আসসালামুয়ালাইকুম। সবাই কেমন আছেন? ভালো তো? ভালো না থাকলেও এই টিউনটি দেখার পরে ভালো হয়ে যাবে।

আমাদের সবারই বর্তমানে ব্লগ বা ওয়েবসাইট আছে। আমরা সবাই চাই, আমাদের ওয়েবসাইটটিতে প্রচুর পরিমানে ভিসিটর আসুক। কারন ভিসিটর হলো একটা ওয়েবসাইটের প্রান।

ভিসিটর আনার জন্য আমরা অনেক কিছু করি কিন্তু আশানুরুপ ফল পাইনা। আজ আমি দেখাবো কিভাবে আপনি প্রতিদিন অনেক ভিসিটর নিয়ে আনবেন।

এটা আমরা ট্রাফিক এক্সচেঞ্জ এর মাধ্যমে করবো। প্রথমে এখানে গিয়ে রেজিস্ট্রেশন করে নিন। এবার আপনার ইমেইল ভেরিফাই করতে হবে। ইমেইলে ডুকে দেখুন একটা মেসেজ এসেছে। সেটাতে ডুকে আপনার আইডি ভেরিফাই করে নিন। এবার লগিন করুন।

এখন উপরে মেনুবারে দেখুন লেখা আছে “Traffic exchange” এটাতে ক্লিক করুন। এবার তিনটা অপশন দেখবেন। ৩ নং এ ডুকে আপনার ওয়েবসাইট(যেখানে ভিসিটর নিতে চান) এড করে নিন।

এবার ব্যাক দিয়ে ১ নং এ দেখুন লেখা আছে “Auto Traffic exchange” ২ নং এ দেখুন লেখা আছে “Manual Traffic exchange” যেকোন একটাতে ক্লিক করুন। আমার মতে ম্যানুয়ালে ক্লিক করলে ভালো হবে। কারন অটোতে আপনি প্রত্যেকটি ওয়েবসাইট ভিসিট করলে
পাবেন ৪ কয়েন আর ম্যানুয়াল এ পাবেন ১৮ কয়েন।

ম্যানুয়েলে ক্লিক করার পর ৬ টা ঘর দেখবেন। প্রত্যেকটিতে ক্লিক করে আপনি পাবেন ১৮ কয়েন করে। এভাবে কয়েন জমাতে থাকুন আর ঐদিকে আপনার ওয়েবসাইটের ভিসিটর বাড়তে থাকবে। এছাড়া আপনি রেফারেলের মাধ্যমেও কয়েন বাড়াতে পারেন। আবার ৫০ টি সাইট ভিসিট করার পর পাবেন ১০০ কয়েন বোনাস। আপনার কয়েন যত বেশি
হবে আপনার ওয়েবসাইটের ভিসিটর তত বাড়তে থাকবে।

তো আজ এই পর্যন্ত। টিউনটি কেমন লাগলো টিউমেন্ট করে জানাবেন।
সময় পেলে আমার সাইটে ঘুরে আসবেনঃ Ft Web BD

যারা মনে করবেন, পোস্টটি টেকটিউন্স থেকে কপি করা, তাদের উদ্দেশ্যে বলছি, টেকটিউন্সে দেখবেন পোস্টটি কে লিখেছে। তাহলেই ব্যপারটি ক্লিয়ার হয়ে যাবে।

6 thoughts on "ওয়েবসাইটে ভিসিটর নেই? ভিসিটর বাড়িয়ে নিন এখনি"

  1. Ft Farhad Ft Farhad Subscriber Post Creator says:
    কি Error?
  2. Ahshifat Ahshifat Contributor says:
    Eror মারে ক্যান?
    1. Ft Farhad Ft Farhad Subscriber Post Creator says:
      কি এরোর? বুজলাম না।

Leave a Reply