আসসালামু আলাইকুম আশা করি সকলে ভালো রয়েছেন নতুন আরও একটি পোস্টে আপনাকে স্বাগতম আজকে আমরা দেখে নিব কিভাবে টেলিগ্রামের মাধ্যমে আপনি যে কারো লোকেশন এবং তার বর্তমান একটি ছবি এছাড়াও তার মোবাইল ফোনের চার্জিং সম্পর্কে কিভাবে আপনি জানতে পারবেন একদম সহজে আমার মনে হয় অনেকেই হয়তোবা এই বিষয়টি জানেন না।

এ আর্টিকেলটি শুধুমাত্র বন্ধুদের সাথে মজা করার জন্য ব্যবহার করবেন দেখানো পদ্ধতিগুলি। দয়া করে কেউ সিরিয়াস বা কাউকে হয়রানি করার ক্ষেত্রে অবলম্বন করবেন না আপনার নিজ দায়িত্বে এই কাজটি করে নিবেন। আমাদের আজকে আর্টিকেলে সম্পন্ন বিষয়টি আমি তুলে ধরার চেষ্টা করব যদি আপনার কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে আপনার একটি সুন্দর মতামত কমেন্টের মাধ্যমে আমার সাথে শেয়ার করবেন আমি চেষ্টা করব আপনার সমস্যাটি সমাধান দেওয়ার।

টেলিগ্রামের মাধ্যমে লোকেশন, ছবি বের করার উপায়।

সর্বপ্রথম আমাদের প্রয়োজন হবে টেলিগ্রাম অ্যাপ আশা করি অনেকেই এই অ্যাপটি ব্যবহার করেন যদি আপনার মোবাইল ফোনে এক্সট্রা ইন্টারনেট থাকে তাহলে এই অ্যাপটি প্লে স্টোর থেকে ইন্সটল করে নিতে পারেন এবং শুধুমাত্র বিনোদন বা মজা করার জন্য আপনি এটি অবলম্বন করবেন প্লে স্টোর থেকে টেলিগ্রাম অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইল ফোন ইন্সটল করুন এবং এরপর আমাদের যে কাজগুলি আমি স্ক্রিনশটের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করতেছি যদি সমস্যা হয় তাহলে কমেন্টে আপনার সমস্যাটি তুলে ধরার চেষ্টা করবেন।

ট্রিকবিডিতে পূর্বে একটি আর্টিকেল পাবলিশ করা হয়েছিল যেখানে একটি অ্যাপ ডাউনলোড করতে হয় এবং সেখান থেকে বিভিন্ন উপায়ে লোকেশন ট্র্যাক করা যায় বা তার লোকেশন দেখা যায় কিন্তু এখানে আপনি টেলিগ্রামের মাধ্যমে তার লোকেশন সহ তার মোবাইল ফোনের বর্তমান সময় কত পার্সেন্ট চার্জ রয়েছে এবং তার একটি ছবি সরাসরি আপনি দেখতে পারবেন আপনার ভিকটিম বুঝতেই পারবে না যে আপনি তার এই সমস্ত বিষয়ে দেখতেছেন।

টেলিগ্রামে প্রবেশ করার পর দেখতে পারবেন একটি সার্চ মেনু রয়েছে যেখানে আমাদেরকে Track Down লিখে সার্চ করতে হবে। স্ক্রিনশট ফলো করুন।

স্ক্রিনশটে যে সকল জায়গায় আমি চিহ্নিত করে দেবো এখানে ক্লিক করবেন এরপর আমাদের কাজ হচ্ছে এখান থেকে লিঙ্ক তৈরি করতে হবে তো আপনি যখন উপরে থাকা স্ক্রিনশট চিহ্নিত করা অপশনে ক্লিক করবেন তারপরে আপনার সামনে একটি বট চলে আসবে অর্থাৎ টেলিগ্রাম বট চলে আসবে এখান থেকে স্টার্ট অপশন পাবেন সেখানে ক্লিক করে দিবেন এরপর আপনাকে হয়তো বা একটি গ্রুপে জয়েন হতে বলবে সেটি হচ্ছে তাদের সাপোর্ট গ্রুপ এখান থেকে আপনি কোন সমস্যা হলে তার সমাধান পেয়ে যাবেন তো গুরুপে জয়েন হবেন এবং এরপর একটি মিনু দেখতে পারবেন সেই মিনু থেকে Create নামের বাটনটিতে ক্লিক করে দেবেন।

উপরে থাকা স্কিনশট দে ক্লিক দেওয়ার পর আপনার কাছে একটি লিঙ্ক চাইবে তো যেকোনো একটি লিংক অর্থাৎ লিংকের শুরুতে অবশ্যই HTTPS রকম থাকতে হবে যেন সেটিকে একটি লিঙ্ক মনে হয় আমি এখান থেকে ট্রিক বিডি লিংকটি দিয়ে দিচ্ছি।

দেওয়ার পর সেন্ড করে দেবেন এরপর কিছুক্ষণ সময় অপেক্ষা করবেন আপনার জন্য কিছু লিংক তারা তৈরি করে দিবে এবং কিছুক্ষণ সময় অপেক্ষা করার পর দেখতে পারবেন আপনাকে আট থেকে দশটি লিংক তৈরি করে দিয়েছে টেলিগ্রাম বট।

এখন দেখুন আমাদেরকে এখানে বেশ কিছু লিংক দেওয়া হয়েছে (আমি নতুন এবং পুরাতন কিছু স্ক্রিনশট ব্যবহার করেছি যার জন্য লিংক গুলো ভিন্ন ভিন্ন মনে হচ্ছে এবং নিয়মিত লিংক গুলি আপডেট হতে থাকে)

তো আমাদেরকে কি করতে হবে এই লিংক গুলি আমাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে হবে এর জন্য আপনি যেকোন সোশ্যাল মিডিয়াতে ব্যবহার করতে পারেন লিংক শেয়ার করার জন্য।

আপনার বন্ধুদের মাঝে যেকোনোভাবে এই লিংকটি শেয়ার করবেন এবং যেকোন ভাবেই হোক আপনি এই লিংকে মধ্যে তাকে ক্লিক করতে বলবেন তো এরপর কাজ হচ্ছে সে যখন লিংকে ক্লিক করবে সাথে সাথে আপনার সামনে একটি নতুন পেজ চলে আসবে সেই পেজটি নিচে থাকা স্ক্রিনশটের মত হবে।

এটি লিংকে ক্লিক দেওয়া মাত্রই কিন্তু আপনার সামনে চলে আসবে এরপর হচ্ছে ছবি এবং লোকেশন লিংকে ক্লিক করার পর তার কাছে কিছু একসেস পাবেন যেমন ক্যামেরা এক্সেস এবং লোকেশন এক্সেস সে যদি দুটো অন করে দেয় তাহলে তার লোকেশন এবং ক্যামেরা চালু হয়ে যাবে সাথে সাথে আপনাকে তারা ছবি পাঠাবে টেলিগ্রাম বট এর মাধ্যমে অবশ্যই তাকে এক্সেস প্রদান করতে হবে এবং তাকে এমন ভাবে বলবেন যেন সে এখানে এক্সেস প্রদান করে।

এরপর দেখতে পারবেন তার ছবি এবং লোকেশন চলে এসেছে 😛😁 অবশ্যই তা ক্যামেরা এক্সেস এবং লোকেশন চালু থাকতে হবে তাহলে কিন্তু আপনি এ দুটি দেখতে পারবেন এছাড়াও উপরে স্ক্রিনশটে যখন সে ক্লিক করবে দেখতে পারবেন তার মোবাইল ফোনে কত পারসেন্ট চার্জ রয়েছে।

এইভাবে কিন্তু আপনি আপনার বন্ধুদের সাথে মজা করতে পারবেন অনেকেই হয়তো বা এই লিংকগুলোতে ক্লিক করতেছেন না কেননা লিংক গুলো তাদের কাছে সন্দেহজনক মনে হয়। তো এর জন্য আমি একটি টিপস আপনাদের সাথে বলতেছি আমার পার্সোনালি আপনি তাকে এইভাবে এসএমএসটি দিবেন এবং লিংকটি দেবেন।

( dst ei dekh tor r Ekta mayyar pic ekhane dekhlam tui je prem koris seta amake eto din bolis nai 🙂 vabchilam tui Amar sathe sob kichu share koris, jaihok meye ta kintoo onek sondor ache 🐸)

উপরে থাকলে লেখাটি কপি করে আপনার বন্ধুকে দিবেন এবং সাথে লিংক দিবেন তাহলে আশা করি সে অবশ্যই এ লিংক এর মধ্যে ক্লিক করবে এবং আপনি তার সমস্ত বিষয়গুলি দেখতে পারবেন অর্থাৎ লোকেশন তার মোবাইল ফোনের চার্জ এবং তার ফটো যে অবস্থায় রয়েছে অটোমেটিক ভাবে ক্যামেরা থেকে ছবি উঠে যাবে সে বুঝতেও পারবে না।

আরো পড়ুন:

অনলাইন স্মার্ট কার্ড স্ট্যাটাস চেক করার নিয়ম।

আশাকরি আপনার কাছে আর্টিকেলটি ভালো লেগেছে যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে সমস্যাটি আমাদের সাথে শেয়ার করুন চেষ্টা করব সমস্যার সমাধান দেওয়ার জন্য এবং এটি অবশ্যই আপনার বন্ধু বান্ধবের মধ্যে করার চেষ্টা করবেন তা ছাড়া কারো হ্যারাসমেন্ট করার জন্য ব্যবহার করবেন না তাহলে আপনি দায়ী থাকবেন আমি শুধুমাত্র মজা করার জন্য এটি ট্রিকবিডি তে শেয়ার করলাম।

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং নতুন কিছু জানতে নতুন কিছু শিখতে প্রতিনিয়ত ট্রিকবিডি ওয়েবসাইট ভিজিট করুন ধন্যবাদ।

31 thoughts on "এবার টেলিগ্রামের মাধ্যমে আপনার বন্ধুদের ছবি , লোকেশন বের করুন তাদের অজান্তেই 😛(99.99% working)"

  1. পোষ্টের মাঝে প্রফেশনাল লিংক ব্যবহার ট্রিকবিডির নীতিমালার বিরুদ্ধে তাই যত তাড়াতারি পান লিংকটি বাদ দিন নাহলে ট্রিইনার পদ হারাবেন।
    1. Md Emon Khan Author Post Creator says:
      আমি কি আমার সাইটের লিংক পোস্টের শুরু তে দিয়েছি আমি পোস্ট এর নিচের দিকে দিয়েছি লিংক ভালো ভাবে দেখেন। 🙂
    2. ইডিট করে নিচে দিছেন আর কি।
  2. TAHER Author says:
    মাঝখানে লিংক দেওয়া ঠিক না।
    ব্যান খেতে পারেন।
    যাই হোক।ভালো পোস্ট
    1. Md Emon Khan Author Post Creator says:
      Edit Kore diyechi dekhon

      Thanks 🖤

    2. TAHER Author says:
      Always welcome ❤️
    3. TAHER Author says:
      পোস্টের একদম শেষে দিতে হয়।
      আপনার টা এখনও মাঝখানে।
    4. Md Emon Khan Author Post Creator says:
      ভাই ব্যাকলিংক একদম নিচে দিলে সেই রকম কাজে আসে নাহ্। সেই জন্য একটু উপরে দিয়েছি। আশাকরি এতে পোস্ট টা বুঝতে কারো সমস্যা হবে না। 🖤
    5. TAHER Author says:
      পোস্টের সমস্যা না ভাই।
      নীতিমালা সমস্যা 🥱
    6. Md Emon Khan Author Post Creator says:
      আচ্ছা এডিট করে দিচ্ছি। 🙂💔
    7. TAHER Author says:
      Hmm setai valo
    1. Md Emon Khan Author Post Creator says:
      🖤🖤🌼
  3. iamlukman8 Contributor says:
    Pic dekha jaina black pic ase
    1. Md Emon Khan Author Post Creator says:
      Black asar karon holo

      Ondhokare apnar victim obosthan Korteche।

      Take ghorer bahire Aste bolon

      Problem fixed

      Thanks 🖤

  4. Nirob Sagor Author says:
    Location ase na keno?
    1. Md Emon Khan Author Post Creator says:
      লোকেশন এর অ্যাকসেস দিতে হবে।

      অর্থাৎ ভিকটিম এর মোবাইল যদি লোকেশন আগে থেকে চালু করা সাথে অথবা আপনার লিংক ক্লিক করার পর লোকেশন চালু করে তাহলে আপনি লোকেশন দেখতে পারবেন।

  5. iamRayhaN Contributor says:
    এটা কাজ করে বুঝলাম but এটা ইউজ করা কতটা নিরাপদ!
    1. Md Emon Khan Author Post Creator says:
      বর্তমান সময়ে অনলাইনে কোনো কিছুই একদম নিরাপদ নয়। ধরুন আপনি ফেসবুক ব্যাবহার করেন এক্ষেত্রে কি আপনার সকল তথ্য নিরাপদ রয়েছে ?

      আপনি যে সকল ফাইল আদান-প্রদান করেন সবই কিন্তু থার্টপর্টির মাধ্যমে তাই বলা যায়। এটিও ১০০% নিরাপদ নয়। আমি গ্রন্টি দিতে পারবো না।

      সেই জন্য বলে দিয়েছি এখানে শুধু মাত্র আপনার বন্ধুদের মাঝে মজা করার জন্য এটি ব্যাবহার করবেন।

      Thanks 🖤

  6. MD Musabbir Kabir Ovi Author says:
    প্রযুক্তি কত আপডেট হয়ে গেছে রে ভাই এখন সব কিছুর মাধ্যমে লোকেশন ট্র্যাক করা যায়। যাইহোক আপনার জন্য শুভকামনা ভাল পোস্ট 😊
    1. Md Emon Khan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

      যত দিন যাচ্ছে ততই টেকনোলজি বেড়েই চলেছে। বাট মানুষ ও দিন দিন আপডেট হচ্ছে। কিছু বচ্ছর আগে মানুষ ফিশিং লিংক দিয়ে ফেসবুক আইডি হ্যাক করতো।

      কিন্তু এখন আর মানুষ ফিশিং লিংক ক্লিক করে নাহ্। ঠিক এই পদ্ধতি কিছুদিন পর যখন সবাই জানতে পারবে তখন আর কেউ ক্লিক করবে না।

      যত দিন যাচ্ছে তত মানুষ আপডেট হচ্ছে টেক বিষয় + নতুন কিছু তৈরি করতেছে।

      যাইহোক আপনার জন্য ও শুভ কামনা 🖤

  7. Mijanur Rahman Contributor says:
    Bro… Permission on kore alo te theko ondhokar dekhacche
    1. Md Emon Khan Author Post Creator says:
      মোবাইল ফোন ফ্রন্ট ক্যামেরার একদম পরিষ্কার থাকতে হবে।
  8. hmnayem Contributor says:
    লংকে ক্লিক এর পরে। ওই ফোনে পরে সাতে এক্সেস না থাকে তার জন্য কি করতে হবে। মানে ওই ফোন যাতে আর ট্রাক না হয়।
    1. Md Emon Khan Author Post Creator says:
      আপনার ভিকটিম লিংক থেকে বেরিয়ে আসলে সব কিছু বন্ধ হয়ে যাবে।
  9. S Contributor says:
    Screenshot 2ta alada method er
  10. Nishat Roni Contributor says:
    টেলিগ্রামে এরকম আরো একটা বট আছে না
    যেটার নাম্বার দিলে details বের হয়??
    1. Md Emon Khan Author Post Creator says:
      সঠিক জানা নেই।

Leave a Reply