بِسْمِ اللَّهِ الرَّحْمَنِ الرَّحِيم

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।আপনাদের দোয়া ও ভালবাসায় আমিও অনেক ভাল আছি।

আজকে আলোচনা করবো অসাধারন একটি ওয়েবসাইট সম্পর্কে যার মাধ্যেমে আপনার যে কোন গানকে লোফি মিউজিক বানাতে পারবেন মাত্র এক ক্লিকেই সেই সাথে ৩৩টি অডিও টুলস ব্যাবহার করতে পারবেন একদম ফ্রিতে।


বর্তমান আমরা অনেকেই বিভিন্ন সোশাল মিডিয়ায় দেখে থাকি যেকোন গানকে আলাদা ভাবে Slow & Reverb বানিয়ে লোফি ভার্শন গান বানাচ্ছে।আর এই লোফি গান গুলি শুনতে আলাদা এক অন্য রকম অনুভুতি প্রদান করে এবং এই লোফি গান কম-বেশি সবাই পচ্ছন্দ করে থাকে।
তাই এই রকম অসাধারন লোফি গান আপনিও বানাতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই ।
কিভাবে ঝামেলা বিহীন ভাবে লোফি গান তৈরী করবেন চলুন শুরু করা যাক
প্রথমে এই লিংকে ক্লিক করুন Audioalter.com

ওয়েবসাইটে প্রবেশ করার পর একটু নিচে স্ক্রল করুন এবং প্রেসেট টুলসে দেখতে পারবেন সেখানে Slow & Reverb একটি টুলস রয়েছে ঐখানে ক্লিক করুন।


এরপর Browse Computer এ ক্লিক করুন

এরপর আপনার অডিও গানটি আপলোড করে দিন। আপনি আপনার অডিও ফাইলটি mp3,wav,flac,ogg ফাইল ফরম্যাট গুলি আপলোড করতে পারবেন এবং সর্বোচ্চ ৫০ মেগা বাইট আপলোড করতে পারবেন।


আপলোড করার পর Submit আইকনে ক্লিক করুন

এরপর কিছুক্ষন সময় অপেক্ষা করুন

ব্যাস আমার আপলোডকৃত অডিও গানটি লোফি মিক্স হয়ে গেছে এখন ডাউনলোড আইকনে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।

আমার বানানো Lofi গানটি শুনুন

এবং অরিজিনাল গানটি শুনুন

দেখুন কত সুন্দর ভাবে এই ওয়েবসাইটের মাধ্যেমে খুব সহজেই Lofi মিউজিক বানানো যায়।

আপনি এই ওয়েবসাইটটিতে লোফি মিউজিক বানানোর পাশাপাশি আপনার অডিওকে বিভিন্ন টুলসের মাধ্যেমে ব্যাবহার করতে পারবেন ।টুলস গুলি হলো: 3D Audio,Auto panner,bass booster,Equalizer,Noice Reducer,Pitch Shifter,Reverb ,Reverbe Audio,Stereo Panner,Tempo Changer,Trimer/Cutter,Vocal Remover,Volume Changer,
BPM Detector,Converter,Downmixer,Spectogam Image,Waveform image,8D Audio,Slow & Reverb ,440 Hz 432 Hz Convert,Very Light Bass bosst,light bass Bost,Modarate Bass Boost,Heavvy Bass Boost,Extrame Bass Boost,Vocal Remove,Bathroom Reverb,Small Room Reverb,medium room reverb,large room reverb,chunch hall reverb,cathedral reverb
মোট ৩৩ টি টুলসের কাজ করতে পারবেন। এই টুলস গুলির মাধ্যেমে আপনার অডিওকে সাজাতে পারবেন বিভিন্ন রুপে।আর যারা নিজেদের জন্য বিভিন্ন অডিও এডিট করে থাকেন তাদের জন্য এই ওয়েবসাইটটি বেস্ট মনে হবে।

আলহামদুলিল্লাহ আপনাদের দোয়া ও ভালবাসায় আমি ট্রিকবিডিতে মোট ১০২টি পোস্ট করেছি।আমার লেখা পোস্ট গুলি আপনাদের কাছে কেমন লেগেছে অব্যশই কমেন্টস করে জানিয়ে দিবেন।
আপনাদের অনুপ্রাণিতো হওয়া কমেন্টস গুলি-ই আমাদের লেখার আগ্রহ আড়ো বাড়িয়ে তুলবে ইনশাল্লহ।আরো সেই সাথে দোয়া করবেন যাতে করে ট্রিকবিডির সকল লেখকরা জেনো আপনাদের নিয়মিতো ভাল ভাল ও সুন্দর ট্রিকস গুলি আপনাদের সাথে শেয়ার করতে পারে ও ট্রিকবিডির সেবা সকলের কাছে পৌছেঁ দিতে পারে।

পরিশেষে আর কথা না বাড়িয়ে আজ এইখানেই বিদায় নিচ্ছি আমি

সোহেল আরমান রাজু

আমার সাথে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন Facebook – Instagram – My Telegram Channel

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ও নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

4 thoughts on "যে কোন গান/মিউজিককে Lofi(Slow & Reverb) মিউজিক বানান মাত্র এক ক্লিকেই সেই সাথে ৩৩টি অডিও টুলসের কাজ করুন একদম ফ্রীতে With Audioalter Website"

  1. এ আই হারুন Contributor says:
    খুব সুন্দর পোস্ট ধন্যবাদ স্যার😍
    1. Sohelarman4374 Author Post Creator says:
      Welcome vai
  2. Johnny Contributor says:
    Good Post. Keep Going 😉
  3. Sohelarman4374 Author Post Creator says:
    Thank You

Leave a Reply