Site icon Trickbd.com

কোটা আন্দোলন প্রোফাইল পিক কিভাবে তৈরি করবেন

চলমান কোটা আন্দোলনের নিহত শিক্ষার্থীদের স্মরণে লাল কাপড়ে শোক পালন করেছেন সবাই। সোশ্যাল মিডিয়া প্রফাইল গুলো সবাই লাল বর্ণের আপলোড করেছেন। এআই এর মাধ্যমে কোটা আন্দোলন সম্পর্কিত ছবি তৈরি করে প্রোফাইল পিকচার দিয়েছেন। চলুন দেখে আসি এই এআই এর মাধ্যমে কোটা আন্দোলনের ছবি কিভাবে তৈরি করা যায়।

প্রথমে নিচের লিঙ্কে ক্লিক করুন।

লিংক : CLICK

এবার join & create নামক অপশন দেখতে পাবেন, এখানে ক্লিক করুন।আর আপনার যদি আগে থেকে লগইন করা থাকে তাহলে Join দেখতে পাবেন। তো যারা নতুন তাদের প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। Personal account অথবা school account সিলেক্ট করে নতুন একাউন্ট অথবা লগইন করতে হবে।

আপনি নতুন হয়ে থাকলে create account অপশনে ক্লিক করে ইমেইল এর মাধ্যমে নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তো বিস্তারিতভাবে সকল তথ্য দিয়ে একাউন্ট তৈরি করে নিন।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আবারো লগইন পেজ থেকে লগইন করে নিবেন।

এবার দেখুন শুধুমাত্র Create অপশন আসছে। আপনি ইমেজটিকে যেভাবে তৈরি করতে চান বিস্তারিতভাবে ব্যাখ্যা করতে পারেন। আর এটা আপনি আপনার মাতৃভূমি ভাষা এবং যেকোনো ভাষায় করতে পারবেন। সবকিছু সুন্দরভাবে ব্যাখ্যা করে লিখে Create অপশনে ক্লিক করলেই ইমেজ তৈরি শুরু হয়ে যাবে।

বিঃদ্রঃ আপনি যদি ব্যাখ্যামূলক না লিখতে পারেন উদাহরণ হিসেবে নিচের ইংরেজি লেখাটি দিয়ে ইমেজ তৈরি করতে পারবেন।

লিখা: This image features the name “আপনার নাম” along with a symbolic representation related to Bangladesh. The background and Red colors used in the illustration resemble the Bangladeshi flag, suggesting a theme of national significance. The image of the boy/girl with a blindfold could represent themes of awareness, freedom, or a call to open one’s eyes to certain issues, Red Colors

উপরের লেখাগুলো কপি পেস্ট করে Create অপশনে ক্লিক করলে কোটা আন্দোলনের ছবি তৈরি হয়ে যাবে।

এবার আপনি যে ছবিটি ডাউনলোড করতে চান তার উপরে ক্লিক করুন। তারপর ডাউনলোড আইকনটি পেয়ে যাবেন যেখান থেকে ক্লিক করলে ছবিটি ডাউনলোড হয়ে যাবে।

কোটা আন্দোলন নিয়ে প্রোফাইল পিকচার ডাউনলোড করুন

চলমান কোটা আন্দোলনে আমরা সবাই শিক্ষার্থীদের পক্ষে।

ভিজিট করুন: Trickmi.com

Exit mobile version