এখন চাইলে ব্লগার ওয়েবসাইটে বাইস্কোপের সকল লাইভ টিভি চ্যানেল অ্যাড করে নিতে পারবেন!!!

লাইভ টিভি বর্তমান সময়ে এতটা সহজ ভাবে চলে, আসলেও কিছু বছর আগেও এটা অনেকের কাছে দুর্দান্ত একটি বিষয় ছিল। তথ্য প্রযুক্তির বিপ্লবে আজ আমরা টিভি চ্যানেলগুলি আরো সরলতায় হাতের মুঠোয় পেয়েছি।

আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমেও চাইলে ঘরে বসে সরাসরি লাইভ টিভি দেখা সম্ভব। তবে অনেক প্ল্যাটফর্ম লাইভ টিভি চ্যানেল এর সেবা দিয়ে থাকলেও সেটা উপভোগ করার জন্য সাবস্ক্রিপশন করতে হয়।

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন লাইভ টিভি দেখার সেরা ও ফ্রী প্ল্যাটফর্ম (বাইস্কোপ)

এখন আপনি জেনে হয়তো অবাক হতে পারেন, বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি প্রতিষ্ঠান গ্রামীণফোন। এই গ্রামীনফোনের আলাদা একটা সেবা হচ্ছে বাইস্কোপে, যেখানে বিভিন্ন প্রিমিয়াম কনটেন্ট প্রকাশিত হয়।

তার ভেতর সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং উপযোগী লাইভ টিভি চ্যানেল। এখানে প্রায় একাধিক পরিমাণে সরাসরি লাইভ টিভি চ্যানেল ফ্রিতে উপভোগ করা যায়। আপনি চাইলে একবার এই নির্দিষ্ট প্ল্যাটফর্মে ঘুরে দেখতে পারেন যাতে করে আপনিও বুঝতে পারেন, আমাদের জন্য এই প্ল্যাটফর্মের সেবাটি সত্যিকার অর্থে কতটা গুরুত্বপূর্ণ।

https://www.bioscopelive.com/

বাইস্কোপে শুধু লাইভ টিভি নয়ঃ এই নির্দিষ্ট প্লাটফর্মে আপনারা শুধু লাইভ টিভি দেখতে পারবেন বিষয়টা তা নয়। একাধিক পরিমাণে এই প্লাটফর্মে ভিডিও দেখার সুযোগ রয়েছে। যেমন নাটক, মুভিস, বিভিন্ন ভাষার বাংলা ডাবিং ইত্যাদি।

কিছু কিছু ভিডিও প্রিমিয়াম subscription নিতে হয়, হঠাৎ টাকা খরচ করে এমন কিছু কনটেন্ট যেগুলি দেখার সুযোগ রয়েছে। আমি এতক্ষন এমন এক প্ল্যাটফর্ম সম্বন্ধে ছোট্ট একটি ধারণা দেওয়ার চেষ্টা করেছি, যাতে করে আপনাদের বোঝাতে পারি অনলাইনে সহজে ও ফ্রিতে লাইভ টিভি দেখা যায়।

তার একটা কারণ, আমি একজন ব্লগার ইউজার ব্লগার ওয়েবসাইট ব্যবহার করে খুব সহজে বাইস্কোপ এর লাইভ টিভি আপনি চাইলে ব্যবহার করতে পারবেন। সুতরাং আশা করি উপরুক্ত আলোচনার মূল বিষয়টি একটি হলেও বুঝতে পেরেছেন। এখন চলুন আর্টিকেলের মূল বিষয়টি প্র্যাকটিক্যালে জেনে আসা যাক!

বাইস্কোপ প্ল্যাটফর্মের সকল লাইভ টিভি চ্যানেল যেভাবে এড করতে হয় ব্লগার ওয়েবসাইটে!!!

কয়েকটি বিষয় ভাগ করে আপনি সহজে বায়স্কোপের লাইভ টিভি চ্যানেলগুলি ব্লগার প্ল্যাটফর্ম নিজ ওয়েব সাইটে দেখানো সম্ভব। একটু ধৈর্য ধরে বিষয়টি বুঝে তারপরে কাজে হাত দিবেন আশা করি কোন সমস্যা হবে না! আমি যতটুকু পারি সহজ সরল করার চেষ্টা করছি সাথেই থাকুন!!!

প্রথম বিষয়ঃ নিজ ওয়েবসাইটে আমি বাইস্কোপ এর সকল লাইভ টিভি কালেকশন করে, কোডিং আকারে প্রকাশ করে রেখেছি। সেখান থেকে আপনাকে এই কোডগুলি সংগ্রহ করতে হবে, এমনকি প্রত্যেকটি কোডের ডেমো আপনি চাইলে দেখে নিতে পারবেন।

লিংকঃ Tv Road (ডেমো)

মনে রাখুন প্রথম বিষয়টি আমাদের বাইস্কোপের সকল লাইভ টিভি চ্যানেলের মূল কোডিং গুলো সংগ্রহ করা।

দ্বিতীয় বিষয়ঃ আপনার ব্লগার ওয়েবসাইট লগইন করে নতুন একটি পোস্ট ক্রিয়েট করতে হবে। এবং উপরের দেওয়া ডেমো লিংকে ক্লিক করে, আপনার নির্দিষ্ট বাইস্কোপের লাইভ টিভি চ্যানেলের কোড সংগ্রহ করার পাশাপাশি,,, এইচটিএমএল মোড অন করে পেস্ট করতে হবে।

নির্দিষ্ট কোডের কোন অংশ না বুঝে না জেনে যদি বাদ পড়ে যায় তাহলে হয়তো লাইভ টিভি চ্যানেল দেখানো সমস্যা হতে পারে। হঠাৎ আপনি যখন সংগ্রহ করবেন সম্পূর্ণ নিজ দায়িত্বে সংগ্রহ করার পাশাপাশি সুন্দরভাবে পোস্টের ভিতর রেখে দিবেন যেন কোন অংশ বাদ না পড়ে যায়।

এবং তৃতীয় বিষয় (শেষ)-ঃ পোষ্টের বাদবাকি যদি আপনার আর কোন কিছু এডিট করার প্রয়োজন হয় করে নিবেন। তারপর সরাসরি পোস্টটি প্রকাশ করে দিবেন, তবে প্রকাশ করার আগে প্রিভিউ করে নেওয়া ভালো।

যদি সঠিকভাবে কোড কাজ করে তাহলে প্রিভিউ এর মাধ্যমে লাইভ টিভি চ্যানেল ওপেন হবে বা দেখা যাবে। আর্টিকেল বেশি বড় করতে চাচ্ছি না, আশা করি ইতিপূর্বে তিনটি বিষয়ে ভালোভাবে আপনি বুঝে গিয়েছেন।

যার মাধ্যমে হয়তো বাইস্কোপের সকল প্রকার লাইভ টিভি চ্যানেল, গুলি নিজ ওয়েবসাইটে দেখাতে সক্ষম হবেন। কতটুকু পেরেছি জানিনা তবে আমার পক্ষ থেকে আমি সহজ সরল ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। তবুও আর্টিকেলটি বুঝতে কত অসুবিধা হলে অবশ্যই কমেন্ট করবেন পারলে অবশ্যই সাহায্য করবো।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিক বিডি ওয়েবসাইটের পাশেই থাকবেন। আজকের এই আর্টিকেল ভালো লাগলে প্রয়োজনে বন্ধুদের কাছে শেয়ার করতে পারেন। আজকেরে এই আর্টিকেলটি পড়ার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

8 thoughts on "এখন চাইলে ব্লগার ওয়েবসাইটে বাইস্কোপের সকল লাইভ টিভি চ্যানেল অ্যাড করে নিতে পারবেন!!!"

  1. ᏝᎥᏦᏂᎧᏁ Author says:
    M3u link প্লেলিস্ট দেন ভাই। Star জলসা আর zee বাংলা সহ।
    1. sabbir378 Contributor says:
      Telegram e khoj koren paben
  2. Xyz ShaJib Contributor says:
    Wapkiz palatfrom a use kore jabe kii
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Ji
  3. MD Shihab Rahman Contributor says:
    Vai Je Code ta apni apnar website ta te dicen oyta kaj kortece na to.
    Code download link dile valo hoto.
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Download Link kemne create korbo?Ami sotty Jani naa!!! But Kon code kj korce na?
  4. mdniarif Contributor says:
    Bhai T-Sports, GTV Sports Chanel gulor code gulo share korben please
    1. sabbir378 Contributor says:
      DM ME

Leave a Reply