সেখানে আপনার ইমেইল এর পারমিশন দিতে হবে।

ইমেইল পারমিশন দেওয়ার পরে আপনার অটোমেটিকলি একটা একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে। তারপর নিচের চিত্রটির মত একটি মেসেজ দেখতে পারবেন। আপনার একাউন্ট করা শেষ, আপনি এটা ব্যবহার করতে পারবেন।

ক্যামেরা প্র একাউন্ট কাজ করেনা কেন?

আপনার যদি একই ইমেইল ব্যবহার করে আগে একটি ফ্রি একাউন্ট থাকে, তাহলে আপনি দুইটি একাউন্ট পাবেন। সেই সময় আপনাকে ক্যামেরা প্র ব্যাবহার করার জন্য আপনার FREE CANVA PRO এটাকে সিলেক্ট করে দিতে হবে।

শেষ কথা

ফ্রিতে যাতে আপনারা কেন বায়োকন ব্যবহার করতে পারেন এর জন্য আমি আপনাদের এই রিসোর্স টা শেয়ার করলাম। কেন বা প্রকৃতি ব্যবহার সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন অথবা পরামর্শ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন (বাজে কমেন্ট করবেন না প্লিজ)

এরকম টিপস এন্ড ট্রিক্স পেতে আমার সাইট urlki এ ভিজিট করতে পারেন। আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Exit mobile version