আসসালামু আলাইকুম বন্ধুরা। আসা করি সবাই ভাল আছেন।

আমরা সকলেই প্রতিনিয়ত বিভিন্ন সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করে থাকি। আর ভিডিও ডাউনলোড করার জন্য আমরা সাধারণত অ্যাপ অথবা ওয়েবসাইট ব্যবহার করে থাকি। কিন্তু আমরা অনেকেই ফোনে একটা এক্সট্রা অ্যাপের বুঝা না চাপাতে কিংবা সিকিউরিটি রিলেটেড ইস্যুর কারণে অ্যাপ ব্যবহার করতে চাই না। আর অপরদিকে বেশির ভাগ ওয়েবসাইটে ইউজার ইন্টারফেস ভালো না থাকায় অথবা অতিরিক্ত মাত্রায় পপআপ অ্যাড, পপ আন্ডার অ্যাড ইত্যাদি থাকার কারণে ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে অনেক জামেলা পুহাতে হয়। তাই আজকে আমি আপনাদেরকে একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব, যেটি ব্যবহার করে আপনারা উপরিউক্ত সমস্যাগুলো ফেস না করেই Facebook, Instagram, Tiktok সহ যেকোনো প্ল্যাটফর্ম থেকে যেকোনো ভিডিও খুব সহজেই ডাউলোড করতে পারবেন কোনো প্রকার জামেলা ছাড়াই।

আর বেশি কথা না বাড়িয়ে কাজের কথায় আসি, ওয়েবসাইটটির নাম হলো VidBurner.Com। এটি হলো একটি All in One Video Downloader ওয়েবসাইট।

সুবিধাসমূহ:

প্রথমত, এই ওয়েবসাইট এর ইউজার ইন্টারফেস আমার খুবই ভালো লেগেছে, একদম ইজি টু ইউজ।
দ্বিতীয়ত, এই ওয়েবসাইট এ এখন পর্যন্ত কোনো প্রকার অ্যাড এর জামেলা নাই, সম্পূর্ণ অ্যাড ফ্রি (তবে ভবিষ্যতে অ্যাড যুক্ত হলেও হতে পারে)।
তৃতীয়ত, এই ওয়েবসাইট এর হোমপেজ থেকেই যেকোনো প্ল্যাটফর্ম এর ভিডিও ডাউনলোড করা যায়, আলাদা প্ল্যাটফর্ম এর ভিডিও ডাওনলোড করতে কোনো আলাদা লিংক এ ভিসিট করতে হয় না।

কিভাবে ডাউনলোড করবেন:

যদিও ভিডিও ডাউনলোড করার প্রক্রিয়া একদম সিম্পল, এর পরেও যারা জানেন না তারা নিচের স্টেপগুলো ফলো করতে পারেন:

  1. প্রথমে আপনি Facebook, Instagram, TikTok etc. যেকোনো প্ল্যাটফর্মের যে ভিডিওটি ডাওনলোড করতে চান, সিম্পলি সেই ভিডিওর লিংকটি কপি করুন (বেশিরভাগ প্লাটফর্মেই ভিডিওর শেয়ার অপশনে কপি লিংক এর অপশন পাওয়া যায়)।
  2. এরপর VidBurner ডট কম ওয়েবসাইটে ভিসিট করুন এবং পেস্ট বাটন এ ক্লিক করুন। পেস্ট বাটনে ক্লিক করলে আপনার কপি করা ভিডিওর লিংকটি পেস্ট হয়ে যাবে (আপনি চাইলে ম্যানুয়ালি অর্থাৎ লং প্রেস করেও পেস্ট করতে পারেন, সেটা সম্পূর্ণ আপনার ইচ্ছা)।All in One Video Downloader
  3. লিংকটি পেস্ট করার পর Download বাটন এ ক্লিক করুন।All in One Video Downloader
  4. এখন আপনার ইচ্ছা মত কোয়ালিটিতে ভিডিওটি ডাউনলোড করে নিন।All in One Video Downloader

(ডাউনলোড স্টার্ট হওয়ার পূর্বে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে)

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে, যদি ভালো লাগে তাহলে পোস্টে একটা লাইক দিয়ে আরো ভালো পোস্ট লিখার উৎসাহ দিয়েন। আর কোনো সমস্যা হলে অথবা পরবর্তী পোস্ট কোন বিষয়ে পেতে চান কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।।

3 thoughts on "[VidBurner] Facebook, Instagram, Tiktok সহ যেকোনো প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করুন কোনো প্রকার জামেলা ছাড়াই।"

  1. Rakib Author says:
    এমন সাইট অহরহ✌
    1. Rocky Author Post Creator says:
      ?

Leave a Reply